whatsapp channel

প্রস্তাব ফেরালেন করিনা কাপুর, সেই চরিত্র লুফে নিয়েই বাজিমাত দীপিকা পাডুকোনের

প্রস্তাব ফেরালেন করিনা কাপুর, সেই চরিত্র লুফে নিয়েই বাজিমাত দীপিকা পাডুকোনের। হ্যাঁ ঠিক এমনটাই হয়েছে করিনা কাপুরের সঙ্গে। নেটিজেনদের কথা অনুযায়ী, বেবো একটু বেশি ইগো নিয়ে চলন। বড্ড বেশি মুডি…

Avatar

HoopHaap Digital Media

প্রস্তাব ফেরালেন করিনা কাপুর, সেই চরিত্র লুফে নিয়েই বাজিমাত দীপিকা পাডুকোনের। হ্যাঁ ঠিক এমনটাই হয়েছে করিনা কাপুরের সঙ্গে। নেটিজেনদের কথা অনুযায়ী, বেবো একটু বেশি ইগো নিয়ে চলন। বড্ড বেশি মুডি তিনি। কখনো কখনো পাপরাজিৎ দের সঙ্গে হাসি মুখে কথা বলেন কখনো ভ্রু কুঁচকে ক্যামেরার পাশ কাটিয়ে চলে যান। কখনো তিনি সামাজিক ইস্যু নিয়ে বেফাঁস মন্তব্য করে ট্রোলিং হন তো কখনো অন্য অভিনেত্রীদের বিরুদ্ধে কু কথার জন্য কটাক্ষের শিকার হন। একবার বিপাশা বসুর উপর এতটাই চটে গিয়েছিলেন যেখানে তিনি তাকে কালি বিল্লি বলেও সম্বোধন করেন।

সম্প্রতি করিনার মুড নিয়ে বেশ চর্চা চলছে সোশ্যাল মিডিয়ায়। দুদিন আগেই ট্রোলিং এর শিকার হন করিনা। কাকুর মৃত্যুর ৫ দিনের মাথায় বাবা রণধীর কাপুরের জন্মদিনে যান সপরিবারে বেবো, এতেই বেশ চটে যান নেট নাগরিকরা। এদিকে আরও একটি ঘটনা চাউর হয়েছে সোশ্যাল মিডিয়ায়। জানা যায় এই করিনা কাপুর খানের জন্য ঘুরে গিয়েছিল দীপিকা পাড়ুকোনের কেরিয়ার। করিনা কাপুরের একটা ছোট্ট ‘না’ বদলে দিয়েছিল দীপিকার ক্যারিয়ার।

দীপিকা মুলত সঞ্জয় লীলা ভন্সালির হাত ধরেই অধিক জনপ্রিয়তা পান। সঞ্জয় লীলার ‘ রামলীলা’ ছবিতে অভিনয় করার কথা ছিল করিনার। কিন্তু আচমকাই তিনি ‘ না’ করে দেন সঞ্জয়কে। শেষ মুহূর্তে পিছিয়ে আসেন বেবো। এরপর দীপিকার কাছেই ছুটে যেতে হয় সঞ্জয়কে। কিন্তু কেন ছাড়লেন করিনা সঞ্জয় লীলার হাত? জানা যায় যে ২০১৩ সালে ‘গোরি তেরে প্যায়ার ম্যায়’ ছবিটি করার জন্য ‘রামলীলা’তে অভিনয়ের সুযোগ ছেড়ে দিয়েছিলেন তিনি।

বক্স অফিসে দুটি মুভি রিলিজ করার পর করিনা মুখ থুবড়ে পরলেন অন্যদিকে দীপিকার পরিচিতি অ ক্যারিয়ার তখন মধ্যগগনে। শুরু হয়ে গেল দীপিকার বাজার। এই মুভির পরেই দীপিকা ও রণবীর সিং এর প্রেম আঠার মতন হয়ে ওঠে। একদিকে প্রেমের সুত্রপাত অন্যদিকে ক্যারিয়ারের ঊর্ধ্বমুখী গ্রাফ দীপিকার হাতে জনপ্রিয়তার পাহাড় এনে দেয়। অবশ্য ‘রামলীলা’ রিলিজ হওয়ার পর করিনা নিজেকে ‘পাগল’ আখ্যা দিয়েছিলেন। এর আগেও ‘কল হো না হো’ ছবিতে ‘নয়না’র চরিত্রে অভিনয় করার কথা ছিল করিনার। কিন্তু সেদিনও তিনি হ্যাঁ বলে না করে দেন। ব্যাস হিট হয়ে যান প্রীতি জিন্টা। এরকমই অনেক ছবি সই করেও, পরে সেগুলিতে কাজ করেননি অভিনেত্রী। সবটাই নাকি তার মুডের উপর নির্ভর করে। বর্তমানে তিনি একজন জনপ্রিয় ও প্রতিষ্ঠিত অভিনেত্রী, খুব শীঘ্রই তার কোলে আসছে দ্বিতীয় সন্তান।

whatsapp logo
Avatar
HoopHaap Digital Media