whatsapp channel

বচ্চন পরিবারে দুঃসংবাদ, সংসার ভাঙার দিকে এগোচ্ছেন ঐশ্বর্য!

ঐশ্বর্য রাই বচ্চন (Aishwarya Rai Bachchan)-এর সাথে অভিষেক বচ্চন (Abhishek Bachchan)-এর বিয়ের পর থেকে বারবার সামনে এসেছে বচ্চন পরিবারের অন্তর্দ্বন্দ্ব। কিন্তু সেই তত্ত্ব বারবার খারিজ করেছেন বচ্চন পরিবারের সদস্যরা। কখনও…

Avatar

Nilanjana Pande

ঐশ্বর্য রাই বচ্চন (Aishwarya Rai Bachchan)-এর সাথে অভিষেক বচ্চন (Abhishek Bachchan)-এর বিয়ের পর থেকে বারবার সামনে এসেছে বচ্চন পরিবারের অন্তর্দ্বন্দ্ব। কিন্তু সেই তত্ত্ব বারবার খারিজ করেছেন বচ্চন পরিবারের সদস্যরা। কখনও ত্রাতার ভূমিকায় অবতীর্ণ হয়েছেন অমিতাভ বচ্চন (Amitabh Bachchan) স্বয়ং। সোশ্যাল মিডিয়ার মাধ্যমে যাবতীয় পারিবারিক সমস্যার অভিযোগ উড়িয়ে দিয়েছেন তিনি। কিন্তু দীপাবলীর দিন একমাত্র কন্যাসন্তান আরাধ্যা বচ্চন (Aradhya Bachchan)-কে নিয়ে ঐশ্বর্যর মুম্বই ছাড়ার ঘটনা আর কিছুই গোপন রাখেনি। চলতি বছরের জন্মদিনে ঐশ্বর্যকে তাঁর স্বামী অভিষেক সোশ্যাল মিডিয়ায় দায়সারা শুভেচ্ছা জানালেও উপস্থিত ছিলেন না স্ত্রীর জন্মদিনের ঘরোয়া পার্টিতে। জন্মদিনে ঐশ্বর্যর পাশে ছিলেন কন্যা আরাধ্যা ও মা বৃন্দা রাই (Brinda Rai)। আরাধ্যার জন্মদিনে তার মা-বাবা সোশ্যাল মিডিয়ায় শুভেচ্ছা জানালেও অমিতাভ বা বচ্চন পরিবারের অন্য সদস্যদের সোশ্যাল মিডিয়ায় শুভেচ্ছা জানাতে দেখা যায়নি।

এবার শোনা যাচ্ছে, বচ্চনদের পারিবারিক বাংলো ‘জলসা’-র পরিবর্তে অধিকাংশ সময় ঐশ্বর্য ও আরাধ্যা থাকছেন তার মা বৃন্দার বাড়িতে। চলতি বছর সেখানেই অত্যন্ত ঘরোয়া আয়োজনের মাধ্যমে পালিত হয়েছে ঐশ্বর্যর প্রয়াত পিতা কৃষ্ণরাজ রাই (Krishna Raj Rai)-এর জন্মদিন। এদিনও ঐশ্বর্যর সাথে ছিলেন বৃন্দা ও আরাধ্যা। অভিষেককে দেখা যায়নি স্ত্রীর পাশে। তবে ঐশ্বর্যর সাথে বচ্চন পরিবারের দূরত্ব সামনে আসে প‍্যারিসের ফ্যাশন শোয়ে।

এই ফ্যাশন শোয়ে ঐশ্বর্য, জয়া বচ্চন (Jaya Bachchan), নভ্যা নভেলি নন্দা (Navya Naveli Nanda), আরাধ্যা বচ্চন (Aradhya Bachchan), শ্বেতা বচ্চন নন্দা (Sweta Bachchan Nanda)-কে অংশগ্রহণ করতে দেখা গিয়েছিল। ওই ইভেন্টে শ্বেতার তোলা ছবিগুলিতে ঐশ্বর্য ছাড়া দেখা মিলেছে বাকি সকল সদস্যের। এমনকি ওই ছবিগুলি সোশ্যাল মিডিয়ায় পোস্ট করলেও ট‍্যাগ করা হয়নি ঐশ্বর্যকে। ঐশ্বর্যর সাথে বচ্চন পরিবারের দূরত্ব সম্ভবতঃ তাঁর কেরিয়ারকে কেন্দ্র করেই তৈরি হয়েছে।

বচ্চন পরিবারের ইতিহাসে বারবার পরিবারের মহিলাদের কোণঠাসা করা হয়েছে। জয়ার সম্ভাবনাময় ফিল্মি কেরিয়ার শেষ হয়ে গিয়েছিল অমিতাভকে বিয়ে করার পর। তাঁদের মেয়ে মেয়ে শ্বেতা পারিবারিক গন্ডিতে কোনোদিনই নিজেকে মেলে ধরতে পারেননি। কিন্তু নিখিল নন্দা (Nikhil Nanda)-কে বিয়ের পর ধীরে ধীরে শ্বেতা ক্যামেরার সামনে সাবলীল হয়েছেন। সাম্প্রতিক কালে বাবার সাথে হেঁটেছেন মার্জার সরণিতে। ঐশ্বর্যর সাথে অভিষেকের বিয়ে ও সর্বোপরি আরাধ্যার জন্মের পর হাতেগোণা কাজ করেছেন প্রাক্তন বিশ্বসুন্দরী। ফলে সংঘাত হওয়া যথেষ্ট স্বাভাবিক।

whatsapp logo