whatsapp channel

Ranu Mondal: বড় চমক! রাণু মন্ডলের বায়োপিকে গান গাইতে পারেন কুমার শানু

কয়েকদিন আগে রাজ চক্রবর্তী (Raj Chakraborty) প্রযোজিত সিরিয়াল ‘গোধূলি আলাপ’ থেকে লুক টেস্ট হওয়ার পরেও সরে দাঁড়িয়েছিলেন বাবুল সুপ্রিয় (Babul Supriyo)। তাঁর পরিবর্তে অভিনয় করছেন কৌশিক সেন (Koushik Sen)। এবার…

Avatar

HoopHaap Digital Media

Advertisements
Advertisements

কয়েকদিন আগে রাজ চক্রবর্তী (Raj Chakraborty) প্রযোজিত সিরিয়াল ‘গোধূলি আলাপ’ থেকে লুক টেস্ট হওয়ার পরেও সরে দাঁড়িয়েছিলেন বাবুল সুপ্রিয় (Babul Supriyo)। তাঁর পরিবর্তে অভিনয় করছেন কৌশিক সেন (Koushik Sen)। এবার হৃষিকেশ মন্ডল (Hrishikesh Mondal) পরিচালিত ফিল্ম ‘মিস রাণু মারিয়া’ থেকে সরে দাঁড়ালেন বাবুল। এই ফিল্মে তাঁর প্লে-ব‍্যাকের কথা ছিল।

Advertisements

হৃষিকেশ জানিয়েছেন, সোমবার রাতে ‘মিস রাণু মারিয়া’ ফিল্মের জন্য বাবুলের একটি গান রেকর্ডিং-এর কথা ছিল। রেকর্ডিং স্টুডিও-য় আসার পরেও অতিরিক্ত পরিশ্রমের কারণে গাইতে পারেননি বাবুল। সেই সময় তিনি নিজেই বলেন, মঙ্গলবার দুপুরে স্টুডিওয় এসে গানটি রেকর্ড করবেন। এদিন অন্য কয়েকটি ফিল্মের প্লে-ব‍্যাক করার কথা ছিল বাবুলের। তিনি সেগুলিও বাতিল করে দেন। কিন্তু ‘মিস রাণু মারিয়া’-র প্রচারের স্বার্থে হৃষিকেশদের সঙ্গে ফটোশুট করেন তিনি।

Advertisements

Advertisements

বাবুলের দেওয়া কথা অনুযায়ী মঙ্গলবার লেক টাউনে ‘স্টুডিও ওয়ার্ল্ড’ রেকর্ডিং স্টুডিওয় আসেন হৃষিকেশ ও ফিল্মের সঙ্গীত পরিচালক নীলাকাশ রায় (Nilakash Ray)। হৃষিকেশ জানিয়েছেন, এদিনও বাবুল আসেন। কিন্তু তিনি অন্য ফিল্মের গান রেকর্ডিং করেন। কিন্তু ‘মিস রাণু মারিয়া’ -র রেকর্ডিং-এর সময় তিনি জানান, তাঁর শরীর ভালো নেই। তিনি গাইতে পারবেন না। হৃষিকেশ অভিযোগ করেছেন, এই নিয়ে তিনি তিন দিন হৃষিকেশকে ফিরিয়ে দিয়েছেন। সোমবার ও মঙ্গলবারের আগে বাবুল একটি তারিখ দিয়েছিলেন। কিন্তু সেদিনও তিনি রেকর্ডিং করেননি। হৃষিকেশ জানিয়েছেন, তিনি হয়তো আর বাবুলের জন্য অপেক্ষা করবেন না। গানটি হয়তো কুমার শানু (Kumar Sanu) গাইতে পারেন। কিন্তু তাঁর সঙ্গে কথাবার্তা পাকা হয়নি।

Advertisements

অপরদিকে বাবুল জানিয়েছেন, তিনি সংশ্লিষ্টদের জানিয়ে দিয়েছেন, ওই গানটি তিনি গাইবেন না। তাঁর মতে, তিনি নাকি হৃষিকেশদের বলেছিলেন, একদিনে দুটোর বেশি গান তিনি করেন না। তাতে গানের প্রতি সুবিচার করা হয় না। রেকর্ডিং-এর দিন তিনি গিয়ে দুটো গান গেয়েছিলেন। ওই গানটি বাকি রেখেছিলেন, পরের দিন ফ্রেশ গলায় গাইবেন বলে। বাবুল জানান, তিনি নিজের সেরাটা দিতে চেয়েছিলেন। আশি শতাংশ পারফর্ম করেও তিনি পুরো পারিশ্রমিক নিতে চাননি। কিন্তু হৃষিকেশরা তা বুঝতে চাইছেন না। ফলে বাবুল ওই গানটি আর গাইবেন না বলে জানিয়েছেন।

whatsapp logo
Advertisements
Avatar