whatsapp channel

Puja Banerjee: কোনোমতে ঢাকা পড়ছে লজ্জা, নামমাত্র পোশাকে ভিডিও বানিয়ে ট্রোলড পূজা

টলিউডের সবথেকে গ্ল্যামারাস অভিনেত্রীদের তালিকা তৈরি হলে সেখানে পূজা বন্দ্যোপাধ্যায়ের নাম থাকবেই।উপরন্তু মা হওয়ার পর থেকে যেন গ্ল্যামার আরো বেড়েছে তাঁর। দীর্ঘদিন হয়ে গেল, কোনো বাংলা ছবিতে দেখা যায়নি পূজা…

Nirajana Nag

Nirajana Nag

টলিউডের সবথেকে গ্ল্যামারাস অভিনেত্রীদের তালিকা তৈরি হলে সেখানে পূজা বন্দ্যোপাধ্যায়ের নাম থাকবেই।উপরন্তু মা হওয়ার পর থেকে যেন গ্ল্যামার আরো বেড়েছে তাঁর। দীর্ঘদিন হয়ে গেল, কোনো বাংলা ছবিতে দেখা যায়নি পূজা বন্দ্যোপাধ্যায়কে (Puja Banerjee)। মুম্বই পাড়ি দেওয়ার পর থেকে হিন্দি সিরিয়াল নিয়েই ব্যস্ত হয়ে পড়েছিলেন পূজা। তবে এখন নতুন করে কলকাতা তথা টলিউডের সঙ্গে যোগাযোগ বাড়তে শুরু করেছে তাঁর। আর সেই সঙ্গে নেটিজেনদের মাঝেও খ্যাতি ফের বাড়তে শুরু করেছে পূজা বন্দ্যোপাধ্যায়ের।

যে সময়ে ইন্ডাস্ট্রিতে দাপিয়ে বেড়াচ্ছেন শুভশ্রী গঙ্গোপাধ্যায়, শ্রাবন্তী চট্টোপাধ্যায়, কোয়েল মল্লিকের মতো অভিনেত্রীরা সে সময়ে টলিউডে কয়েকটি ছবিতে কাজ করেই দর্শক মনে নিজের ছাপ ফেলতে সক্ষম হয়েছিলেন তিনি। দেবের বিপরীতে ‘চ্যালেঞ্জ ২’ এবং সোহম চক্রবর্তীর সঙ্গে ‘লাভেরিয়া’ এই দুটি ছবি আজো বিশেষ জায়গা করে রেখেছে পূজার কেরিয়ারে। মুম্বইতেই মনের মানুষ খুঁজে সংসার পেতে বসেন অভিনেত্রী। আইনি বিয়ের পরেই সন্তানসম্ভবা হয়ে পড়েন পূজা। ছেলে কৃশিবের জন্মের পর ধুমধাম করে সামাজিক বিয়ের অনুষ্ঠান করেন তিনি।

পূজার গ্ল্যামার যেন দিন দিন বেড়েই চলেছে পাল্লা দিয়ে। শাড়ি থেকে শুরু করে ওয়েস্টার্ন পোশাক, তিনি যাই পরুন না কেন, সবেতেই সকলের চোখ তাঁর দিকেই আটকে থাকে। সোশ্যাল মিডিয়াতেও মাঝে মধ্যেই অভিনেত্রীর লাস্যময়ী ছবি, ভিডিও ভাইরাল হতে থাকে। কিন্তু সম্প্রতি পূজার একটি ভিডিও নিয়ে চর্চা শুরু হওয়ার পাশাপাশি তীব্র সমালোচনার মুখে পড়েছেন পূজা।

সম্প্রতি ইনস্টাগ্রামে একটি ভিডিও শেয়ার করেছেন পূজা। সেখানে দেখা যাচ্ছে, একটি সোনালি রঙের বিকিনি টপের সঙ্গে সাদা স্কার্ট পরে একের পর এক পোজ দিচ্ছেন তিনি। চরম লাস্যময়ী অবতারে অভিনেত্রীকে দেখেই রেগে আগুন হয়ে গিয়েছেন নেটিজেনদের একাংশ। কয়েকজন লিখেছেন, বিয়ে হয়ে বাচ্চাও হয়ে গিয়েছে, এখনো এমন ফটোশুট করতে লজ্জা লাগা উচিত পূজার। তবে কোনো ট্রোল, কোনো সমালোচনারই জবাব দেননি তিনি।

 

View this post on Instagram

 

A post shared by Puja Banerjee (@banerjeepuja)

whatsapp logo
Nirajana Nag
Nirajana Nag

আমি নীরাজনা নাগ। HoopHaap-এর একজন সাংবাদিক। বিগত চার বছর ধরে এই পেশার সঙ্গে যুক্ত রয়েছি। নিজের লেখার মাধ্যমে গুরুত্বপূর্ণ তথ্য পাঠকদের কাছে পৌঁছে দিতে চাই