whatsapp channel

Madhumita Sarcar: খোলামেলা পোশাকে স্পষ্ট শরীরের গোপন ভাঁজ, চর্চায় মধুমিতার নতুন ছবি

টলিউডের বর্তমান প্রজন্মের 'হার্টথ্রব' নায়িকাদের মধ্যে অন্যতম হলেন মধুমিতা সরকার (Madhumita Sarcar)। মোহময়ী সৌন্দর্যের জালে জড়িয়ে অনুরাগীদের প্রায়ই মত্ত করে তোলেন এই অভিনেত্রী।কখনো আবার তার শরীরের গোপন ভাঁজে আটকে পড়েন…

Debaprasad Mukherjee

Debaprasad Mukherjee

Advertisements
Advertisements

টলিউডের বর্তমান প্রজন্মের ‘হার্টথ্রব’ নায়িকাদের মধ্যে অন্যতম হলেন মধুমিতা সরকার (Madhumita Sarcar)। মোহময়ী সৌন্দর্যের জালে জড়িয়ে অনুরাগীদের প্রায়ই মত্ত করে তোলেন এই অভিনেত্রী।কখনো আবার তার শরীরের গোপন ভাঁজে আটকে পড়েন অনেকেই। সামাজিক মাধ্যমে বেশ সক্রিয় তিনি। কখনো ট্র্যাডিশনাল শাড়ি, কখনো আবার মানানসই কোনো অন্য ধারার পোশাক- প্রায়ই সোশ্যাল মিডিয়ায় নানা রূপ ও নানা সাজে ধরা দেন এই তন্বী। তাকে দেখলেই ঘুম ওড়ে ভক্তদের। সবার চোখ আটকে যায় তার নিপাট চেহারায়।

Advertisements

তবে শীতের শেষে উষ্ণতার চাদরে তিনি ফের মুড়ে ফেললেন অনুরাগীদের। আবারো নিজেকে প্রজাপতির মতো খোলামেলা অবতারে মেলে ধরলেন। আর তা দেখেই ঘামে ভিজল ভক্তদের শরীর। সম্প্রতি নিজের ইনস্টাগ্রাম হ্যান্ডেল থেকে একগুচ্ছ ছবি পোস্ট করেছেন অভিনেত্রী। আর এই ছবিতে তাকে দেখা গেছে একদমই অন্য অবতারে। শাড়ি বা বিকিনি- কোনোটাই নয়, এবার অভিনেত্রীর পরণে ঘিয়ে রংয়ের ডিজাইন্ড গাউন, যার পরতে পরতে রয়েছে এমব্রয়ডারি কাজ। এই গাউনের ফাঁকে উন্মুক্ত হয়েছে তার বক্ষস্থল, দেখা গেছে দুই স্তনের গভীর ভাঁজ। মুখে মানানাসই মেকআপ, ঠোঁটে বোল্ড লিপষ্টিক। গায়ে পরেছেন ম্যাচিং জুয়েলারি। খোলা চুলে যেন আরো বেশি লাস্যময়ী দেখাচ্ছে এই সুন্দরী নায়িকাকে। তার চোখেমুখে আবেদনশীল অভিব্যক্তি স্পষ্টতর হয়েছে। খোলা আকাশের নিচেই ভিন্ন পোজে নিজেকে লেন্সবন্দি করেছেন মধুমিতা।

Advertisements

তবে এই পোস্টে ছবির থেকেও আকর্ষণীয় ক্যাপশন। ক্যাপশনে অভিনেত্রী ইংরেজিতে লিখেছেন, ‘এমনি’। এই ক্যাপশন সাধারণত ব্যবহার করে থাকেন অভিনেতা দেব। তবে মধুমিতাকেও বেশ কয়েকবার এই ক্যাপশন দিতে দেখা গেছে। এই ছবি দেখে মুগ্ধ তার ভক্তকূল। কমেন্ট বক্সে অনেকেই ভালোবাসায় ভরিয়ে দিয়েছেন তাকে। অনেকে আবার অনেক কটূক্তিও করেছেন। কেউ এই পোস্টেও তাকে মজা করে ‘পম-পম’ বলে সম্বোধন করেছেন।

Advertisements

প্রসঙ্গত, চলতি বছরে একের পর এক কাজ রয়েছে মধুমিতার হাতে। সম্প্রতি তাকে দেখা গেছে ‘দিলখুশ’ ছবিতে। এই ছবির একটি প্রধান চরিত্রে তার সাবলীল অভিনয় বেশ নজর কেড়েছে দর্শকদের। আরো কয়েকটি কাজ চলছে বলে জানা গেছে।

Advertisements

whatsapp logo
Advertisements
Debaprasad Mukherjee
Debaprasad Mukherjee

Hoophaap-এর সম্পাদক দেবপ্রসাদ বিগত কয়েক বছর যাবৎ সাংবাদিকতার সঙ্গে যুক্ত। ডিজিটাল মিডিয়ার হাত ধরেই সাংবাদিকতায় হাতেখড়ি। রাজনীতি, বিনোদন, খেলাধুলা, লাইফস্টাইল, প্রযুক্তি প্রভৃতি সব ধরণের খবরের উপস্থাপনার কাজে যথেষ্ট সাবলীল। নিউজ ডেস্ক ছাড়াও রয়েছে ভিডিও এডিটিং এবং ক্যামেরার পিছনে বিচিত্র অভিজ্ঞতা