whatsapp channel

Poonam Pandey: অনাবৃত বুকে ছবি শেয়ার করলেন পুনম

মডেল-অভিনেত্রী পুনম পান্ডে (Poonam Pandey) বলিউডে অ্যাডাল্ট তারকা নামেই পরিচিত। তাঁর প্রায় প্রত্যেক ছবি ও ভিডিওয় থাকে যৌনতার ছোঁয়া। ভারতীয় ক্রিকেট টিমের জয়ের আনন্দে একসময় নগ্ন হয়েছিলেন পুনম। এমনকি একতা…

Avatar

Nilanjana Pande

মডেল-অভিনেত্রী পুনম পান্ডে (Poonam Pandey) বলিউডে অ্যাডাল্ট তারকা নামেই পরিচিত। তাঁর প্রায় প্রত্যেক ছবি ও ভিডিওয় থাকে যৌনতার ছোঁয়া। ভারতীয় ক্রিকেট টিমের জয়ের আনন্দে একসময় নগ্ন হয়েছিলেন পুনম। এমনকি একতা কাপুর (Ekta Kapoor) নির্মিত রিয়েলিটি শো ‘লক-আপ’-এ পুনম ভোট চাওয়ার সময় দর্শকদের সামনে নগ্ন হওয়ার টোপ দিয়েছিলেন। তবে শেষ অবধি শার্টের দুটি বোতাম খুলেই ক্ষান্ত দিয়েছিলেন তিনি। কিন্তু সম্প্রতি তাঁর কয়েকটি ছবি নজর কেড়ে নিল অনুরাগীদের।

ছবিগুলিতে পুনম প্রায় অনাবৃত। সাদা-কালো ছবিতে কখনও তাঁকে দেখা যাচ্ছে অনাবৃত শরীরে বিছানায় শুয়ে থাকতে। কখনও বা পুনম চোখ বন্ধ করে আয়নায় নিজেকে চুম্বন করছেন। কখনও বা তাঁকে দেখা যাচ্ছে শুধুই শার্টটি পরে অনাবৃত বুকে বাইরের দিকে তাকিয়ে থাকতে। ছবিগুলি শেয়ার করে পুনম লিখেছেন, তিনি কারও অপেক্ষায়। ছবিগুলিতে কখনও তাঁর চুল খোলা, কখনও বা পনিটেল বেঁধেছেন তিনি। হালকা মেকআপ রয়েছে। বুদিয়ের ফটোশুটের ধরনে তোলা হয়েছিল পুনমের ছবিগুলি। বরাবর বিতর্কিত হলেও এবার পুনমের শেয়ার করা ছবি কোনো বিতর্ক সৃষ্টি করেনি।

গত বছর একতা কাপুর নির্মিত রিয়েলিটি শো ‘লক-আপ’-এর মাধ্যমে খবরের শিরোনাম দখল করেছিলেন পুনম। শোয়ে এসে তিনি জানিয়েছিলেন তাঁর শৈশবের কথা। পুনম বলেছিলেন, মধ্যবিত্ত পরিবারের মেয়ে তিনি। কিন্তু শৈশব থেকেই তাঁর ত্বকের রঙ কালো হওয়ার কারণে পুনমকে তাঁর পরিবারের সদস্যরা কোলে নিতেও চাইতেন না। ফলে নিজেকে প্রমাণ করার জেদ চাপে পুনমের মধ্যে। পরবর্তীকালে পুনম বিয়ে করেন স্যাম বম্বে (Sam Bombey)-কে। তবে তাঁদের বিবাহ বিচ্ছেদ হয়ে যায় এক বছরের মধ্যেই।

পুনম জানিয়েছেন, তাঁকে রীতিমত শারীরিক ও মানসিক নির্যাতন করতেন স্যাম। এমনকি পুলিশের কাছে এই মর্মে অভিযোগও দায়ের করেছিলেন পুনম।

 

View this post on Instagram

 

A post shared by Poonam Pandey (@poonampandeyreal)