whatsapp channel

কালো রঙের মনোকিনিতে নেটদুনিয়ায় উষ্ণতা ছড়ালেন কাঁটা লাগা কুইন শেফালি

দীর্ঘদিন পেরিয়ে গিয়েছে। তবু শেফালি জরিওয়ালা (Shefali Jariwala)-র পরিচয় ‘কাঁটা লাগা’ গার্ল নামে। তাঁর মাধ্যমেই একবিংশ শতকের গোড়ার দিকে বিখ্যাত হয়ে উঠেছিল লো ওয়েস্ট জিনস। প্রকৃতপক্ষে, শেফালির কোমরের মাপ নিতে…

Avatar

Nilanjana Pande

দীর্ঘদিন পেরিয়ে গিয়েছে। তবু শেফালি জরিওয়ালা (Shefali Jariwala)-র পরিচয় ‘কাঁটা লাগা’ গার্ল নামে। তাঁর মাধ্যমেই একবিংশ শতকের গোড়ার দিকে বিখ্যাত হয়ে উঠেছিল লো ওয়েস্ট জিনস। প্রকৃতপক্ষে, শেফালির কোমরের মাপ নিতে ভুল করেছিলেন ওই মিউজিক ভিডিওর ফ্যাশন ডিজাইনার। ফলে জিনস তৈরি হয়ে এলে তা মাপ মতো হয়নি। বরং কোমরের অনেকটা নিচেই ছিল এর অস্তিত্ব। দেখা যাচ্ছিল শেফালির আকাশি রঙের অন্তর্বাস। কিন্তু ‘কাঁটা লাগা’ রিলিজের পর এটাই হয়ে উঠেছিল ট্রেন্ড। শুধুমাত্র মেয়েরা নন, ছেলেরাও জিনসের মাধ্যমে অন্তর্বাস দেখানোর ট্রেন্ড অনুসরণ করেছিলেন।

তবে ট্রেন্ড সেট করার পর কয়েকটি মিউজিক ভিডিও এবং বলিউডের ফিল্মে অত্যন্ত ছোট চরিত্রে কাজ করার পর অভিনয় জগৎ থেকে দূরে সরে গিয়েছেন শেফালি। কিন্তু সোশ্যাল মিডিয়ায় তিনি যথেষ্ট অ্যাকটিভ। শেফালির জনপ্রিয়তা বাঁচিয়ে রেখেছে ‘কাঁটা লাগা’। বর্তমানে সোশ্যাল মিডিয়ায় প্রচুর ছবি ও রিল শেয়ার করেন শেফালি। সম্প্রতি ইন্সটাগ্রামে তিনি শেয়ার করেছেন সুইমসুট পরা কিছু ছবি। ছবিগুলিতে শেফালির পরনে রয়েছে কালো রঙের মনোকিনি। মনোকিনির ডিপ নেকলাইনের মাধ্যমে উন্মুক্ত রয়েছে তাঁর ক্লিভেজ।

শেফালির শরীরের অর্ধেক অংশ সুইমিং পুলের জলে ডুবে রয়েছে। হালকা ওয়াটারপ্রুফ মেকআপ করেছেন শেফালি। ন্যুড শেডের লিপস্টিকে রাঙিয়েছেন ঠোঁট। চোখে রয়েছে হালকা কাজলের ছোঁয়া। খোলা চুল এলোমেলো হয়ে রয়েছে। কানে রয়েছে ছোট্ট ইয়ারিং। ছবিগুলি শেয়ার করে ক্যাপশনে শেফালি নিজেকে ‘সানশাইন সিকার’ বলে পরিচয় দিয়েছেন।

অনুরাগীদের একাংশ শেফালির স্টাইল স্টেটমেন্টের প্রশংসা করেছেন। অনেকেই লিখেছেন, শেফালি এখনও ‘সেনসেশনাল বিউটি’।

whatsapp logo