whatsapp channel

Sreemoyee Chattoraj: নিন্দুকদের বুড়ো আঙুল দেখিয়ে অষ্টমঙ্গলায় গেলেন কাঞ্চন-শ্রীময়ী

গত ২ রা মার্চ বিয়ের পিঁড়িতে বসেছিলেন কাঞ্চন মল্লিক (Kanchan Mallick) এবং শ্রীময়ী চট্টরাজ (Sreemoyee Chattoraj)। দেখতে দেখতে এক সপ্তাহ কেটে গেল তাঁদের বিয়ের পর। বিয়ের আগের ট্রোলিং অব্যাহত রয়েছে…

Nirajana Nag

Nirajana Nag

গত ২ রা মার্চ বিয়ের পিঁড়িতে বসেছিলেন কাঞ্চন মল্লিক (Kanchan Mallick) এবং শ্রীময়ী চট্টরাজ (Sreemoyee Chattoraj)। দেখতে দেখতে এক সপ্তাহ কেটে গেল তাঁদের বিয়ের পর। বিয়ের আগের ট্রোলিং অব্যাহত রয়েছে এখনো। কিন্তু নিন্দুকদের কাউকেই পাত্তা দিতে রাজি নন কাঞ্চন শ্রীময়ী। নিজেদের নতুন জীবনটা সুন্দর করে গুছিয়ে নিতে ব্যস্ত তাঁরা দুজনেই। একে অপরকেই পুরো সময়টা দিচ্ছেন তাঁরা। এবার অষ্টমঙ্গলায় যাওয়ার ছবি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করলেন শ্রীময়ী।

বিয়ের এক সপ্তাহ পর স্বামীকে সঙ্গে নিয়ে যুগলে স্ত্রীর বাপের বাড়ি যাওয়ার নিয়ম রয়েছে বাঙালি মতে। নববিবাহিতা শ্রীময়ীও কাঞ্চনকে নিয়ে পৌঁছেছেন অষ্টমঙ্গলায়। সোশ্যাল মিডিয়ায় দুটি ছবি শেয়ার করেছেন তিনি। লাল বেনারসী শাড়ি ব্লাউজের সঙ্গে ভারী সোনার গয়না পরেছেন অভিনেত্রী। সঙ্গে মানানসই মেকআপ। সিঁথিতে চওড়া সিঁদুর। বিয়ের পর যেন আরো জেল্লা বেড়েছে তাঁর। পাশে সাদা গোলাপি চেক শার্টে দেখা মিলল কাঞ্চনের।

Sreemoyee Chattoraj: নিন্দুকদের বুড়ো আঙুল দেখিয়ে অষ্টমঙ্গলায় গেলেন কাঞ্চন-শ্রীময়ী

দীর্ঘ জল্পনার পর টলিউড অভিনেতা তথা বিধায়ক কাঞ্চনের সঙ্গে ধুমধাম করে বিবাহবন্ধনে আবদ্ধ হয়েছেন অভিনেত্রী শ্রীময়ী। বছর ৫৩-র কাঞ্চনের এটা তৃতীয় বিয়ে হলেও ২৬ বছর বয়সে প্রথম বার সাত পাকে বাঁধা পড়লেন শ্রীময়ী চট্টরাজ। তাই যুবতী প্রেমিকার স্বপ্নপূরণে কোনো খামতিই রাখেননি কাঞ্চন। শহরের এক অভিজাত হেরিটেজ প্রপার্টিতে বসেছিল কাঞ্চন শ্রীময়ীর বিয়ের আসর। সোশ্যাল মিডিয়ায় এখন উঁকি দিলেই চোখে পড়ছে কাঞ্চন শ্রীময়ীর বিয়ের নানান মুহূর্তের ছবি, ভিডিও। কিন্তু বিয়ের পরেও ট্রোলিং থামার কোনো নামই নেই।

সম্প্রতি কাঞ্চন শ্রীময়ীর রিসেপশন পার্টিতে একটি বোর্ডের লেখা নিয়ে বিতর্ক শুরু হয়। ‘সংবাদমাধ্যম, ব্যক্তিগত নিরাপত্তারক্ষী এবং ড্রাইভারদের প্রবেশ নিষেধ’ লিখে নেট পাড়ায় তীব্র সমালোচনার মুখে পড়েন নববিবাহিত জুটি। কিন্তু তারপরেই একটি ভিডিও বার্তায় পালটা তোপ দাগেন শ্রীময়ী। বিয়ের পর যে আর নিন্দুকদের কোনো কথাকেই তাঁরা পাত্তা দিতে রাজি নন সেটা স্পষ্টই বুঝিয়ে দিয়েছেন কাঞ্চন শ্রীময়ী।

whatsapp logo
Nirajana Nag
Nirajana Nag

আমি নীরাজনা নাগ। HoopHaap-এর একজন সাংবাদিক। বিগত চার বছর ধরে এই পেশার সঙ্গে যুক্ত রয়েছি। নিজের লেখার মাধ্যমে গুরুত্বপূর্ণ তথ্য পাঠকদের কাছে পৌঁছে দিতে চাই