BollywoodHoop Plus

Amrita Rao: প্রথম সন্তানকে হারিয়ে ভেঙে পড়েছিলেন ‘বিবাহ’ সিনেমার অভিনেত্রী অমৃতা রাও

বর্তমান কালে মহিলাদের মধ্যে ক্রমশ বেড়ে চলেছে মাতৃত্বকালীন জটিলতা। ফলে তাঁরা অনেকেই সারোগেসির সাহায্য নিচ্ছেন। কিন্তু সারোগেসির ক্ষেত্রেও অনেক সময় সমস্যার সম্মুখীন হতে হচ্ছে তাঁদের। সারোগেটেড মাদারের শারীরিক সমস্যার কারণে সময়ের আগে জন্ম হয়েছে প্রিয়াঙ্কা চোপড়া (Priyanka Chopra Jonas) ও নিক জোনাস (Nick Jonas)-এর কন্যাসন্তান মালতী মেরি জোনাস (Malti Meri Jonas)-এর। এবার সারোগেসির মাধ্যমে প্রাপ্ত সন্তানকে হারানোর ঘটনা শোনালেন অমৃতা রাও (Amrita Rao) ও আরজে আনমোল (Rj Anmol)।

এদিন নিজেদের ইউটিউব চ্যানেলে অমৃতা জানান, মা হতে চেয়ে সারোগেসির সাহায্য নিয়েছিলেন তিনি। কিন্তু প্রথমেই তাঁর সন্তানের মৃত্যু হয়। অমৃতা বলেন, সেই দিনটি এখনও মনে পড়লে তাঁর খুব কষ্ট হয়। কিন্তু অমৃতা মা-বাবা হতে ইচ্ছুক অনুরাগীদের বলেন, তাঁরা যেন ভেঙে না পড়েন। কারণ এই বিষয়টি সবসময় মানুষের হাতে নয়।

একসময় গর্ভধারণ নিয়ে ভয় পেতেন অমৃতা। শারীরিক অস্বস্তি হত। অন্তঃসত্ত্বা অবস্থায় হওয়া শারীরিক পরিবর্তনের কথা ভেবে রাতে ঘুমাতে পারতেন না তিনি। মানসিক উদ্বেগ ঘিরে ধরেছিল তাঁকে। ফলে অমৃতা ও আনমোল একের পর এক আইইউআই, আইভিএফ, সারোগেসির পথে হেঁটেছিলেন। ভরসা করেছিলেন হোমিওপ‍্যাথি ও আয়ুর্বেদিক ওষুধেও। পরবর্তীকালে থাইল্যান্ডের বালিতে হানিমুনে গিয়ে অন্তঃসত্ত্বা হয়েছিলেন অমৃতা। 2020 সালের নভেম্বর মাসে তাঁদের পুত্রসন্তান বীর (Veer)-এর জন্ম হয়।

অমৃতা ও আনমোল অত্যন্ত গোপনে বিয়ে করেছিলেন। ইন্ডাস্ট্রির কেউ জানতেন না, অমৃতা বিবাহিত। পরবর্তীকালে অমৃতা অন্তঃসত্ত্বা হলে তাঁদের বিয়ের কথা প্রকাশ্যে আসে।

whatsapp logo