whatsapp channel

স্বামী স্ত্রীর মধ্যে ঝগড়া! ধনশ্রীকে সুইমিংপুলে ঠেলে দিচ্ছেন চাহাল, ভিডিও ভাইরাল মুহূর্তে

ইনস্টাগ্রামে ধনশ্রী ভর্মার কামব্যাক শোরগোল ফেলে দিয়েছিল। গত মাস থেকেই ইনস্টাগ্রামে অ্যাক্টিভ হয়ে যান ধনশ্রী। কিন্তু, কেন ছিলেন না সোশ্যাল মিডিয়ায় তিনি? এর উত্তর দিয়েছেন তিনি নিজেই। তার কথায় তার…

Avatar

HoopHaap Digital Media

ইনস্টাগ্রামে ধনশ্রী ভর্মার কামব্যাক শোরগোল ফেলে দিয়েছিল। গত মাস থেকেই ইনস্টাগ্রামে অ্যাক্টিভ হয়ে যান ধনশ্রী। কিন্তু, কেন ছিলেন না সোশ্যাল মিডিয়ায় তিনি? এর উত্তর দিয়েছেন তিনি নিজেই। তার কথায় তার মা এবং ভাই করোনায় আক্রান্ত হয়েছিল। এরপর, করোনার কারণে তিনি তার কাকাকে হারান। এমনকি, তার শ্বাশুড়ি করোনার ভাইরাসে সংক্রামিত হয়েছেন। সব মিলিয়ে বেশ কিছুদিন ধনশ্রী অফলাইন ছিলেন। এবার এসেছেন তিনি স্বমহিমায় সোশ্যাল মিডিয়ায়।

অবশ্য, এই লকডাউনে স্ত্রীর সাথেই সময় কাটাচ্ছেন ভারতীয় স্পিনার। একসঙ্গে ভিডিও পর্যন্ত বানাচ্ছেন। সম্প্রতি একটি ভিডিও বেশ ভাইরাল হয় সোশ্যাল মিডিয়ায়, যেখানে যুজবেন্দ্র আর ধনশ্রী দুজনেই একটি পুলের সামনে বসে বসে মজা করছেন। ব্যকগ্রাউন্ড চলছে teri or মিউজিক। কিন্তু, আচমকা যুজবেন্দ্র ধনশ্রীকে টেনে নিচে নামিয়ে দেয়, আর সুইমিং পুলে ধাক্কা দেবে বলে টানাটানি করতে শুরু করে। দেখুন দুজনের মজার ভাইরাল ভিডিও।

প্রসঙ্গত, গত বছরের ডিসেম্বরে সাতপাকে বাঁধা পড়েন যুজবেন্দ্র চাহাল ও ধনশ্রী ভার্মা। আগস্ট মাসে ধনশ্রী ভার্মার সঙ্গে বাগদান সেরে ফেলেন যুজবেন্দ্র চাহাল। বিয়ের পর ধুমধাম করে রিসেপশান সেরে দুবাইতে হানিমুন করেন দুজন। বিশেষ করে এই লকডাউনে স্ত্রীর সাথেই সময় কাটাচ্ছেন ভারতীয় স্পিনার। ইদানিং দুজনে ভিডিও করে তা পোস্টও করেন। বিশেষ করে দুজনেই সোশ্যাল মিডিয়ায় অ্যাক্টিভ। তাই যাই পোস্ট করেন তাই ভাইরাল হয় সোশ্যাল মিডিয়াতে।

উল্লেখ্য, এই ধনশ্রী একাধারে তিনি ডেন্টিস্ট অন্যদিকে তিনি কোরিওগ্রাফার। বর্তমানে তিনি স্পিনারের স্ত্রী। এই জনপ্রিয় কোরিওগ্রাফার এবং ইউটিউবার ধনশ্রী বর্মা, দীর্ঘ দিন ধরেই ডেটিং করছিলেন যুজবেন্দ্র চাহলের সঙ্গে, অবশেষে বিয়ে। এখন বেশ খোশ মেজাজে আছেন এই তারকা দম্পতি।

whatsapp logo
Avatar
HoopHaap Digital Media