Hoop PlusTollywood

Srabanti Chatterjee: অভিনয়ের ফাঁকে লন্ডনের গলিতে এটা কি করছেন শ্রাবন্তী!

শ্রাবন্তী চট্টোপাধ্যায় (Srabanti Chatterjee) বর্তমানে রয়েছেন লন্ডনে। সেখানে চলছে অংশুমান প্রত্যুষ (Ansuman Pratyush) পরিচালিত ফিল্ম ‘বাবুসোনা’-র শুটিং। এই ফিল্মে মুখ্য চরিত্রে অভিনয় করছেন শ্রাবন্তী ও জিতু কমল (Jeetu Kamal)। শ্রাবন্তী সোশ্যাল মিডিয়ায় যথেষ্ট অ্যাকটিভ। লন্ডনের বুক থেকেও ইন্সটাগ্রাম রিল পোস্ট করতে ব্যস্ত হয়ে পড়েছেন তিনি।

শ্রাবন্তীর শেয়ার করা সাম্প্রতিক ইন্সটাগ্রাম রিলে তাঁকে দেখা যাচ্ছে লন্ডনের অলি-গলিতে ঘুরে ইন্সটাগ্রাম রিল বানাতে। হালকা রোদ এসে পড়েছে চারিদিকে। শ্রাবন্তীর পরনে রয়েছে লাল রঙের শর্ট ড্রেস। তার উপর লন্ডনের ঠান্ডার কারণে পরতেই হয়েছে কালো রঙের জ্যাকেট ও পায়ে রয়েছে কালো বুটস। উজ্জ্বল মেকআপ করেছেন শ্রাবন্তী। ঠোঁট রাঙিয়েছেন লাল রঙের লিপস্টিকে। চিকবোনে রয়েছে গোলাপি ব্লাশারের ছোঁয়া। চোখে রয়েছে হালকা গোলাপি রঙের আইশ‍্যাডো। কালো আইলাইনারের টান শ্রাবন্তীর চোখের সৌন্দর্যকে তুলে ধরেছে। কানে রয়েছে সাদা রঙের ফাইবারের জাঙ্ক ইয়ারিং। খোলা চুল হাওয়ার টানে এলোমেলো হয়ে গিয়েছে। ‘তু মিলে দিল খিলে’ গানের সাথে ইন্সটাগ্রাম রিল বানিয়েছেন শ্রাবন্তী। তাঁর অনুরাগীদের পছন্দ হয়েছে এই ইন্সটাগ্রাম রিল।

অংশুমান পরিচালিত ‘বাবুসোনা’-র হাত ধরে জিতু ও শ্রাবন্তীর নতুন জুটি আসতে চলেছে বড় পর্দায়। ফিল্মের কাহিনী মজাদার হলেও তাতে রয়েছে সাসপেন্স। শ্রাবন্তী অভিনীত চরিত্রের নাম সোনা ও জিতু অভিনয় করছেন বাবুর চরিত্রে। আইটি কোম্পানির আড়ালে বাবু একজন কিডন্যাপার। তার সাথে পরিচয় হয় সোনার যে নিজেকে পুলিশ বলে পরিচয় দিলেও আসলে তার পেশা চৌর্যবৃত্তি। ঘটনাচক্রে বাবু ও সোনা ফেঁসে যায় লন্ডন শহরে শিশু অপহরণের ঘটনায়। কিন্তু এর ফলেই কাছাকাছি আসে তারা।

লন্ডন থেকে শ্রাবন্তী ফিরে শুরু করবেন ‘দেবী চৌধুরানী’-র শুট। শুভ্রজিৎ মিত্র (Subhrajit Mitra) পরিচালিত প‍্যান ইন্ডিয়ান ফিল্ম ‘দেবী চৌধুরানী’-র মুখ্য চরিত্রে অভিনয় করবেন তিনি। ভবানী পাঠকের চরিত্রে দেখা যাবে প্রসেনজিৎ চট্টোপাধ্যায় (Prosenjit Chatterjee)-কে। পুরুলিয়া ও বীরভূমের বিস্তীর্ণ অঞ্চল জুড়ে চলবে শুটিং।

whatsapp logo