whatsapp channel

Subhashree Ganguly: দেবের নাম বেমালুম ভুলে গেলেন! কটাক্ষের মুখে শুভশ্রী

সময়ের সঙ্গে সঙ্গে বদলেছে দেব-শুভশ্রীর সম্পর্কের সমীকরণ। একটা সময় দেব-শুভশ্রীর সম্পর্কের রসায়ন ছিল টলি প্রেমীদের অন্যতম মুখরোচক গসিপ। ২০০৯ সালে চ্যালেঞ্জ ছবি দিয়ে জুটি বাঁধেন দেব ও শুভশ্রী। তখন থেকেই…

Avatar

Advertisements
Advertisements

সময়ের সঙ্গে সঙ্গে বদলেছে দেব-শুভশ্রীর সম্পর্কের সমীকরণ। একটা সময় দেব-শুভশ্রীর সম্পর্কের রসায়ন ছিল টলি প্রেমীদের অন্যতম মুখরোচক গসিপ। ২০০৯ সালে চ্যালেঞ্জ ছবি দিয়ে জুটি বাঁধেন দেব ও শুভশ্রী। তখন থেকেই সুপারহিট হয় এই জুটি। এমনকি, সেই সময় অনেকেই ভেবেছিলেন যে পর্দার বাইরে দেবের সঙ্গেই গাঁটছড়া বাঁধবেন শুভশ্রী। তবে, সেসব এখন অতীত।

Advertisements

এই মুহূর্তে, রুক্মিণীর সঙ্গে দেবের সম্পর্ক টলিউডে ওপেন সিক্রেট, পাশাপাশি শুভশ্রী রাজের ভরা সংসার। তাই , দেব শুভশ্রীর সম্পর্কের রসায়ন এখন অতীত। কিন্তু, মানুষের মধ্যে এই জুটিকে নিয়ে গসিপ এখনও তাজা।

Advertisements

সম্প্রতি, এক বিনোদন চ্যানেলে শুভশ্রী বসেছিলেন কিছু প্রশ্ন উত্তরের গেম নিয়ে, যেখানে দেখানো হয়, গুগুলে শুভশ্রীকে নিয়ে কি কি বিষয়ে বেশি সার্চ করা হয়। শুভশ্রীকে জিজ্ঞেস করা হয় তার সুপ্ত প্রতিভা কি? কোন শ্যুটিং করতে বেশি পরিশ্রম করতে হয়েছে ইত্যাদি ইত্যাদি। তবে যেই প্রশ্ন শুভশ্রীকে করা হয় সেই প্রশ্নের উত্তর শুনে দর্শকরাও অবাক। শুভশ্রীর পছন্দের অভিনেতার তালিকায় রয়েছেন – অভিনেতা জিৎ, অঙ্কুশ, এবং সোহম। তৃতীয় স্থানেও নেই দেব। দূর দূর পর্যন্ত দেব নেই। এরপরই নেটিজেনরা কটাক্ষ করতে শুরু করেন ‘ধূমকেতু’র মতন দেবও কি ভ্যানিশ হয়ে গেলেন অভিনেত্রীর জীবন থেকে!

Advertisements

Advertisements

সম্প্রতি, শুভশ্রীকে পাওয়া যাবে মহালয়ার দিন জি বাংলার পর্দায়। দেবীর সাজে ফের সজ্জিত হবেন শুভশ্রী। এছাড়াও তাকে পাওয়া যাবে দুটি ছবিতে, একটি হল – ‘বিসমিল্লা’ (Bismillah )অন্যটি ‘ ইন্দুবালা ভাতের হোটেল’। চলতি বছরে শুভশ্রীকে পাওয়া যায় ‘হাবজি গাবজি’ ছবিতে, এছাড়া বেশ কিছু ফটোশ্যুট করেও নজর কেড়েছেন অভিনেত্রী।

whatsapp logo
Advertisements