Hoop PlusTollywood

মুনমুন সেনের কোলে রিয়া-রাইমা, পরিবারের অদেখা ছবি শেয়ার করলেন সুচিত্রা নাতনি

চলতি বছরে চল্লিশ বছরে পা দিয়েছেন রিয়া সেন (Riya sen)। রিয়া তাঁর পরিবার সম্পর্কে বরাবর যথেষ্ট কেয়ারিং। তাঁর মা মুনমুন সেন (Munmun sen) একাধিকবার এই কথা বলেছেন। এবার মাকে নিয়ে নস্টালজিক হয়ে রিয়া ইন্সটাগ্রামে শেয়ার করলেন তাঁর মেয়েবেলার ছবি।

রিয়ার শেয়ার করা ছবিতে একটি জেমস-এর প‍্যাকেট হাতে রিয়াকে মায়ের কোলে বসে থাকতে দেখা যাচ্ছে। পাশেই রয়েছেন রাইমা (Raima)। মুনমুন পরম যত্নে রাইমার চুল ঠিক করে দিচ্ছেন। খুদে দুই বোনের পরনে রয়েছে ছোট্ট ফ্রক ও পায়ে জুতো-মোজা। মুনমুনের পরনে রয়েছে বেলবটস। ছবিগুলি শেয়ার করে ক্যাপশন দিয়ে রিয়া লিখেছেন, “মা এবং আমরা”।

মাত্র দশ বছর বয়সেই অভিনয় শুরু করেছিলেন রিয়া। ফাল্গুনী পাঠক (Falguni pathak)-এর মিউজিক ভিডিও ‘ইয়াদ পিয়া কি আনে লাগি’-র মাধ্যমে নজরে এসেছিলেন সাহসী টিনএজ মেয়ে রিয়া। মিউজিক ভিডিওয় রিয়ার সাহসী লেহেঙ্গা চোলি দর্শকদের অবাক করেছিল। এরপর রিয়া কয়েকটি হিন্দি ফিল্মে অভিনয় করেন। এছাড়াও সাউথ ইন্ডিয়ান ফিল্মে অভিনয় করেছেন তিনি। তবে ঋতুপর্ণ ঘোষ (Rituporno Ghosh) পরিচালিত ‘নৌকাডুবি’ রিয়াকে শক্তিশালী অভিনেত্রীর তকমা দেয়। কিন্তু তবু রিয়ার অভিনয় টলিউড ইন্ডাস্ট্রির পরিচালকরা ঠিকমতো ব্যবহার করতে পারেননি। তাঁরা সবসময়ই তাঁরা রিয়াকে বোল্ড লুক দিতে চেয়েছেন। কিন্তু ঋতুপর্ণ রিয়ার ভিতরের অভিনেত্রীকে আবিষ্কার করতে পেরেছিলেন। সুচিত্রা সেন (Suchitra sen)-এর নাতনী রিয়ার সঙ্গে বারবার তুলনা হয়েছে তাঁর দিদার। হয়তো এই কারণেই ক্লান্ত হয়ে নিজের কাজের সংখ্যা কমিয়ে দিয়েছেন রিয়া।

এই মুহূর্তে ফটোগ্রাফার শিবম তিওয়ারী (Shibam tiwari)-কে বিয়ে করে ঘোরতর সংসারী হয়ে গেছেন রিয়া। মুনমুন সেনের বাড়ির ছাদে ঘরোয়া অনুষ্ঠানের মাধ্যমে সাতপাকে শিবম ও রিয়ার বিয়ে হয়েছিল। দুজনেই বেড়াতে পছন্দ করেন। তাই মাঝেমধ্যেই তাঁদের দুজনকে নিরিবিলিতে ট্র্যাভেল করতে দেখা যায়।

 

View this post on Instagram

 

A post shared by Riya sen (@riyasendv)

whatsapp logo