Hoop PlusTollywood

Ditipriya Roy: সিনেমা জগতে পা রাখতেই ত্রিকোণ প্রেমের ফাঁদে পড়লেন দিতিপ্রিয় রায়!

বাংলা টেলিভিশন জগতে ‘রানী রাসমণি’ হিসেবে খ্যাতিলাভ করেছিলেন তরুণী অভিনেত্রী দিতিপ্রিয়া রায় (Ditipriya Roy)। আর সেই থেকেই তাকে নিয়ে চর্চা। তারপর ছোট পর্দা থেকে ক্রমেই বড় পর্দায় পদার্পন। সাবলীল ও দক্ষ অভিনয় দিয়ে মন জয় করেছেন দর্শকদের। তবে এবার বিদেশে পাড়ি দিলেন অভিনেত্রী। শীতের লন্ডনে হলেন ক্যামেরাবন্দি। সঙ্গে ত্রিকোণ প্রেমের বার্তা দিলেন এই তন্বী।

সম্প্রতি নিজের ইনস্টাগ্রাম হ্যান্ডেল থেকে একগুচ্ছ ছবি পোস্ট করেছেন অভিনেত্রী। আর যেই ছবিতেই তাকে দেখা গেছে লন্ডনের টেমস নদীর ব্রিজের উপর। ব্রিজের দেওয়ালে ঠেস দিয়ে দাঁড়িয়ে আছেন তিনি। গায়ে ধূসর রংয়ের শীতের পোশাক ও কালো ট্রাউজার, পায়ে চকোলেট রংয়ের জুতো। ঠান্ডা থেকে বাঁচতে গায়ে ঘিয়ে রংয়ের ওভারকোট চাপানো। কাঁধে কালো রংয়ের লেদারের ভ্যানিটি ব্যাগ। ক্যাসুয়েলভাবে বাঁধা চুল, মুখে নিউড মেকআপ। আর এভাবেই কখনো আকাশের দিকে তাকিয়ে ক্যামেরাবন্দি হয়েছেন তিনি, কখনো আবার নদীর দিকে ঝুঁকে আলতো হাসি হেসে অকপটে দৃশ্যবন্দি হয়েছেন তিনি।

ছবির ক্যাপশনে ইংরেজিতে লেখা, ‘শীতের শেষে আগুন ঝরবে, তবে গ্রীষ্মের আলোতেও, আপনি শীতের কথা মনে রাখবেন।’ আর এই ছবি মুগ্ধ করেছে তার অনুরাগীদের। কমেন্ট বক্সে অনেকেই ভালোবাসায় ভরিয়ে দিয়েছেন প্রিয় অভিনেত্রীকে। অনেকে আবার আগুনের ইমোজি দিয়েছেন। আবার অনেকেই মজা করে অনেক কথা লিখেছেন। কেউ লিখেছেন, ‘এত আনমনা কেন’; অন্যজন লিখেছেন, ‘দারুন লাগছে কিন্তু’; আবার একজন লিখেছেন, ‘নতুন প্রেমে পড়লেন নাকি’।

তবে নতুন প্রেম না হলেও ত্রিকোণ প্রেমের গল্প নিয়ে একটি ছবির কাজে লন্ডনে গেছেন অভিনেত্রী। ‘যদি এমন হতো’ ছবিতে দেখা যাবে তাকে। বিপরীতে থাকবেন শন বন্দ্যোপাধ্যায় ও ঋষভ বসু। আর এখানেই ত্রিকোণ প্রেমের গন্ধ লুকিয়ে আছে বলে মনে করছে দর্শকমহল। এই মুহূর্তে ‘অন্নপূর্ণা’ নামের আরো একটি ছবিতে অভিনয় করছেন অভিনেত্রী। এর আগে প্রসেনজিৎ চট্টোপাধ্যায়ের সঙ্গে ‘আয় খুকু আয়’ এবং ‘অভিযাত্রীক’ ছবিতে অভিনয় করেছেন অভিনেত্রী।

whatsapp logo

Debaprasad Mukherjee

Hoophaap-এর সম্পাদক দেবপ্রসাদ বিগত কয়েক বছর যাবৎ সাংবাদিকতার সঙ্গে যুক্ত। ডিজিটাল মিডিয়ার হাত ধরেই সাংবাদিকতায় হাতেখড়ি। রাজনীতি, বিনোদন, খেলাধুলা, লাইফস্টাইল, প্রযুক্তি প্রভৃতি সব ধরণের খবরের উপস্থাপনার কাজে যথেষ্ট সাবলীল। নিউজ ডেস্ক ছাড়াও রয়েছে ভিডিও এডিটিং এবং ক্যামেরার পিছনে বিচিত্র অভিজ্ঞতা