whatsapp channel

দরজা খুলতে চাইছেন ‘মৌ বৌদি’, তালার চাবি আছে কার কাছে!

টলিউডের টেলি- কুইন মনামী ঘোষ (monami ghosh) এবার ডেবিউ করতে চলেছেন হইচই-এর ওয়েব সিরিজে। হইচই-এর নতুন ওয়েব সিরিজ ‘মৌচাক'-এর উপর থেকে ধীরে ধীরে উঠতে চলেছে পর্দা। ‘মৌচাক'-এর মৌ বৌদির আসার…

Avatar

HoopHaap Digital Media

টলিউডের টেলি- কুইন মনামী ঘোষ (monami ghosh) এবার ডেবিউ করতে চলেছেন হইচই-এর ওয়েব সিরিজে। হইচই-এর নতুন ওয়েব সিরিজ ‘মৌচাক’-এর উপর থেকে ধীরে ধীরে উঠতে চলেছে পর্দা। ‘মৌচাক’-এর মৌ বৌদির আসার দিনক্ষণ আগেই জানিয়ে দিয়েছিলেন মনামী। যথারীতি টিজারও ভাইরাল হয়ে গেছে নেটদুনিয়ায়। এবার মনামী জিজ্ঞাসা করলেন, তালার চাবি কার কার কাছে আছে?

তাহলে একটু খোলসা করা যাক, লকডাউনের মাঝেই নেটদুনিয়ায় ‘মৌচাক’-এর প্রোমোশন শুরু করে দিয়েছেন মনামী। কিন্তু এবার তাঁকে মনামী বলা যাবে না, বলতে হবে মৌ বৌদি। মৌ বৌদির সরু কোমর যা কিনা সবসময়ই অনাবৃত থাকে এবং তা আকর্ষণীয় করে তুলতে কোমরে একটি সরু চেন পরেন মৌ বৌদি এবার সেই কটিদেশের মাধ্যমেই আকর্ষণ করলেন ঠাকুরপোদের। তাঁর এক হাতে ধরা ঘরের দরজার তালা। সেই তালার চাবি কিন্তু মৌ বৌদির কাছে নেই অথবা থাকলেও তিনি শর্তসাপেক্ষে দিতে পারেন। কিন্তু কি সেই শর্ত? মৌ বৌদির সাধারণ শাড়িকে অসাধারণ করে পরা, খোঁপায় লাগানো ফুল কি নিষিদ্ধ ইঙ্গিত দিচ্ছে না? যদি না দিয়ে থাকে, তাহলে শুধু আরও কটাদিনের অপেক্ষা। ইরাবতী এবং অন্য সমস্ত চরিত্রকে ভুলিয়ে দিয়ে সকলের তালার চাবি নিয়ে আসতে চলেছেন মৌ বৌদি।

 

View this post on Instagram

 

A post shared by Monami Ghosh (@monami_ghosh)

তবে সাবধান, মৌয়ের বর একজন নিপাট বাঙালি ভদ্রলোক যে শুধু তালায় চাবি দিতে জানে। ফলে ঠাকুরপোদের রাতে ফোন করে ডাকে মৌ বৌদি। ঘটনাচক্রে এক ঠাকুরপোর কাছ থেকে দেড় কোটি টাকার লটারির টিকিট পায় মৌ বৌদি। কিন্তু টাকার লোভে সে ওই ঠাকুরপোকে মেরে ফেলে। এরপর ঘটতে থাকে বিভিন্ন মজাদার ঘটনা। শেষ অবধি কি মৌ বৌদির হাতে আসবে লটারির দেড় কোটি টাকা? উত্তর মিলবে আগামী 18 ই জুন। মৌ বৌদির স্বামীর চরিত্রে অভিনয় করছেন কাঞ্চন মল্লিক (kanchan mullick)।

মৌ বৌদির চরিত্রে মনামীর লুক সত্যিই অনবদ্য। মৌ বৌদির পরনের শাড়ি শরীরকে আবৃত করার থেকে বেশি অনাবৃত করেছে। পোস্টারে দেখা যাচ্ছে, নিজের খোঁপা ঠিক করছেন মৌ বৌদি অথচ গোলাপি রঙের লিপস্টিকে রাঙানো ঠোঁটে এক অদ্ভুত ইশারা। তাঁর চারপাশে উড়ছে সোনালি রঙের চাবি ও লটারির টিকিট। ‘মৌচাক’-এর ট‍্যাগলাইনেও মৌ বৌদিকে স্বপ্নের সুন্দরী বলা হয়েছে। টিজারে দেখা যাচ্ছে, মৌ বৌদির শাড়ি পরার ধরন অনেকটাই চোখ টানার মতো। লাল পাড় সাদা শাড়ি পরেও মৌ বৌদি যথেষ্ট যৌন আবেদন সমন্বিতা। আপাতত মনামীর অনুরাগীরাও পরিণত হয়েছেন মৌ বৌদির অনুরাগীর দলে। সবাই অপেক্ষা করছেন 18 ই জুন-এর। সেদিন সত্যিই কি বদলে যাবে মৌ বৌদির ভাগ্য?

whatsapp logo
Avatar
HoopHaap Digital Media