whatsapp channel

অগোছালোভাবে শেষ হলো ‘পঞ্চমী’-র, ক্ষুব্ধ দর্শকরা

পুজোর মুখে স্টার জলসায় আসতে চলেছে একগুচ্ছ নতুন ধারাবাহিক। ফলে কম টিআরপির ধারাবাহিকগুলি অফ এয়ার করে দেওয়ার সিদ্ধান্ত নিয়েছেন চ্যানেল কর্তৃপক্ষ। এই তালিকায় ছিল স্টার জলসার জনপ্রিয় ধারাবাহিক ‘পঞ্চমী’। ধারাবাহিকটি…

Avatar

Nilanjana Pande

Advertisements
Advertisements

পুজোর মুখে স্টার জলসায় আসতে চলেছে একগুচ্ছ নতুন ধারাবাহিক। ফলে কম টিআরপির ধারাবাহিকগুলি অফ এয়ার করে দেওয়ার সিদ্ধান্ত নিয়েছেন চ্যানেল কর্তৃপক্ষ। এই তালিকায় ছিল স্টার জলসার জনপ্রিয় ধারাবাহিক ‘পঞ্চমী’। ধারাবাহিকটি সম্প্রচারের মাত্র আট মাসের মাথায় অফ এয়ারের নোটিশ এসে গেল। মাত্র দুই মাস আগেই ‘পঞ্চমী’-তে শুরু হয়েছিল নতুন ট্র্যাক। কাহিনীতে প্রবেশ ঘটেছিল অভিনেতা যুবরাজ চৌধুরী (Yuvaraj Chowdhury)-র। কিন্তু শেষ অবধি জি বাংলার ‘রাঙা বউ’-এর সাথে এঁটে না উঠতে পেরে বিদায় নিতেই হল ‘পঞ্চমী’-কে।

Advertisements

কিন্তু সমস্যা তৈরি হয়েছিল ‘পঞ্চমী’-র নতুন কাহিনী নিয়ে। তাড়াহুড়ো করে অফ এয়ার হওয়ার ফলে ধারাবাহিকের কাহিনী একরকম অসমাপ্তই রয়ে গেল বলা চলে, মন ভরল না দর্শকদের। ধারাবাহিকে পুনর্জন্ম হয়েছিল কিঞ্জল ও পঞ্চমীর। নতুন জন্মে পঞ্চমীর নাম পৌলমী ও কিঞ্জলের নাম কণিষ্ক। শেষ পর্বে আগের জন্মের কথা মনে পড়ে যায় পঞ্চমীর। সে কণিষ্ককে বলে, চিত্রার আগে তার সাথে মন্দিরে বিয়ে হয়েছিল কিঞ্জলের। চিত্রার চক্রান্তে তারা আলাদা হয়ে যায়। এমনকি তাদের সন্তানেরও মৃত্যু হয়। কণিষ্কের সব মনে পড়ে যায়। সে পৌলমীর সাথে সম্পর্কে বাঁধা পড়তে চায়। কিন্তু চিত্রা তা হতে দেয় না। সে ফুলদানি দিয়ে পৌলমীকে খুন করতে উদ্যত হয়।

Advertisements

পৌলমীকে রক্ষা করতে গিয়ে ফুলদানির আঘাত লাগে কণিষ্কর মাথায়। মাথায় আঘাত লেগে মাটিতে পড়ে যায় সে। পৌলমীকে কণিষ্ক বলে, সে আর বাঁচবে না। কিন্তু কোনো না কোনো জন্মে মিলন হবে তাদের। মৃত্যুর মুখে ঢলে পড়ে কণিষ্ক। কেঁদে ফেলে পৌলমী। কিন্তু এরপরেই সে নিজেকে সামলে নেয়। সিদ্ধান্ত নেয়, সে আর কাঁদবে না। কারণ কোনো না কোনো জন্মে কিঞ্জল ও পঞ্চমীর মিলন হবেই।

Advertisements

দর্শকদের একাংশের মত, আর একটি সপ্তাহ ‘পঞ্চমী’-কে সময় দিলে কাহিনীর শেষটা এত খারাপ হত না। তবে ‘পঞ্চমী’-র নায়িকা সুস্মিতা দে (Susmita Dey)-র মতে, এই যাত্রা ছিল অসাধারণ ও উত্তেজনায় ভরপুর। আবার নতুন রূপে দেখা হবে বলে বিশ্বাস সুস্মিতার।

Advertisements

whatsapp logo
Advertisements