whatsapp channel

Subhashree Ganguly: দ্বিতীয়বার মা হতে চলেছেন শুভশ্রী! নীরবতা ভাঙলেন অভিনেত্রীর দিদি দেবশ্রী

চলতি বছরের সেপ্টেম্বর মাসে মাত্র দুই বছর বয়স হয়েছে রাজ চক্রবর্তী (Raj Chakraborty) ও শুভশ্রী গাঙ্গুলী (Subhashree Ganguly)-র পুত্রসন্তান ইউভান (Yuvan)-এর। কিন্তু এর মধ্যেই টলিউডে গুঞ্জন রটে গিয়েছে দ্বিতীয়বার মা…

Avatar

Nilanjana Pande

চলতি বছরের সেপ্টেম্বর মাসে মাত্র দুই বছর বয়স হয়েছে রাজ চক্রবর্তী (Raj Chakraborty) ও শুভশ্রী গাঙ্গুলী (Subhashree Ganguly)-র পুত্রসন্তান ইউভান (Yuvan)-এর। কিন্তু এর মধ্যেই টলিউডে গুঞ্জন রটে গিয়েছে দ্বিতীয়বার মা হতে চলেছেন শুভশ্রী। কারণ সাম্প্রতিক অ্যাওয়ার্ড সেরেমনিতে শুভশ্রীর গলায় শোনা গেছে দ্বিতীয়বার গর্ভধারণের ইঙ্গিত। এবার এই প্রসঙ্গে মুখ খুললেন শুভশ্রীর দিদি দেবশ্রী (Debashree Ganguly)।

দেবশ্রী জানিয়েছেন, শুভশ্রী দ্বিতীয়বার মা হতে চান। শুধুমাত্র তিনিই নন, দুই পরিবারের সদস্যরা চান, ইউভানের একটি ছোট্ট বোন হোক। তবে এখনও তার দেরি আছে। কারণ ইউভান বর্তমানে যথেষ্ট ছোট। ফলে তাকে সময় দেওয়া প্রয়োজন। এইসময় শুভশ্রী আবারও অন্তঃসত্ত্বা হলে তাঁর উপর যথেষ্ট চাপ পড়বে। এই কারণে আরও দুই বছর সময় চান শুভশ্রী। তবে দুই বছর পর তিনি নিশ্চয়ই আরও একটি সন্তান নেওয়ার কথা ভাববেন বলে জানিয়েছেন দেবশ্রী। আপাতত শুভশ্রী ব্যস্ত তাঁর কেরিয়ার নিয়ে।

লকডাউনের কারণে রাজ চক্রবর্তী পরিচালিত ফিল্ম ‘হাবজি গাবজি’ ও ‘ধর্মযুদ্ধ’-এর মুক্তি আটকে ছিল। দুটি ফিল্মই এই বছর মুক্তি পেয়েছে। দুটি ফিল্মেই অভিনয় করেছেন শুভশ্রী। ‘হাবজি গাবজি’ নাগরিক বলয়ে সমাদৃত হলেও সমালোচিত হয়েছে ‘ধর্মযুদ্ধ’। মুক্তি পেয়েছে শুভশ্রী অভিনীত ফিল্ম ‘বিসমিল্লাহ’। তবে এই ফিল্মকে সহ্য করতে হয়েছে ধর্ম সংক্রান্ত কটাক্ষ।

পুজোর মুখে রিলিজ করেছে পরমব্রত চট্টোপাধ্যায় (Parambrata Chatterjee)পরিচালিত ফিল্ম ‘বৌদি ক্যান্টিন’। এই ফিল্মেও নায়িকার ভূমিকায় দেখা গিয়েছে শুভশ্রীকে। ফিল্মটি মাঝারি ধরনের হিট। এছাড়াও আগামী দিনে ‘ডক্টর বক্সী’ ফিল্মে মৃণালিনীর চরিত্রে অভিনয় করতে দেখা যাবে শুভশ্রীকে। দেখা যাবে ‘পাখি’-তেও। এই ফিল্মে তাঁর নাম প্রিয়দর্শিনী। 2023 সালে মুক্তি পাবে শুভশ্রীর অভিনীত আরও একটি ফিল্ম ‘মেঘ পিওন’।

whatsapp logo