whatsapp channel

Swastika Mukherjee: ছক ভেঙে ধুতি পাঞ্জাবিতে সাজলেন স্বস্তিকা

মেয়েরা শুধুই কি জিন্স প্যান্ট পরবে? না একেবারেই না। মেয়েরা ধুতি পাঞ্জাবিতেও চমকে দিতে পারে। এই যেমন সাজে পোশাকে চমক এনেছেন টলিউডের হার্টথ্রব স্বস্তিকা মুখোপাধ্যায় (Swastika Mukherjee). অভিনেত্রী স্বস্তিকা মানেই…

Avatar

মেয়েরা শুধুই কি জিন্স প্যান্ট পরবে? না একেবারেই না। মেয়েরা ধুতি পাঞ্জাবিতেও চমকে দিতে পারে। এই যেমন সাজে পোশাকে চমক এনেছেন টলিউডের হার্টথ্রব স্বস্তিকা মুখোপাধ্যায় (Swastika Mukherjee).

অভিনেত্রী স্বস্তিকা মানেই ব্যতিক্রমী কিছু। ছক ভাঙ্গা নিয়ম তার পছন্দ। বারবার স্বস্তিকা এক্সপেরিমেন্ট করেছেন নানান ধরনের সাজগোজ ও পোশাক নিয়ে। নিজেকে সবরকম সাজে, পোশাকে তুলে ধরতে পারেন আত্মবিশ্বাসের সঙ্গে। এই যেমন সাদা ধবধবে ধুতি, কালো পাঞ্জাবিতে, পায়ে কোলাপুরী চটি।একেবারে অপরূপা অভিনেত্রী।

স্বস্তিকার ধুতি পাঞ্জাবির ছবি ঘিরে নেট জনতার অধিকাংশ অবাক। কেউ ভাবতেও পারেনি যে ছেলেদের পোশাক এত সুন্দর করে স্বস্তিকা মেলে ধরতে পেরেছেন নিজের অঙ্গে। সম্প্রতি, স্বস্তিকা একটি অ্যাওয়ার্ড অনুষ্ঠানে হাজির হয়েছিলেন এই বেশে, যা দেখে নেট জনতা মাত। উল্লেখ্য, অভিনেত্রী এদিন দেবী অ্যাওয়ার্ড পান। তাই অ্যাওয়ার্ড এর কথা মাথায় রেখে ছবির সঙ্গে ক্যাপশনে লেখেন – অন্তরের দেবী ও বাইরের ডিভার মেলবন্ধন।

ফ্যাশন নিয়ে যেমন স্বস্তিকা ছক ভাঙ্গেন তেমন ছবি নিয়েও তিনি একটু ব্যতিক্রমী। কমার্শিয়াল মুভিতে তাকে আর দেখা যায় না। একটু অন্যধরনের গল্পে নিজেকে গুছিয়ে নিচ্ছেন অভিনেত্রী। সম্প্রতি, মুক্তি পায় অর্জুন দত্তের (Arjun Dutta) নতুন ছবি ‘শ্রীমতী’ (Shrimati)। এখানে এক গৃহবধূর চরিত্রে অভিনয় করেন তিনি। শ্রীমতি গল্পে স্বস্তিকার বেশ দেখলে আর এই ধুতি পাঞ্জাবির বেশ দেখলে কেউই মেলাতে পারবে না এই সেইই স্বস্তিকা যে অন্তরে অন্তরে এতটাই আধুনিকা?

whatsapp logo