Hoop PlusHoop TrendingTollywood

‘আজ বিশ্ব রগড়ানি দিবস পালিত হোক’, শিল্পীদের অপমানের যোগ্য জবাব দিলেন পরমব্রত

দিলীপ ঘোষের মুখে কার্যত ঝামা ঘষে দিলেন টলিউডের একঝাঁক তারকা। গতকাল ভোটের রেজাল্টের পর দিলীপ ঘোষের উপর চড়াও হন টলিউডের বহু শিল্পী। ইতিমধ্যে অভিনেতা ভাস্বর চাটার্জি দিলীপ জ্যেঠু দিলীপ জ্যেঠু নিয়ে একটি মজাদার ব্যঙ্গাত্মক ছড়া বানিয়ে ফেলেছেন, দেবলীনা ঘোষ সোশ্যাল মিডিয়ায় পোস্ট করে লেখেন,’বাঙালিদের রগড়ানো এত সহজ নয়’। এবারে সেই আগুনে ঘি দিলেন স্বস্তিকা, পরমব্রত সহ বহু তারকা।

একটু পিছনে ফিরে তাকালে দেখা যাবে, এক সাক্ষাৎকারে দিলীপ ঘোষ অভিনেতা ও অভিনেত্রীদের উদ্দেশ্যে বলেছিলেন,, “শিল্পীদের বলছি আপনারা নাচুন, গান। ওটা আপনাদের শোভা পায়। রাজনীতি করতে আসবেন না। ওটা আমাদের ছেড়ে দিন। না হলে রগড়ে দেব।” উল্লেখ্য, অনির্বাণ ভট্টাচার্যর (Anirban Bhattacharya) লেখা “আমি অন্য কোথাও যাব না, আমি এই দেশেতেই থাকব।” গানের ভিত্তিতে দিলীপ ঘোষ এক সাক্ষাৎকারে এই কথা বলেন।

এরপরে সকলেই চুপ ছিলেন, যদিও নিন্দার ঝড় ওঠে মোড়ে মোড়ে। কিন্তু তৃণমূলের জয়ের পর শিল্পীরা প্রত্যেকে এক হাত নেন দিলীপ ঘোষের। সম্প্রতি, অভিনেতা পরমব্রত চট্টোপাধ্যায়ের ২টো পোস্ট নেটমাধ্যমে অনেকের নজর কেড়েছে। যার একটিতে দিলীপ ঘোষকে কটাক্ষ করে তাঁর বক্তব্য, ‘আজ বিশ্ব রগড়ানি দিবস ঘোষিত হোক’। পরমব্রতের এই আর্জি সঙ্গে সঙ্গে মঞ্জুর করেছেন স্বস্তিকা মুখোপাধ্যায়। পাল্টা টুইটে তাঁর সমর্থন, ‘হোক হোক’!

বলা বাহুল্য, “আমি অন্য কোথাও যাব না, আমি এই দেশেতেই থাকব।” এই গান প্রসঙ্গে গেরুয়া শিবিরের দাবি ছিল, প্রধানমন্ত্রী কাউকে দেশ ছেড়ে যাওয়ার কথা বলেননি। এনআরসি নীতি দেশের নাগরিকদের আরও সুরক্ষিত করার জন্য তৈরি।

whatsapp logo