whatsapp channel

Janhvi Kapoor: দীপাবলিতে এমন পোশাকে সেজে উঠলেন জাহ্নবী

বলিউডে মাটি তৈরির লড়াই যথেষ্ট কঠিন। সেখানে নায়িকাদের প্রফেশনাল টিম থাকলেও তাঁদের জানতে হয় সঠিক ভাবে মেকআপ করা, লেটেস্ট স্টাইল স্টেটমেন্ট। ভারতের প্রথম মহিলা সুপারস্টার শ্রীদেবী (Sridevi)-র কন্যা জাহ্নবী কাপুর…

Avatar

Nilanjana Pande

বলিউডে মাটি তৈরির লড়াই যথেষ্ট কঠিন। সেখানে নায়িকাদের প্রফেশনাল টিম থাকলেও তাঁদের জানতে হয় সঠিক ভাবে মেকআপ করা, লেটেস্ট স্টাইল স্টেটমেন্ট। ভারতের প্রথম মহিলা সুপারস্টার শ্রীদেবী (Sridevi)-র কন্যা জাহ্নবী কাপুর (Janhvi Kapoor) তাঁর মায়ের সূত্রেই এই কথা জেনেছিলেন। নিখুঁত মেকআপ করতে জানতেন শ্রীদেবী। মেয়েকেও নিজের মতো করে গড়ে তুলেছিলেন তিনি। অবশেষে তিনিই শ্রীদেবীর যোগ্য উত্তরসূরী তা প্রমাণ করে দিলেন জাহ্নবী। দীপাবলীর পার্টির জন্য তাবড় সেলেবরা যখন ছুটছেন মেকআপ আর্টিস্টের কাছে, জাহ্নবী নিজেই নিজের মেকআপ করলেন এবং সেই ছবি শেয়ার করলেন ইন্সটাগ্রামে।

সপ্তাহান্তে জাহ্নবীর শেয়ার করা ছবিতে তাঁর পরনে রয়েছে পার্পল রঙের শাড়ি। শাড়ির পাড় জুড়ে রয়েছে সিকুইনের কারুকার্য। এই শাড়ির সাথে জাহ্নবী টিম আপ করেছেন পার্পল রঙের ব্রালেট। ব্রালেট জুড়েও রয়েছে সিকুইনের কারুকার্য। নুডল প‍্যাটার্ন স্লিভের ব্রালেটের একটি কাঁধের আলগোছে ফেলা রয়েছে শাড়ির আঁচল। খোলা চুলে রয়েছে হালকা কার্ল। সত্যিই জাহ্নবীর মেকআপ নজরকাড়া। শিমারি পিঙ্ক আইশ‍্যাডোর সাথে হালকা কালো আইলাইনারের টানে জাহ্নবী তাঁর দুই চোখকে সুন্দর করে তুলেছেন। চোখের কোল ভরেছেন কালো কাজলে।

ঠোঁট রাঙিয়েছেন মভ শেডের লিপস্টিকে। চিকবোনে রয়েছে হালকা ব্লাশারের ব্যবহার। দুই কানে রয়েছে সিলভারের ইয়ারিং। ছবিগুলি শেয়ার করে জাহ্নবী লিখেছেন, তিনি যথেষ্ট উচ্ছ্বসিত কারণ নিজের মেকআপ নিজে করতে পেরেছেন। ক্যাপশনের সাথে জাহ্নবী জুড়েছেন লাল লিপস্টিকের ইমোজি।

জাহ্নবীর সৌন্দর্যের প্রশংসা করেছেন অনুরাগীদের একাংশ। তাঁর বন্ধু ওরহান অবত্রমণি (Orrhan Awatramani) মজা করে ছবিগুলির কমেন্ট সেকশনে লিখেছেন ‘গরম মশালা’।

 

View this post on Instagram

 

A post shared by Janhvi Kapoor (@janhvikapoor)

whatsapp logo