Bengali SerialHoop Plus

Uron Tubri: অন্যের স্বামীর সঙ্গে প্রেম করছেন ‘তুবড়ি’! বিস্ফোরক অভিযোগ অভিনেত্রীর বিরুদ্ধে

‘উড়ন তুবড়ি’-র অবস্থা এমনিতেই টলোমলো। তার উপর এবার ‘উড়ন তুবড়ি’-র দিকে উঠল ‘বর’ হাতানোর অভিযোগের আঙুল। তবে তার জন্য ‘উড়ন তুবড়ি’-র প্রযোজক দায়ী নন। দায়ী হলেন ‘উড়ন তুবড়ি’ খ্যাত অভিনেত্রী সোহিনী বন্দ্যোপাধ্যায় (Shohini Banerjee)। সোহিনীর বিরুদ্ধে ফেসবুকে একটি পোস্ট করে গুরুতর অভিযোগ করেছেন কলকাতার নামী মডেল সুস্মিতা পাল (Susmita Pal)।

ফেসবুকে দীর্ঘ পোস্ট করে সুস্মিতা জানিয়েছেন, তাঁর স্বামী সন্দীপন পারিয়াল (Sandipan Parial)-এর সাথে সোহিনীর বিবাহ-বহির্ভূত সম্পর্ক রয়েছে। সোহিনীর বয়ফ্রেন্ড থাকা সত্ত্বেও তিনি সন্দীপনের সাথে ডিনারে যান। এমনকি তাঁরা একসাথে ফিল্ম দেখতে ও আউটিং করতে যান। সুস্মিতা জানিয়েছেন, তাঁর মানসিক অবসাদ রয়েছে। সোহিনীর আচরণ তাঁকে আত্মহত্যা করতে বাধ্য করবে। সুস্মিতার মতে, তিনি আত্মহত্যা-প্রবণ। এই কথা স্বীকার করতে সুস্মিতা লজ্জিত নন।

সুস্মিতা মনে করছেন, সব জেনেশুনেও সোহিনী এই ধরনের আচরণ করে তাঁর ঘর ভাঙতে চাইছেন। সোহিনী জানিয়েছেন, তাঁর মানসিক পরিস্থিতির ঠিক নেই। তিনি যে কোনো মুহূর্তে চরম সিদ্ধান্ত নিতে পারেন বলে জানিয়েছেন সুস্মিতা। সন্দীপন পেশায় ড্রামার। অনুপম রায় (Anupam Roy)-এর ব্যান্ড ট্রুপের সাথে তিনি যুক্ত। সুস্মিতার অভিযোগ শুনে চুপ করে থাকেননি সোহিনীও। তবে তিনি অবাক নন। কারণ তাঁর মতে, বন্ধুত্বকে কখনও ব্যাখ্যা করা যায় না। তবে সোহিনী জানালেন, তিনি, তাঁর বয়ফ্রেন্ড ও সন্দীপন একসাথে হ্যাং আউট করেন। তাঁর সাথে সন্দীপনের অন্য রকম সম্পর্ক হলে তিনি সন্দীপনের সাথে একাই ঘুরতে যেতেন বলে জানালেন সোহিনী।

জয়সূর্য গুপ্ত (Joysurya Gupta)-র সাথে সোহিনীর গত নয় বছর ধরে সম্পর্ক রয়েছে। সোহিনী ও জয়সূর্যের অত্যন্ত কাছের বন্ধু সন্দীপন। অপরদিকে সন্দীপন ও সুস্মিতা গত এক বছর ধরে আলাদা থাকছেন। সুস্মিতার অভিযোগে অত্যন্ত ক্ষুব্ধ হয়ে সোহিনী বলেছেন, মানুষ তাঁর নিজের নজর অনুযায়ী সম্পর্ককে বিচার করেন। সোহিনী জানিয়েছেন, তাঁর পরিবার ও কর্মজগতে সকলেই জানেন, সন্দীপনের সাথে তাঁর সম্পর্ক কেমন!

whatsapp logo