whatsapp channel

Mimi Chakraborty: ‘এই জন্যই আজো সিঙ্গেল রয়ে গিয়েছি’, প্রেম না হওয়ার কী কারণ জানালেন মিমি!

টলিউডের গ্ল্যামারাস অভিনেত্রী মিমি চক্রবর্তী (Mimi Chakraborty)। যেমন সুন্দরী তিনি, তেমনি তাঁর অভিনয় প্রতিভা। কিন্তু অনস্ক্রিনে যতই নায়কদের সঙ্গে রোম্যান্টিক মেজাজে দেখা যাক না কেন তাঁকে, বাস্তবে এখনো সিঙ্গেল জীবনই…

Avatar

Nirajana Nag

টলিউডের গ্ল্যামারাস অভিনেত্রী মিমি চক্রবর্তী (Mimi Chakraborty)। যেমন সুন্দরী তিনি, তেমনি তাঁর অভিনয় প্রতিভা। কিন্তু অনস্ক্রিনে যতই নায়কদের সঙ্গে রোম্যান্টিক মেজাজে দেখা যাক না কেন তাঁকে, বাস্তবে এখনো সিঙ্গেল জীবনই কাটাচ্ছেন মিমি। মাঝে পরিচালক রাজ চক্রবর্তীর সঙ্গে অবশ্য তাঁর প্রেমের গুঞ্জন ছড়িয়েছিল। কিন্তু সেসব এখন অতীতের কথা। মনের দরজা কি কারোর জন্য খুলবেন না মিমি?

আগামীতে আবির চট্টোপাধ্যায়ের সঙ্গে ‘আলাপ’ ছবিতে দেখা যাবে মিমিকে। আদ্যোপান্ত প্রেমের ছবি এটি। সম্প্রতি ছবির প্রচার অনুষ্ঠানে সংবাদ মাধ্যমের মুখোমুখি হয়ে মিমি বলেন, এতদিন তাঁর ছবিগুলিতে তাঁকে প্রেম নিবেদন করতে দেখা গিয়েছে ‘মারব’ বলে। এমন ‘মারকুটে’ চরিত্রে অভিনয়ের জন্যই অনেকে মনে করেন, ব্যক্তিগত জীবনেও হয়তো তিনি এমনই। তবে মিমি বলেন, ব্যক্তিগত জীবনে তিনি ‘হয়তো একটু ওরকম’। তবে তিনি যথেষ্ট রোম্যান্টিক মানুষ। এরপরেই সংবাদ মাধ্যমকে উদ্দেশ্য করে মিমি হাসতে হাসতে বলেন, ‘এই জন্য, এই তোমাদের জন্য, এইসব বলে বলে আমি আজো সিঙ্গেল রয়ে গিয়েছি’।

পাশ থেকে ফোরন কাটতে ছাড়লেন না আবিরও। হাসিমুখে তিনি বলেন, ‘কী দারুণ একটা বাইট পেলে। লাস্ট লাইনেই হেডলাইন হয়ে গিয়েছে’। প্রেমেন্দু বিকাশ চাকীর পরিচালনায় জুটি বাঁধতে চলেছেন আবির এবং মিমি। সদ্য প্রকাশ্যে এসেছে ছবিটির ট্রেলার। গল্প অনুযায়ী, মিমি এবং আবির দুজন দুজনের অজান্তে একই ফ্ল্যাট ভাড়া নেয়। কিন্তু কোনোদিনই কারোর দেখা হয় না কারোর সঙ্গে। আলাপ ছাড়াই দুজনের মধ্যে তৈরি হয় ভালোলাগা। কিন্তু এই সম্পর্কের পরিণতি কী হবে? মিষ্টি ভালোলাগার আমেজ, বিরহের গল্প বলবে আলাপ।

মিমি বলেন, যখন এই ইন্ডাস্ট্রিতে তিনি কাউকে চিনতেন না, তখন ‘আবিরদা’ তাঁর পাশে ছিলেন। অভিনেতা তাই তাঁর কাছে পরিবারের মতো। তাঁদের দুজনের মধ্যে সুন্দর বোঝাপড়া রয়েছে। যেকোনো বিষয় নিয়েই তিনি আবিরের সঙ্গে আলোচনা করতে পারেন বলে জানান মিমি। ছবিতে মুখ্য চরিত্রে আবির এবং মিমি ছাড়াও দেখা যাবে তন্বী লাহা রায়, স্বস্তিকা দত্ত এবং কিঞ্জল নন্দাকে। আগামী ২৬ এপ্রিল মুক্তি পেতে চলেছে আলাপ ছবিটি।

 

View this post on Instagram

 

A post shared by TOLLYWOOD ONLINE (@tollyonline)

Avatar

আমি নীরাজনা নাগ। HoopHaap-এর একজন সাংবাদিক। বিগত চার বছর ধরে এই পেশার সঙ্গে যুক্ত রয়েছি। নিজের লেখার মাধ্যমে গুরুত্বপূর্ণ তথ্য পাঠকদের কাছে পৌঁছে দিতে চাই