Hoop PlusTollywood

Koushani Mukherjee: পোশাকের ফাঁকে উঁকি দিচ্ছে অন্তর্বাসের ফিতে, ক্যামেরার সামনে বেসামাল হয়ে পড়লেন কৌশানি

টলিউডের বর্তমান প্রজন্মের অভিনেত্রীদের তালিকায় কৌশানি মুখোপাধ্যায়ের (Koushani Mukherjee) একটি উল্লেখযোগ্য নাম। নিজের রূপের জেল্লায় যেমন তিনি যেমন ঘায়েল করেন দর্শকদের, তেমনই আবার তার অভিনয় মন জয় করে আট থেকে আশি কমবেশি সকলেরই। তবে ফিল্মি জীবন ছাড়াও এই অভিনেত্রীর বাস্তবিক জীবন নিয়েও দর্শকদের মধ্যে কৌতূহল থাকে চিরকাল। কাছের মানুষ বনি সেনগুপ্তর (Bonny Sengupta) সঙ্গে পর্দার বাইরে জুটি বেঁধে বরাবর চর্চায় থাকেন অভিনেত্রী। তবে সেই কাছের মানুষ এখন তদন্ত ও জেরার মুখে জেরবার। আর এর মাঝেই ভক্তদের এক নতুন চমক দিলেন অভিনেত্রী।

অভিনয়ের পাশাপাশি ফ্যাশন স্টাইলিংয়ে বেশ পটু এই অভিনেত্রী। মডেলিংও তিনি করে থাকেন। তাই এই কাজের জন্য জরুরি ফিটনেস। আর সেদিকে বিশেষ নজর দিয়ে থাকেন অভিনেত্রী। টলিউডের ‘ফিটনেস ফ্রিক’দের তালিকায় উঠে আসে তার নাম। নিজেকে ‘ফিট’ রাখতেই পছন্দ করেন তিনি। তাই নিয়মিত শরীরচর্চা করতেও ভোলেন না তিনি। আর কাছের মানুষের অসময়েও নিজেকে সময় দিতে ভোলেন নি তিনি। তাই তার সোশ্যাল মিডিয়া হ্যান্ডেলে নজর দিলেই দেখা যাবে তার শারীরিক সুস্থতা, এবং সেই সৌন্দর্য দিয়ে কিভাবে তিনি ভক্তদের মন জয় করেন।

সম্প্রতি নিজের ইনস্টাগ্রাম হ্যান্ডেল থেকে একগুচ্ছ ছবি পোস্ট করেছেন এই টলিউড সুন্দরী। আর এই ছবিতে পাশ্চাত্য পোশাকে তিনি হয়ে উঠলেন এক ‘লালপরী’। এই ছবিতে অভিনেত্রীর পরণে রয়েছে লাল রংয়ের একটি ফুলস্লিভ অথচ ডিপনেক থাই-স্লিটেড ওয়ান পিস শর্ট গাউন। এই পোশাকের ফাঁকে বেরিয়ে পড়ল তার কালো রংয়ের অন্তর্বাসের সরু ফিতে। মুখে মানানসই মেকআপ, ঠোঁটে বোল্ড লিপস্টিক, খোলা হাইলাইটেড চুলে যেন আরো বেশি করে প্রস্ফুটিত হয়েছে তার সৌন্দর্য। একটি কাঁচের স্কাই-ওয়াকে নানা পোজে- কখনো বসে, কখনো শুয়ে, কখনো দাঁড়িয়ে ক্যামেরাবন্দি হয়েছেন অভিনেত্রী।

এই পোস্টের ক্যাপশনে তিনি লিখেছেন, ‘নিজেকে লালে রাঙিয়ে দিচ্ছি ক্রমশ’। আর তার এই পোস্ট দেখে যেমন মুগ্ধ হয়েছেন তার ভক্তকূলের একাংশ, তেমনই আবার তাকে কটাক্ষ করতেও ছাড়েননি অনেকেই। অনেকেই যেমন ভালোবাসায় ভরিয়ে দিয়েছেন প্রিয় অভিনেত্রীকে। কেউ আবার লিখেছেন, ‘যেখানে সেখানে শুয়ে পড়ার অভ্যাস কেন’, অন্যজন লিখেছেন, ‘তুমিও এসব শুরু করলে’।

 

View this post on Instagram

 

A post shared by Koushani (@myself_koushani)

whatsapp logo

Debaprasad Mukherjee

Hoophaap-এর সম্পাদক দেবপ্রসাদ বিগত কয়েক বছর যাবৎ সাংবাদিকতার সঙ্গে যুক্ত। ডিজিটাল মিডিয়ার হাত ধরেই সাংবাদিকতায় হাতেখড়ি। রাজনীতি, বিনোদন, খেলাধুলা, লাইফস্টাইল, প্রযুক্তি প্রভৃতি সব ধরণের খবরের উপস্থাপনার কাজে যথেষ্ট সাবলীল। নিউজ ডেস্ক ছাড়াও রয়েছে ভিডিও এডিটিং এবং ক্যামেরার পিছনে বিচিত্র অভিজ্ঞতা