Bengali SerialHoop Plus

Mishmee Das: জীবনের সেরা টুকাইদা’কে পেয়ে গেছে রিনি, এবার শুধু বিয়ের পালা

অভিনেত্রী মিশমি দাস (Mishmee Das) , এই মুহূর্তে এই পথ যদি না শেষ হয় ধারাবাহিকের খল নায়িকা, যে কিনা টুকাইদা’র প্রেমে মশগুল। পর্দার টুকাইদা’কে কাছে পাওয়ার জন্য একের পর এক ফন্দি সে করে, কিন্তু কোনোটাতেই জয় হয় না, উর্মি এসে রণে ভঙ্গ দেয়। কিন্তু, এই রিনি অর্থাৎ মিশমি দাস তার জীবনের আসল টুকাইদা’কে পেয়ে গেছেন। কিভাবে?

অভিনেত্রী মিশমি উড়ে গিয়েছিলেন গোয়া। ফেরার কথা নতুন বছরের শুরুতেই। কিন্তু, গোড়ায় গন্ডগোলের মতন, গোয়ায় গন্ডগোলের মুখে খল নায়িকা রিনি। ফিরতেই পারলেন না কলকাতা নতুন বছরে। কেন?

দুটো প্রশ্ন, কিভাবে আর কেন? আগেই আসি কেন ফিরতে পারলেন না অভিনেত্রী? গোয়া মানেই সমুদ্র, আর সমুদ্র মানেই নানান স্বাদের সামুদ্রিক মাছ খাবার পালা। তাই গোয়া গিয়ে চুটিয়ে সামুদ্রিক খাবার খান। খেয়েই বিপত্তি। অ্যালার্জি শুরু। গলার স্বর বন্ধ হয়ে যায় এমনকি ফুড পয়জিং পর্যন্ত হয়ে যায় অভিনেত্রীর। ফলে গোয়ায় থেকে যেতে হয়, বছরের শুরুতে আর কলকাতা আসা হয়নি। যদিও, এই মুহূর্তে অভিনেত্রী অনেকটাই সুস্থ আছেন। তার হাতে এখনও দুটো ধারাবাহিকের কাজ। বাংলা ধারাবাহিকের সঙ্গে হিন্দি ধারাবাহিক ‘রিস্তো কা মাঞ্ঝা’-তেও তিনি খলনায়িকা ‘টিনা’। দুটি ধারাবাহিকে খলনায়িকা তিনি, একটাই রিনি অন্যটায় টিনা।

 

View this post on Instagram

 

A post shared by Mishmee Das (@mishmeedas13)

এবারে আসল টুকাইদা’কে পেয়ে গিয়েছেন অভিনেত্রী। তাকে নিয়েই বর্ষ বরণ করতে চেয়েছিলেন মিশমি। কিন্তু, ৩০ তারিখ শরীর আচমকা খারাপ হয়ে যায়। তাই অভিনেত্রীর আর মনের মানুষের সঙ্গে সময় কাটানো হয়নি। এদিকে মিশমি এক সংবাদমাধ্যমে জানিয়ে দিয়েছেন আপাতত দুই পরিবারের মধ্যে কথা চলছে। সব ঠিক থাকলে বছর শেষে বিয়ের পিঁড়িতে বসতে পারেন মিশমি ও বিশাল।

whatsapp logo