whatsapp channel

Susmita Dey: দুধ সাদা পোশাকে পুরুষ ভক্তদের ঘুম কাড়লেন ছোট পর্দার ‘পঞ্চমী’!

বর্তমানে স্টার জলসার ধারাবাহিক ‘পঞ্চমী’-তে নাগকন্যার ভূমিকায় অভিনয় করছেন সুস্মিতা দে (Susmita Dey)। তাঁর অভিনীত ধারাবাহিক ‘বৌমা একঘর’ আড়াই মাসের মাথায় অফ এয়ার হয়ে যাওয়ার ফলে সুস্মিতার যথেষ্ট মন খারাপ…

Avatar

Nilanjana Pande

বর্তমানে স্টার জলসার ধারাবাহিক ‘পঞ্চমী’-তে নাগকন্যার ভূমিকায় অভিনয় করছেন সুস্মিতা দে (Susmita Dey)। তাঁর অভিনীত ধারাবাহিক ‘বৌমা একঘর’ আড়াই মাসের মাথায় অফ এয়ার হয়ে যাওয়ার ফলে সুস্মিতার যথেষ্ট মন খারাপ হয়েছিল। কিন্তু তা শিকেয় তুলে দিয়েছে পঞ্চমী নামক নাগকন্যার চরিত্র। এই ধরনের চরিত্রে অভিনয় নিয়ে প্রথম থেকেই উচ্ছ্বসিত ছিলেন সুস্মিতা। সোশ্যাল মিডিয়াতেও যথেষ্ট অ্যাকটিভ তিনি। রোজ নাগকন্যার রূপে তাঁকে টেলিভিশনে দেখা গেলেও পাশ্চাত্য পোশাক পরতে পছন্দ করেন সুস্মিতা। সম্প্রতি সাদা রঙের পোশাকে সুসজ্জিত হয়ে ছবি তুললেন সুস্মিতা।

কয়েকদিন আগেই ইন্সটাগ্রামে সুস্মিতা নিজের একটি ছবি শেয়ার করেছেন অনুরাগীদের সাথে। ছবিতে তাঁর পরনে রয়েছে সাদা রঙের অফ শোল্ডার গাউন। গাউনের একটি শোল্ডার স্লিভলেস। এই গাউনের সাথে উজ্জ্বল মেকআপ করেছেন সুস্মিতা। গোলাপি রঙের আইশ‍্যাডো ব্যবহার করেছেন চোখে। ঠোঁট রাঙিয়েছেন লাল রঙের লিপস্টিকে। চিকবোনে রয়েছে গোলাপি হাইলাইটারের ছোঁয়া। চুলে আলগা করে পনিটেল বেঁধেছেন সুস্মিতা। কিছু ফ্রিঞ্জ ছড়িয়ে রয়েছে চারপাশে। গলায় রয়েছে সোনালি রঙের পেনডেন্ট। ছবিটি শেয়ার করে ক্যাপশনে সাদা রঙের হার্ট ইমোজি পোস্ট করেছেন সুস্মিতা। অনুরাগীদের প্রশংসায় তাঁর ছবির কমেন্ট সেকশন ভরে গিয়েছে। উপরন্তু এক অনুরাগী সুস্মিতাকে ‘দিদিভাই’ সম্বোধন করে অনুরোধ করেছেন তাঁকে সুস্মিতার একটি ছবি দিতে। সেই ছবি দেখে সুস্মিতার পোর্ট্রেট আঁকতে চান তিনি।

গ্রীষ্মের প্রবল দাবদাহ সত্ত্বেও সুস্মিতা পঞ্চমীর চরিত্রে গরম পিচের রাস্তায় খালি পায়ে শুটিং করেছিলেন। শুটিংয়ের সময় রাস্তায় জল ঢেলে ঠান্ডা করা চেষ্টা হলেও লাভ হত না। তবে শুটিং বন্ধ রাখার পক্ষপাতী ছিলেন না সুস্মিতা।

পাশাপাশি 2023 সালটি তাঁর জন্য বিশেষ হয়ে উঠেছে। চলতি বছরের 28 শে জানুয়ারি সুস্মিতার জন্মদিন ছিল। কিন্তু ওই দিন নিজের দাদার বিয়ে সত্ত্বেও কেক কেটে দারুণ জন্মদিন সেলিব্রেশনের আয়োজন করেছিলেন সুস্মিতার প্রেমিক অনির্বাণ (Anirban)। প্রেমিকাকে উপহার দিয়েছিলেন আইফোন। তবে লেহেঙ্গা-চোলিতে জন্মদিনের কেক কাটতে দেখে সুস্মিতার সাথে অনির্বাণের বাগদানের গুঞ্জন ছড়িয়েছিল যা নস্যাৎ করে দেন নায়িকা নিজেই।

whatsapp logo