whatsapp channel

‘বর্ণময় অধ্যায়ের ইতি’, ভাঙতে চলেছে জিতু-নবনীতার সুখী দাম্পত্য জীবন!

কিছুদিন আগেই লন্ডনের বুকে জিতু কমল (Jeetu Kamal) ও নবনীতা দাস (Nabanita Das) পালন করেছিলেন তাঁদের চতুর্থ বিবাহবার্ষিকী। সুইমিং পুলে জিতুর সাথে অন্তরঙ্গ নবনীতার ছবি ভাইরাল হয়েছিল সোশ্যাল মিডিয়ায়। কিন্তু…

Avatar

Nilanjana Pande

Advertisements
Advertisements

কিছুদিন আগেই লন্ডনের বুকে জিতু কমল (Jeetu Kamal) ও নবনীতা দাস (Nabanita Das) পালন করেছিলেন তাঁদের চতুর্থ বিবাহবার্ষিকী। সুইমিং পুলে জিতুর সাথে অন্তরঙ্গ নবনীতার ছবি ভাইরাল হয়েছিল সোশ্যাল মিডিয়ায়। কিন্তু তার রেশ কাটতে না কাটতেই 29 শে জুন সকালে নবনীতার একটি পোস্ট চমকে দিয়েছে তাঁর অনুরাগীদের। পোস্ট ইঙ্গিত দিচ্ছে টলিউডের এই জুটির বিবাহ বিচ্ছেদের ।

Advertisements

29 শে জুন, বৃহস্পতিবার নবনীতা ফেসবুকে একটি পোস্ট করেছেন। পোস্টের সাথে রয়েছে জিতু ও নবনীতার একটি ছবি যাতে তাঁদের দুজনকেই যথেষ্ট খুশি দেখা যাচ্ছে। কিন্তু পোস্টটি ততোধিক মন খারাপ করা। পোস্টে নবনীতা তুলে দিয়েছেন নিজের মনের কথা। তিনি লিখেছেন, টেবিলে আর কখনও দুটো করে প্লেট থাকবে না। একজনের জন্য বানানো গ্রীন টি দুইজনে মিলে ভাগ করে খাওয়া হবে না। টাওয়েল শেয়ার হবে না, সানস্ক্রিন ভাগাভাগি হবে না, কিছুই আর একসাথে হবে না। নবনীতা মন খারাপ করা কথাগুলি লেখার পরেও আবার উজাড় করে দিয়েছেন জিতুর প্রতি ভালোবাসা। তিনি লিখেছেন, এই পরিস্থিতিতে গ্যাস বুকিং, মেডিক্লেমের পেমেন্ট সবকিছুই তাঁকে শিখিয়ে দিয়ে প্রস্তুত করেছেন জিতু। নবনীতার লেখার হাত বরাবর কাঁচা। ফলে পোস্টটি লেখা জিতুর কাজ ছিল। কিন্তু তবু তিনি একটু চেষ্টা করলেন।

Advertisements

পোস্টের শেষে স্বীকার করেছেন নবনীতা, তাঁরা দুজনে দুজনের সাথে ভালো নেই। ফলে প্রেম, বন্ধুত্ব, বিয়ে সবকিছু নিয়ে এক বর্ণময় অধ্যায়ের ইতি নাহয় এই ভাবেই হোক। পোস্টের শেষে তিনি লিখেছেন “ভালো থেকো”। ট‍্যাগ করেছেন জিতুকে। নবনীতার এই পোস্ট দেখে প্রথমে অনেকেই ভেবেছিলেন, জিতু ও শ্রাবন্তী চট্টোপাধ্যায় (Srabanti Chatterjee) তাঁদের আগামী ফিল্মের শুটিংয়ের জন্য লন্ডন যাচ্ছেন। ফলে নবনীতা এই ধরনের পোস্ট করেছেন। কিন্তু “বর্ণময় অধ্যায়ের ইতি” কথাটি উস্কে দিয়েছে জিতু ও নবনীতার বিবাহ বিচ্ছেদের জল্পনা। অনুরাগীদের একাংশ জানতে চেয়েছেন, কি সমস্যা হয়েছে! কিন্তু তাঁদের কথার উত্তর দেননি নবনীতা।

Advertisements

জিতুর মাইলস্টোন ফিল্ম ‘অপরাজিত’-র জন্য পরিশ্রম করেছিলেন জিতু। কিন্তু প্রতি মুহূর্তে তাঁর পাশে ছিলেন নবনীতা। তাঁর কারণেই জিতু হয়েছিলেন ‘অপরাজিত’। কিন্তু এই ফিল্ম রিলিজের এক বছরের মাথায় ভেঙে যেতে চলেছে তাঁদের সম্পর্ক। চেষ্টা করেছিলেন নবনীতা বিয়েটা টিকিয়ে রাখার। শেষ রক্ষা হল না। তবু একটা কাগজ কি সত্যিই সম্পর্ক ভেঙে দিতে পারে?

Advertisements
whatsapp logo
Advertisements