Bengali SerialHoop Plus

Rubel Das: প্রেমিকার ছোট পোশাক নিয়ে আপত্তি রুবেলের! নিজেই বললেন এই সিক্রেট

আলোর দুনিয়ায় হাতছানি কে না চান! লাইট ক্যামেরা অ্যাকশন, আর তার সাথে স্লিম ফিট লুকস। আর তার সাথে থাকে বিভিন্ন পোষাকের হাতছানি। যারা এই জগতে পা দিয়েছেন তারা সকলেই বিভিন্ন পোশাকে অভ্যস্ত। তবে অনেকে আছেন যারা গতানুগতিক ধারার বাইরে ছক ভেঙেছেন। জানেন কি এরকমই একজন রয়েছেন আপনাদের প্রিয় অভিনেত্রী। চলুন জেনে নেওয়া যাক।

আপনাদের প্রিয় ‘যমুনা ঢাকি’ অর্থাৎ শ্বেতা ভট্টাচার্য (Sweta Bhattacharya)। জানেন কি তার প্রথম থেকে আপত্তি ছিল ছোট জামাকাপড়ে। এমনকি তিনি স্লীভলেস পরবেন না, এমনটাই শর্ত ছিল তার। আর এ নিয়ে অনেক গুঞ্জনও সোনা গিয়েছে। অনেকেই বলেছে এইজন্য হয়ত কাজ পাচ্ছেন না অভিনেত্রী। তবে সেসব জল্পনাকে উড়িয়ে অভিনেত্রীর নিজের প্রথম ছবির প্রজাপতির প্রিমিয়ারের হাজির হয়েছিলেন তিনি।

শুক্রবার শ্বেতার প্রথম ছবি মুক্তি পায়। আর প্রথম ছবিতেই তিনি বিপরীতে পেয়েছেন হিরো দেবকে (Dev)। সহঅভিনেতা হিসাবে ছিলেন মিঠুন চক্রবর্তী (Mithun Chakraborty) ও মমতা শঙ্কর (Mamata Shankar)। পোশাক নিয়ে যার এত ছ্যুৎমার্গ, প্রফেশনাল জীবনের পথে কাঁটা হয়ে দাঁড়াবে না তো? এরকমই প্রশ্ন যখন চারিদিকে উঠে আসছে তকন অভিনেত্রীর প্রেমিক রুবেল (Rubel Das) জানিয়েছেন যে এটা শ্বেতার নিজস্ব ব্যাপার এবং এখানে অনেকে বিভিন্ন রকম পোশাকে ও অভ্যস্ত। আর তাতে যদি দুয়েকটা কাজ চলে যায় তাতে খুব একটা আফসোস হবে না। তবে তিনিও নাচের জগতের লোক। সেখানেও অনেকে ছোট পোশাকে সাবলীল হয়েছে। প্রেমিকার এই সিদ্ধান্তকে তিনি সম্মতি জানিয়েছেন।

শুক্রবার কলকাতার প্রিয়া সিনেমা হলে ছিল ওই ছবির প্রিমিয়ার। মা ও দাদাকে নিয়ে হাজির ছিলেন প্রেমিক রুবেল। প্রেমিকার ছবির প্রিমিয়ারে ভারী টেনসনে ছিলেন রুবেল। তবে শ্বেতার পারফরম্যান্স নিয়ে উচ্ছ্বসিত রুবেল। একই সঙ্গে প্রশংসা করেছেন পরিচালক-প্রযোজক ও অন্যান্য অভিনেতাদের সম্পর্কেও। এদিকে অনেকদিন আগেই অভিনেত্রী স্বীকার করে নিয়েছেন তাদের প্রেমের কথা। সে কথা অনেকেরই জানা। তবে আপাতত দুজনেই নিজেদের প্রেম কাজ নিয়ে ব্যস্ত। চুটিয়ে উপভোগ করছেন জীবন।

 

View this post on Instagram

 

A post shared by Rubel Das (@rubel.official)

whatsapp logo

Debaprasad Mukherjee

Hoophaap-এর সম্পাদক দেবপ্রসাদ বিগত কয়েক বছর যাবৎ সাংবাদিকতার সঙ্গে যুক্ত। ডিজিটাল মিডিয়ার হাত ধরেই সাংবাদিকতায় হাতেখড়ি। রাজনীতি, বিনোদন, খেলাধুলা, লাইফস্টাইল, প্রযুক্তি প্রভৃতি সব ধরণের খবরের উপস্থাপনার কাজে যথেষ্ট সাবলীল। নিউজ ডেস্ক ছাড়াও রয়েছে ভিডিও এডিটিং এবং ক্যামেরার পিছনে বিচিত্র অভিজ্ঞতা