whatsapp channel

Puja Banerjee: জন্মদিনে কিভাবে নিজেকে সাজিয়ে তুললেন পূজা!

সর্বভারতীয় টেলিভিশন পর্দায় বেশ পরিচিত মুখ হলেন অভিনেত্রী পূজা বন্দ্যোপাধ্যায় (Puja Banerjee)। বাংলার এই সুন্দরী অভিনেত্রী গোটা দেশের কাছে একটা সময় 'দেবী পার্বতী'র পরিচয়ে জনপ্রিয় হয়ে উঠেছিলেন। তাই তার খ্যাতি…

Debaprasad Mukherjee

Debaprasad Mukherjee

Advertisements
Advertisements

সর্বভারতীয় টেলিভিশন পর্দায় বেশ পরিচিত মুখ হলেন অভিনেত্রী পূজা বন্দ্যোপাধ্যায় (Puja Banerjee)। বাংলার এই সুন্দরী অভিনেত্রী গোটা দেশের কাছে একটা সময় ‘দেবী পার্বতী’র পরিচয়ে জনপ্রিয় হয়ে উঠেছিলেন। তাই তার খ্যাতি দেশজোড়া। এছাড়াও আরো একাধিক প্ল্যাটফর্মে নিজের অভিনয়ের দক্ষতা প্রকাশ করেছেন এই বঙ্গতনয়া। তবে সম্প্রতি ফ্যাশন স্টাইলিংয়ে মন দিয়েছেন তিনি। নিজেকে নানা লুক ও অবতারে সাজিয়ে ধরা দেন সামাজিক মাধ্যমের পাতায়। বয়স, দাম্পত্য ও মাতৃত্ব- কোনোটাই বাধা হয়ে দাঁড়ায়নি তার নিজেকে বিকশিত করার পথে।

Advertisements

সোমবার অভিনেত্রীর জন্মদিন। আর জীবনের এই বিশেষ দিনে নিজেই নিজেকে এক উপহার দিলেন অভিনেত্রী। আর ছোট পর্দার পার্বতীর নিজেকে দেওয়া এই উপহারে মজল গোটা নেটপাড়া। যদিও এই উপহার কোনো জিনিস নয়, এটি হল একটি বিশেষ সাজ। জন্মদিনে এক বিশেষ অবতারে দেখা গেল অভিনেত্রীকে। এদিন নিজের ইনস্টাগ্রাম হ্যান্ডেল থেকে একটি রিল ভিডিও পোস্ট করেন অভিনেত্রী। এই ভিডিওতে তিনি ধরা দিলেন স্মোকি লুকে। অভিনেত্রীর পরণে ছিল স্কিনি রংয়ের ট্রান্সপারেন্ট গর্জাস থাই স্লিট গাউন। মুখে মানানসই মেকআপ, ঠোঁটে নিউড লিপস্টিক। কানে লম্বা দুল, আর চুল ছিল খোলা। সব মিলিয়ে এক লাস্যময়ী রূপে দেখা গেল তাকে। স্টুডিওর মধ্যেই ক্যামেরাবন্দি হলেন অভিনেত্রী। ভিডিওর ব্যাকগ্রাউন্ডে একটি ইংরেজি গান শোনা গেল যার লিরিক- ‘এটা তোমার জন্মদিন’।

Advertisements

ভিডিওর ক্যাপশনে অভিনেত্রী লিখেছেন তার জন্মদিনের কথা। ক্যাপশনে লিখেছেন, ‘এটি জন্মদিনের স্পেশাল রিল’। এছাড়াও ক্যাপশনে তিনি ফটোগ্রাফার এবং মেকআপ আর্টিস্টকে ধন্যবাদ জানিয়েছেন। ভিডিওর কমেন্ট বক্সে অনুরাগীরা প্রিয় অভিনেত্রীকে ভরিয়ে দিয়েছেন জন্মদিনের শুভেচ্ছা। অনেকেই ভালোবাসায় ভরিয়ে দিয়েছেন তাকে। আবার অনেকে তার এই সাহসী উপহারের ভূয়সী প্রশংসা করেছেন।

Advertisements

প্রসঙ্গত, দক্ষিণী ফিল্ম ইন্ডাস্ট্রিতে কাজের মধ্যে দিয়ে অভিনয়ের কেরিয়ার শুরু করেন তিনি। ২০১১ সালে তিনি প্রথম একটি তেলেগু ছবিতে কাজ করেছিলেন। অভিনেতা নিখিল সিদ্ধার্থের সঙ্গে ‘ভিদু থেদা’ ছবিতে অভিনয় করেন তিনি। সেই ছবি খুব জনপ্রিয় হয়। তারপর থেকে ছোট ও বড় পর্দায় একাধিকবার দেখা গেছে অভিনেত্রীকে।

Advertisements

 

View this post on Instagram

 

A post shared by Puja Banerjee (@banerjeepuja)

whatsapp logo
Advertisements
Debaprasad Mukherjee

Hoophaap-এর সম্পাদক দেবপ্রসাদ বিগত কয়েক বছর যাবৎ সাংবাদিকতার সঙ্গে যুক্ত। ডিজিটাল মিডিয়ার হাত ধরেই সাংবাদিকতায় হাতেখড়ি। রাজনীতি, বিনোদন, খেলাধুলা, লাইফস্টাইল, প্রযুক্তি প্রভৃতি সব ধরণের খবরের উপস্থাপনার কাজে যথেষ্ট সাবলীল। নিউজ ডেস্ক ছাড়াও রয়েছে ভিডিও এডিটিং এবং ক্যামেরার পিছনে বিচিত্র অভিজ্ঞতা