whatsapp channel

Rachana Banerjee: বিবাহিত নাকি ডিভোর্সি! স্বামী প্রবালের সঙ্গে সম্পর্ক নিয়ে মুখ খুললেন রচনা ব্যানার্জি

‘দিদি নং 1’ রচনা ব্যানার্জী (Rachana Banerjee)-র ব্যক্তিগত জীবন নিয়ে কৌতূহলের শেষ নেই। রচনার পুত্রসন্তান রয়েছে, তা অনেকেই জানেন। কিন্তু রচনা আদৌ বিবাহিত কিনা তা নিয়ে অনেকেই প্রশ্ন করেছেন। তবে…

Avatar

HoopHaap Digital Media

‘দিদি নং 1’ রচনা ব্যানার্জী (Rachana Banerjee)-র ব্যক্তিগত জীবন নিয়ে কৌতূহলের শেষ নেই। রচনার পুত্রসন্তান রয়েছে, তা অনেকেই জানেন। কিন্তু রচনা আদৌ বিবাহিত কিনা তা নিয়ে অনেকেই প্রশ্ন করেছেন। তবে একটুও না রেগে সপ্রতিভ রচনা এবার নিজের ব্যক্তিগত জীবন নিয়ে অকপট হলেন।

রচনা জানিয়েছেন, তিনি বিবাহিত। তবে হ্যাপিলি ম্যারেড নন। রচনার সঙ্গে তাঁর স্বামীর বিবাহ বিচ্ছেদ না হলেও তাঁরা আলাদা থাকেন। রচনার কাছে থাকেন তাঁদের একমাত্র পুত্রসন্তান। ছেলের জন্য তাঁরা বিবাহ বিচ্ছেদের পথে যাননি। কারণ তাঁরা কখনও চাননি, তাঁদের ছেলেকে ডিভোর্সি বাবা-মায়ের ছেলের তকমা বহন করতে হোক। এটা রচনা ও তাঁর স্বামীর মিলিত সিদ্ধান্ত। তবে স্বামীর সাথে তাঁর সম্পর্ক বর্তমানে বন্ধুর মতো। ছেলেকে সঙ্গে নিয়ে তাঁরা তিনজনে একসঙ্গে রেস্টুরেন্টে খেতে যান। ছেলের পরীক্ষা থাকলে রচনার আরবানার ফ্ল্যাটে এসে থাকেন তাঁর স্বামী। এমনকি তিনি নিজেই ছেলেকে পড়ান। তিনজনে মিলে একসঙ্গে বসে গল্প করেন, হাসি-ঠাট্টা করেন।

2007 সালে প্রবাল বসু (Prabal Basu)-কে বিয়ে করেন রচনা। তাঁদের পুত্রসন্তানের নাম প্রণিল বসু (Pranil Basu)। মা-বাবা ও ছেলের সাথে আরবানার ফ্ল্যাটে থাকতেন রচনা। কিন্তু সম্প্রতি তিনি পিতৃহারা হয়েছেন। শোকের মাঝেও আবারও ‘দিদি নং 1’-এর সঞ্চালকের আসনে ফিরেছেন তিনি।

একসময় টলিউডের হিট নায়িকা রচনা কাজ করেছেন বলিউডেও। এমনকি ওড়িয়া ফিল্মেও তিনি অভিনয় করেছেন। কিন্তু হঠাৎই বিয়ে করার ফলে কিছুটা হলেও কেরিয়ার থেকে সরে এসেছিলেন রচনা। তবে ছেলে একটু বড় হওয়ার পর আবারও কাজে ফিরেছেন তিনি।

whatsapp logo
Avatar
HoopHaap Digital Media