BollywoodHoop Plus

Urfi Javed: ঝলমলে পাথর দিয়ে ঢাকা গোপনাঙ্গ, নগ্নতার সীমা অতিক্রম করলেন উরফি

বছর শেষে পোশাকের বাহারে যেন বোমা ফাটাচ্ছেন উরফি জাভেদ (Urfi Javed)। দিন দিন একের পর এক নিত্যনতুন নগ্নিকা অবতারে ধরা দিচ্ছেন বি-টাউনের এই চর্চিতা মডেল। কয়েকদিন আগেই পোশাকহীনভাবে খাবারের প্লেট ও জুসের গ্লাসে নিজের স্তন ঢেকে ছবি পোস্ট করেছিলেন তিনি। আবার তারপরেই লম্বা চুল দিয়ে লাজ রক্ষা করেছিলেন অনুরাগীদের সামনে। তবে এবার তিনি যা করলেন, তা ছড়িয়ে গেল সকল ছবিকেই।

বছরের শেষের আগের দিনেই ফের খোলামেলা আব্রুতে সামাজিক মাধ্যমে অবতীর্ণ হলেন উরফি। ভিডিও পোস্ট করলেন নিজের ইনস্টাগ্রাম হ্যান্ডেল থেকে। আর সেই ভিডিওকে ঘিরে ফের চর্চা শুরু হল তার ছকভাঙা পোশাক নিয়ে। এই ভিডিওতে দেখা গেছে উর্ধাঙ্গে পোশাকহীনভাবে দাঁড়িয়ে আছেন উরফি। গোপন স্থানগুলি ঢাকা ঝলমলে পাথরের নেকলেস দিয়ে। গলায় কালো স্ট্র্যাপ থেকে ঝুলছে এই নেকলেস। যেন বেআব্রু শরীরের উপর এই নেকলেস পরেছেন তিনি। একদৃষ্টি দেখলে তাই মনে হবে। তবে এখানেই চালাকি করেছেন তিনি। নীচে স্কিনি ইনার পরেই তার উপর এই নেকলেস পরিধান করেছেন। নিম্নাঙ্গে রয়েছে কালো স্কার্ট, যার দুদিক চেরা। মুখে মানানসই মেকআপ, ঠোঁটে মিষ্টি লাল রংয়ের লিপস্টিক, পরিপাটি করে বাঁধা চুল। তবে তার অঙ্গে অঙ্গে ধরা দিয়েছে আবেদনশীল অভিব্যক্তি। ভিডিওর ক্যাপশনে হাসিমুখের ইমোজি।

তবে এই ভিডিওকে ঘিরেও চর্চা শুরু হয়েছে অন্তর্জাল মাধ্যমে। কমেন্ট বক্সে মিলছে তারই প্রতিফলন। অনেক অনুরাগী করেছেন কটাক্ষজনক অনেক মন্তব্য। কেউ লিখেছেন, ‘এই পোশাকের নামটা একটু বলবেন’; আবার একজন লিখেছেন, ‘ভালোই হয়েছে পোশাকের দাম বেঁচে গেছে। গয়না দিয়েই দুই কাজ হচ্ছে’। কেউ আবার এই পোশাকের প্রশংসা করে লিখেছেন, ‘আপনার এইসব পোশাক বিক্রি করলে জানাবেন, আমি নেবো’। আবার একজন তার পাশে থেকে বলেছেন, ‘সবাই শুধু উরফিকেই কেন টার্গেট করছে। অন্য নায়িকারাও তো একই কাজ করছে’।

সম্প্রতি, মরু শহর দুবাই থেকে ফিরে এসেছেন বি-টাউনের মডেল উরফি জাভেদ। সেখানে ছুটি কাটাতে গিয়েছিলেন বন্ধুদের সঙ্গে। তবে সেখানেও জোড়া সমস্যায় পড়তে হয়েছিল তাকে। পোশাক বিতর্কে দুবাই পুলিশের তলব এবং চোখের সমস্যায় পড়তে হয়েছিল তাকে।

 

View this post on Instagram

 

A post shared by Uorfi (@urf7i)

whatsapp logo

Debaprasad Mukherjee

Hoophaap-এর সম্পাদক দেবপ্রসাদ বিগত কয়েক বছর যাবৎ সাংবাদিকতার সঙ্গে যুক্ত। ডিজিটাল মিডিয়ার হাত ধরেই সাংবাদিকতায় হাতেখড়ি। রাজনীতি, বিনোদন, খেলাধুলা, লাইফস্টাইল, প্রযুক্তি প্রভৃতি সব ধরণের খবরের উপস্থাপনার কাজে যথেষ্ট সাবলীল। নিউজ ডেস্ক ছাড়াও রয়েছে ভিডিও এডিটিং এবং ক্যামেরার পিছনে বিচিত্র অভিজ্ঞতা