Hoop PlusTollywood

উঁকি দিচ্ছে নতুন প্রেম, নতুন করে কাকে বিশ্বাস করতে চাইছেন অভিনেত্রী মধুমিতা!

মধুমিতা সরকার সিনে ইন্ড্রাস্টির নতুন মুখ হলেও টেলিভিশন জগৎের জনপ্রিয় মুখ। কারণ একটা সময়ে এই অভিনেত্রী বাংলার টেলিভিশনে একের পর হিট সিরিয়াল উপহার দিয়েছিলেন। প্রথম তিনি ‘সবিনয় নিবেদন’ ধারাবাহিক দিয়ে টেলিপাড়ায় অভিষেক করেন। তখন মধুমিতা ছিল লাজুক,মিষ্টি মেয়ে। এরপর পরবর্তী সিরিয়াল ‘কেয়ার করি না’, ‘বোঝেনা সে বোঝেনা’,‘কুসুমদোলা’ সিরিয়ালগুলোর দুষ্টু মিষ্টি মেয়ে হয়েই মা কাকিমার মনে জায়গা করে নিলেন। এখনো এক ফোটা জনপ্রিয়তা কমেনি। দিন দিন আরো বেড়ে চলেছে। এবার অবশ্য আর সিরিয়াল নয় চলচ্চিত্রে অভিনয় করে টলিউডে সকলের প্রিয় পাত্রী এখন। প্রথম সিনেম ‘লাভ আজ কাল পরশু’ ছবিতে একেবারে ছক্কা হাঁকিয়েছেন। সেখানে তিনি জুঁটি বেঁধেছিলেন অর্জুন চক্রবর্তীর সঙ্গে।

যতই এই র অভিনেত্রী সিনেমাতে নাম করুক ইনি কুমারি পাখি দোস্তিদার হিসেবে বেশী মানুষের মনে দাগ টেনেছেন। মানুষবেখনো পাখি আর অরণ্যর জুটিকে ভোলেনি। দর্শকের ভালোবাসাতে এস.ভি.এফ সংস্থা এক নতুন সিদ্ধান্ত নিয়েছেন। ফের ফ্যানরা তাঁদের প্রিয় যশ ও মধুমিতার কেমিস্ট্রি দেখার জন্য বেশ উৎসাহী। তবে কি সেই নতুন সিনেমাই কেই বা তার পরিচালক সেই বিষয়ে এই মুহূর্তে প্রযোজনা সংস্থা কিছুই জানানি। শুধু বলেছেন ক্রমশ প্রকাশ্যে। তাহলে কি ২০২১ এ এরা ফের পর্দায় রাজ করতে হাজির হচ্ছেন তা সময় বলে দেবে। এখন শুধু অপেক্ষা।

এখন এই পাখিকে দেখলে চেনা বড় দায়। তিনি এখন টলিপাড়ার একজন স্টাইল আইকন এবং বম্বশেল । দিন দিন নিজের চেনা ছক ভেঙে নিজেকে হট অবতারে মেলে ধরছেন অভিনেত্রী। মধুমিতার এই ট্রান্সফরমেশনের নতুন লুকে নজর কেড়েছেন আট থেকে আশি সকলকে। নিজের নতুন রূপে মধুমিতা মুগ্ধ করেছেন অসংখ্য নেটিজেনকে। নিত্যদিন বেড়ে চলেছে তাঁর নতুন ফ্যানদের সংখ্যা। এখন তো মধুমিতার ইন্সটাগ্রাম প্রোফাইল খুললে দেখা যাবে অভিনেত্রী ফ্যান সংখ্যা সাড়ে ৯ লক্ষ।

অভিনয় ফটোশুট এতো হল। কিন্তু মধুমিতা এখন নিজের জীবনে কেমন আছেন? সৌরভের সাথে ১ বছর হল ৩ বছরের বিয়ে ভেঙে আইনি মতে ডিভোর্স করে এখন দুজনেই আলাদা আছেন। দুজন এখন দুজনের কেরিয়ার নিয়ে ব্যস্ত। এর মধ্যে কি অভিনেত্রীর জীবনে কি নতুন প্রেম উঁকি মারছে? সম্প্রতি মধুমিতাকে দুর্গা পুজোর এক সকালেই কলকাতার পাঁচতারা হোটেলে ব্রেকফার্স্ট টেবিলে দেখা মিলেছে তার নতুন প্রেমিকের। ডিমের পোচ দিয়ে নিজের ব্রেকফাস্ট সাড়েন সাথে একটা সেলফি ছিল মাস্ট। কিন্তু কে সেই ভাগ্যবান তা জানা যায়নি। সেই সময় ভাইরাল হয় সেই ছবি। আবার আজ নিজের ইন্সটাগ্রামে নিজের একটি পুরোনো ছবি দিয়ে ক্যপশান টা দিয়ে আবার নিজেকে হাইলাইট করলেন অভিনেত্রী। তিনি ক্যপশানে লিখলেন,” আই ট্রাস্ট ইউ” এর আক্ষরিক অর্থ আমি তোমাকে বিশ্বাস করি”। তাহলে কি সেই ব্যক্তিকে অভিনেত্রী সবচেয়ে বেশী বিশ্বাস করেন প্রশ্ন নেটিজেনদের। এর উত্তর এখনো পাওয়া যায়নি। সময়ের ওপর ভরসা রাখতে হবে। সময় এর উত্তর দেবে।

whatsapp logo