Hoop PlusTollywood

Rukmini Maitra: দেবকে ছেড়ে অন্য অভিনেতার সঙ্গে প্রেম করবেন রুক্মিণী!

অনুরাগীদের মধ্যে একাধিক বার দেব (Dev) ও জিৎ (Jeet)-কে নিয়ে মনোমালিন্য তৈরি হলেও এই দুই তারকার মধ্যে সম্পর্ক যথেষ্ট ভালো। বাংলা ফিল্ম ‘দুই পৃথিবী’-তে তাঁরা একসাথে অভিনয় করলেও পরবর্তীকালে তাঁদের একসাথে অন্য কোনো ফিল্মে দেখা যায়নি। সঠিক চিত্রনাট্য না তৈরি করাই তার একমাত্র কারণ। তবে এবার জিৎ (Jeet)-এর বিপরীতে অভিনয় করতে চলেছেন দেবের বান্ধবী রুক্মিণী মৈত্র (Rukmini Maitra)।

 

View this post on Instagram

 

A post shared by Cinima Payan (@cinimapayan)

এর আগে জিৎ-এর বিপরীতে অভিনয় না করলেও তাঁর প্রযোজনায় নির্মিত ফিল্ম ‘সুইজারল্যান্ড’-এ অভিনয় করেছিলেন রুক্মিণী। এই ফিল্মে তাঁর বিপরীতে দেখা গিয়েছিল আবীর চট্টোপাধ্যায় (Abir Chatterjee)-কে। কিন্তু ইন্ডাস্ট্রির অন্দরের খবর, এবার জিৎ-এর প্রযোজনায় নির্মিত হতে চলেছে আরও একটি ফিল্ম যাতে জিৎ-এর বিপরীতে অভিনয় করবেন রুক্মিণী। তবে 30 শে মার্চ সকাল থেকে টলিউডের অন্দরে জিৎ ও রুক্মিণীর একসাথে কাজ করার গুঞ্জন ছড়িয়ে পড়েছে। গত বছর 30 শে নভেম্বর, জিৎ তাঁর ইন্সটাগ্রাম হ্যান্ডলে শেয়ার করেছিলেন আগামী ফিল্ম ‘ব্যুমেরাং’-এর পোস্টার। ঘটনাচক্রে এই ফিল্মের প্রযোজক হওয়ার পাশাপাশি নায়কের ভূমিকায় রয়েছেন জিৎ। তবে তিনি ছাড়া ‘ব্যুমেরাং’-এর বাকি অভিনেতা-অভিনেত্রীদের তালিকা এখনও সামনে আসেনি।

 

View this post on Instagram

 

A post shared by Jeet (@jeet30)

অফিশিয়াল ঘোষণা না হলেও সম্ভবতঃ ‘ব্যুমেরাং’-এই জিৎ-এর বিপরীতে অভিনয় করবেন রুক্মিণী। এই ফিল্মটি পরিচালনা করছেন সৌভিক কুন্ডু (Sauvik Kundu)। গত 30 শে নভেম্বর ‘ব্যুমেরাং’-এর গেরুয়া রঙের পোস্টার ইন্সটাগ্রামে শেয়ার করে ক্যাপশনে জিৎ লিখেছেন, জীবন সবসময় ঠিক বা ভুল হয় না। কখনও তা ব্যুমেরাং হয়ে ওঠে।

আগামী 21 শে এপ্রিল প্রেক্ষাগৃহে রিলিজ করতে চলেছে জিৎ অভিনীত ফিল্ম ‘চেঙ্গিজ’। আন্ডারওয়ার্ল্ডের কাহিনীর উপর ভিত্তি করে তৈরি হয়েছে ‘চেঙ্গিজ’। অপরদিকে রুক্মিণী সবেমাত্র শেষ করেছেন ‘বিনোদিনী : একটি নটীর উপাখ্যান’-এর শুটিং। নটী বিনোদিনীর জীবনী অবলম্বনে তৈরি এই ফিল্ম কবে রিলিজ করবে তা এখনও জানা যায়নি।

 

View this post on Instagram

 

A post shared by Jeet (@jeet30)

whatsapp logo