Hoop PlusTollywood

Yash-Nusrat: ‘সহবাস সঙ্গী’ যশকে নিয়ে দাদাগিরির মঞ্চে হাজির নুসরত, জুটির প্রশংসায় পঞ্চমুখ সৌরভ

গত দুই বছর ধরে যশ দাশগুপ্ত (Yash Dasgupta) ও নুসরত জাহান (Nusrat Jahan)-এর সম্পর্ক নিয়ে চর্চা অব্যাহত। অনেকেই মনে করছেন, গোপনে বিয়ে করেছেন যশ ও নুসরত। কারণ নুসরত, যশের জন্মদিনে তাঁকে স্বামী বলে সম্বোধন করেছেন। সম্প্রতি ‘দাদাগিরি আনলিমিটেড’-এর মঞ্চে এসেও একে অপরকে ভালোবাসার কথা বললেন যশ ও নুসরত।

মঙ্গলবার ভাইরাল হয়েছে ‘দাদাগিরি আনলিমিটেড’-এর বিশেষ পর্বের প্রোমো। তাতে দেখা যাচ্ছে, শোয়ের সঞ্চালক সৌরভ গাঙ্গুলী (Sourav Ganguly)-র মুখোমুখি হয়েছেন টলিউডের সবচেয়ে বিতর্কিত জুটি ‘যশরত’। এদিন যশের পরনে ছিল স্লেট রঙের সিকুইনড ব্লেজার। নুসরত পরেছিলেন সাদা রঙের শিফন যার পাড় ছিল কালো রঙের অথচ জমকালো। যশ ও নুসরতকে দেখে বোঝা যাচ্ছিল, তাঁদের সন্তান ঈশান (Yishaan J.Dasgupta)-র জন্ম তাঁদের ভালোবাসাকে আরও শক্তিশালী করে তুলেছে। তা চোখ এড়ায়নি সৌরভেরও। তিনি জানতে চেয়েছেন, কে বেশি পজেসিভ ! যশ ও নুসরত জানালেন, তাঁরা একে অপরকে চোখে হারান। সৌরভের মতে, সম্পর্ক একেই বলে।

‘দাদাগিরি আনলিমিটেড’-এ যশ ও নুসরতের আগমন প্রসঙ্গে পরিচালক শুভঙ্কর চট্টোপাধ্যায় (Shubhankar Chatterjee) জানিয়েছেন, ‘দাদাগিরি আনলিমিটেড’- এর আগামী পর্ব দম্পতিদের নিয়ে। ফলে নির্মাতাদের মনে হচ্ছিল, যশ ও নুসরতকে এই পর্বে আমন্ত্রিত করা উচিত। কারণ তাঁরা যথেষ্ট চর্চিত জুটি হয়েও এখনও অবধি কোনো রিয়েলিটি শোয়ের মঞ্চে আসেননি। নুসরত ও যশকে আমন্ত্রণ জানাতেই তাঁরা এককথায় রাজি হয়ে গিয়েছিলেন।

তবে শুভঙ্কর জানিয়েছেন, ব্যক্তিগত প্রশ্নে অকপট উত্তর দিয়েছেন যশ। 24 শে এপ্রিল রাত সাড়ে ন’টায় জি বাংলায় সম্প্রচারিত হতে চলেছে ‘দাদাগিরি আনলিমিটেড’-এর এই বিশেষ পর্ব।

whatsapp logo