whatsapp channel

Viral: ‘দিশেহারা কেমন বোকা মনটা রে’, শাড়ি পরে উদ্যম নাচ আট যুবতীর, রইলো ভিডিও

সোশ্যাল মিডিয়ার মাধ্যমে কত কিছুইনা ভাইরাল হয়। বিশেষ করে নতুন প্রজন্মের নাচ, গান, আবৃত্তি। নতুন নতুন প্রতিভারা একেবারে ডানা মেলে উড়তে পারে সোশ্যাল মিডিয়ার নানা প্ল্যাটফর্ম এর মাধ্যমে। সম্প্রতি একটি…

Avatar

HoopHaap Digital Media

সোশ্যাল মিডিয়ার মাধ্যমে কত কিছুইনা ভাইরাল হয়। বিশেষ করে নতুন প্রজন্মের নাচ, গান, আবৃত্তি। নতুন নতুন প্রতিভারা একেবারে ডানা মেলে উড়তে পারে সোশ্যাল মিডিয়ার নানা প্ল্যাটফর্ম এর মাধ্যমে। সম্প্রতি একটি ভিডিও ভাইরাল হয়েছে, যেখানে দেখা যাচ্ছে ‘লুটেরা’ চলচ্চিত্রের ‘দিশেহারা কেমন বোকা মনটা রে’ গানের সঙ্গে নেচেছেন আটজন যুবতী। তাদের অসাধারণ নাচ প্রত্যেককে পাগল করে দিয়েছে। গামছা চেক শাড়ি পরে কোন মন্দিরের প্রাঙ্গণে তারা নাচটি পরিবেশন করেছেন।

অসাধারণ নেচে তারা বেশ পুরুষ মনে ঝড় তুলেছেন গামছা চেক শাড়ির সঙ্গে ব্লাউজ বিহীন অবস্থায় অনেকটা ওই দেহাতি নাচের মতো এই নাচ গুলো সকলকে আরো বেশি আকর্ষিত করেছে। সৃজক পারফর্মিং আর্টস এই ইউটিউব চ্যানেলের মাধ্যমে ভিডিওটি দুই সপ্তাহ আগে ছাড়া হয়েছিল প্রায় ১৬ হাজার মানুষজন এই ভিডিওটি দেখে ফেলেছে। প্রায় এক হাজার মানুষ ভিডিওটিতে লাইক দিয়েছেন তবে যারা ভিডিওটিতে লাইক দেয়নি, তাদের জন্য একটা পছন্দ হয়নি, এমন নয় কারণ এত সুন্দর লেগেছে তারা হয়তো লাইক দিতে ভুলে গেছেন এমনটাও হতে পারে।

গত বছর যখন করোনাভাইরাস সে সময়ে মানুষ গৃহবন্দি হয়ে পড়েছিল, ঠিক সেই সময়ে সোশ্যাল মিডিয়ায় কিন্তু একমাত্র মানুষের সঙ্গী ছিল। শুধুমাত্র দেখাশোনাই নয়, এই সোশ্যাল মিডিয়ার মাধ্যমে সাধারণ মানুষ নিজের প্রতিভার প্রকাশ করার সুযোগ পেয়েছিল। আগেকার দিনে প্রতিভা প্রকাশ করার সুযোগ খুব কম ছিল। গৃহবন্দি অবস্থায় মানুষের এই পুরোনো প্রতিভা এবং নতুন প্রজন্মের প্রতিভা এমন দেখে প্রত্যেকেই নতুনভাবে প্রতিভাকে প্রকাশ করার সুযোগ পেয়েছে।

দেখে নিন ভাইরাল ভিডিও –

whatsapp logo
Avatar
HoopHaap Digital Media