Hoop PlusTollywood

নীল পোশাকে ছোট্ট ইউভান, পুঁচকে ছেলের সঙ্গে আদরঘন মুহূর্ত কাটালেন অভিনেত্রী শুভশ্রী

১২ই সেপ্টেম্বর, এই দিন থেকে শুভশ্রী আর অভিনেত্রী বা পরিচালক রাজ চক্রবর্তীর ঘরনী নন। সেদিন থেকে তিনি আরো নতুন পরিচয় পরিচিতি পান। মা.. এই শব্দটা খুব ছোট কিন্তু প্রত্যেক রমনী একদিন না একদিন এই শব্দটা শুনতে চান। এই দিন থেকে এই শব্দ টা না শুনলেও অনুভব করতে পারছেন। যখন তিনি কোলে নিজের সন্তানকে তুলে নিয়েছেন তখন প্রসবের ব্যাথা মুহূর্তে ভুলে গিয়েছিলেন। সেদিন ছোট্ট ইউভানের মা হয়েছিলেন টলিউডের নায়িকা শুভশ্রী গঙ্গোপাধ্যায়।

প্রেগনেন্সির সময় থেকে অভিনয় থেকে বিরতি নিয়েছেন কিন্তু শুভশ্রীর তাতে কোনো আক্ষেপ নেই। নিজের ছোট্টুকে কাছে পেয়ে ভীষণ খুশি রাজশ্রী ওরফে রাজ চক্রবর্তী ও শুভশ্রী চ্যাটার্জি । ছেলেকে নিয়েই আনন্দে দিন কেটে যাচ্ছে এই তারকা দম্পতির। প্রেগনেন্সি থেকে ছেলের জন্মের তিনমাস সময় এই জুটির কাছে বেশ স্পেশাল। তাই নানান মজার মুহূর্তে এই তিন জন কাটাচ্ছেন। আর সেই ছোট ছোট মুহূর্তগুলো যে কখন বড় হয়ে যাচ্ছে তা নিজেরাই জানেননা। প্রত্যেকটি মুহূর্ত তাড়িয়ে তাড়িয়ে উপভোগ করছেন এই জুটি৷ কখনো ছেলেকে প্রথম কোলে নেওয়া তো কখনো ছেলেকে ঘুরতে বেড়ানো৷ নতুন এই সদস্যকে পেয়ে খুশির জোয়ার ভেসে চলেছে।

প্রেগনেন্সির পিরিয়ড থেকে নতুন মাম্মাকে আর টেলিভিশনের পর্দায় দেখা যায়না। কিন্তু প্রেগনেন্সির আগে শেষ ছবি ‘হাবজি গাবজি’ সিনেমাতে অভিনয় করেছিলেন শুভশ্রী। এই ছবি মুক্তি পাবে আগামী ক্রিস্টমাসে। আর দীপাবলির দিন তাই ফ্যানদের জন্য দীপাবলির উপহার দিলেন রাজ শুভশ্রী। নতুন সিনেমার ট্রেলার লঞ্চ হয়ে গিয়েছে,যেখানে ছেলে কে শান্ত করার জন্য পরমব্রত হাতে ফোন দেয় আর সেই ফোন থেকে কিভাবে ফোন অ্যাডিক্টেট হয়ে যায় সেই নিয়ে গল্প বুনেছে রাজ চক্রবর্তী। ট্রেলার লঞ্চের পর বেশ প্রশংসাও ইতিমধ্যে ঝুলিতে ভরে নিয়েছেন।

ছেলে ইউভানের জন্মের পর মা বাবা দুজনেই ছেলেকে নিয়ে নানান পোস্ট করে চলেছেন নিজের সোশ্যাল মিডিয়াতে পোস্ট করেছেন। ইউভানের বয়স আড়াইমাস হতে চললো। কিন্তু এখন থেকেই ছোট্ট ইউভান সোশ্যাল মিডিয়ার সেলিব্রেটি আইকনে রুপান্তরিত হয়েছে। মা বাবার পোস্টে যতনা নিজেদের ছবি থাকে তার থেকে বেশি ছোট সিম্বার ছবিতে ভরে গেছে। দুর্গা পুজোতে অষ্টমীতে ধূতি পাঞ্জাবি পড়ে কখনো মায়ের কোলে তো কখনো বাবার কোলে মহানন্দে ঘুরে বেড়িয়েছেন।

এবার শুভশ্রী ছেলের সাথে সেলফি মুডে ছবি শেয়ার করলেন। ছেলে-মায়ের সম্পর্ক দিন দিন আরও বেশি করে প্রকাশ্যে আসছে। এখন নেটদুনিয়ার কাছে সবচেয়ে বেশি পছন্দের এবং নেটিজেনরা রাজ শুভশ্রীর চেয়ে ইউভান শুভশ্রীকে দেখতে বেশি অভ্যস্ত। দু’জনের ক্যানডিড হোক কিংবা নর্মাল প্রতিটি মুহূর্তই এখন নেটিজেনদের কাছে হটকেক। সদ্য তিন মাসে পা দিল ইউভান। শুভশ্রী এখন নিজের মাতৃত্বের তিন মাসের সেলিব্রেশনে ইন্সটাগ্রাম ফ্যান পেজ থেকে আরো একটি ছবি দিলেন। ইউভান ও নীল হুডি আর ব্ল্যাক প্যান্ট আর চুল টুল ঠিক করে মায়ের কোলে হাজিরা দিলেন ছোট্ট সিম্বা। শীতের দুপুরে মায়ের সাথে পোজ দিতে বেশ ভালোই জানে ইউভান। নিমেষে নেটিজেনদের প্রশংসা পায় এই নতুন ছবি। মুহূর্তে ভাইরাল মা ছেলের জুটির এই পোজ।

Related Articles