BollywoodHoop Plus

Sonam-Arjun: সোনমের কোনো বান্ধবীকেই ছাড়েননি অর্জুন কাপুর

টানা দুই দিন ধরে দেশ জুড়ে চলছে রক্ষাবন্ধন। ধর্ম-বর্ণ- জাতি নির্বিশেষে পালিত হয় এই উৎসব। রক্ষাসূত্রের বন্ধনে আবদ্ধ হয় ভাই-বোনের সম্পর্ক। একে অপরকে রক্ষা করার প্রতিশ্রুতি পালিত হয় আজীবন। করণ জোহর (Karan Johar) রক্ষাবন্ধনকেও পাবলিসিটি স্টান্ট হিসাবে ব্যবহার করলেন। রক্ষাবন্ধন উপলক্ষ্যে তৈরি হল ‘কফি উইথ করণ’-এর বিশেষ পর্ব। এই বিশেষ পর্বে অতিথি হিসাবে এসেছিলেন সোনম কাপুর (Sonam Kapoor) ও অর্জুন কাপুর (Arjun Kapoor)। প্রসঙ্গত, তাঁরা দুজনে খুড়তুতো ভাই-বোন। 2014 সালে ‘কফি উইথ করণ’-এ রক্ষাবন্ধন স্পেশ্যাল পর্বেও উপস্থিত হয়েছিলেন সোনম। তবে সেই সময় তাঁর সাথে ছিলেন রিয়া (Rhea Kapoor)।

ইতিমধ্যেই ভাইরাল হয়ে গিয়েছে ‘কফি উইথ করণ’-এর রক্ষাবন্ধন স্পেশ্যাল পর্বের প্রোমো যেখানে খুনসুটিতে মেতে উঠেছেন সোনম ও অর্জুন। এমনকি সোনম ফাঁস করে দিয়েছেন অর্জুনের রহস্য। বর্তমানে মালাইকা অরোরা (Malaika Arora)-র সাথে সম্পর্কে রয়েছেন অর্জুন। শোনা যাচ্ছে তাঁদের বিয়ের গুঞ্জন। কিন্তু তার আগে একাধিক মহিলার সাথে সম্পর্ক ছিল অর্জুনের। তাদের মধ্যে ছিলেন সোনম ও রিয়ার বন্ধুরাও। সোনমের কথায়, তার প্রায় সকল বান্ধবীর সঙ্গেই সম্পর্কে জড়ান অর্জুন। তবে সেই সম্পর্কগুলি বেশিদিন টেকেনি। এই প্রসঙ্গে উঠে এসেছিল অর্জুনের খামতির কথাও। কিন্তু এই প্রশ্নের উত্তর দেন সোনম।

সোনম জানান, অর্জুন অত্যন্ত স্পর্শকাতর। ছোটখাটো বিষয়ে আবেগতাড়িত হয়ে পড়েন তিনি। সহজে কিছু ভুলতে পারেন না। ইন্ডাস্ট্রিতে কখনও কখনও এই কারণে সমস্যার সম্মুখীন হতে হয় অর্জুনকে। সম্প্রতি মুক্তি পেয়েছে অর্জুন অভিনীত ফিল্ম ‘এক ভিলেন রিটার্নস’। ফিল্মটি বক্স অফিসে সেভাবে সফল হয়নি।

অপরদিকে মা হতে চলেছেন সোনম। খুব শীঘ্রই আসতে চলেছে নতুন অতিথি। তবে অন্তঃসত্ত্বা হওয়ার আগে হিন্দি ফিল্ম ‘ব্লাইন্ড’-এর কাজ শেষ করেছেন সোনম। এটি কোরিয়ান ফিল্ম ‘ব্লাইন্ড’-এর রিমেক।

 

View this post on Instagram

 

A post shared by Karan Johar (@karanjohar)

whatsapp logo