whatsapp channel

পরনে স্লিভলেস ব্লাউজ ও শাড়ি, হট লুকে নেটিজেনদের ঘুম কাড়লেন জনপ্রিয় অভিনেত্রী মোনালিসা

বলিউড, টলিউড এবং দক্ষিণী ইন্ডাস্ট্রিতে ইতিমধ্যেই কাজ সেরে ফেলেছেন এই অভিনেত্রী। বঙ্গ ললনা অন্তরা বিশ্বাস। কলকাতায় জন্ম। স্বপ্ন ছিল নিজেকে একজন অভিনেত্রী হিসেবে প্রতিষ্ঠিত করা। আর নিজের স্বপ্ন পূরণ করতে…

Avatar

HoopHaap Digital Media

বলিউড, টলিউড এবং দক্ষিণী ইন্ডাস্ট্রিতে ইতিমধ্যেই কাজ সেরে ফেলেছেন এই অভিনেত্রী। বঙ্গ ললনা অন্তরা বিশ্বাস। কলকাতায় জন্ম। স্বপ্ন ছিল নিজেকে একজন অভিনেত্রী হিসেবে প্রতিষ্ঠিত করা। আর নিজের স্বপ্ন পূরণ করতে কলকাতা থেকে মুম্বাই চলে আসেন। সেখানে দীর্ঘদিন স্ট্রাগেল করার পর আজ এতটা জনপ্রিয়। অভিনয়ের স্বার্থে আজ এই মেয়ের নাম হয়েছে মোনালিসা। আজ মোনালিসাকে এককথায় সকলেই জানে।

মোনালিসা কিছুদিন আগে হইচই ওয়েব সিরিজ ‘দুপুর ঠাকুরপো’ তে ঝুমা বৌদির রোলে অভিনয় করে ঠাকুরপোদের মনে রাজ করছেন মোনালিসা।নিজের অভিনয় আর নাচ দিয়ে খ্যাতি অর্জন করেছেন অভিনেত্রী। এছাড়াও বর্তমানে জনপ্রিয় হিন্দি সিরিয়ালে কাজ করেছেন সকলের প্রিয় মোনালিসা। স্টার প্লাসের সেক্সি ডাইন হিসেবে ‘নজর’ ধারাবাহিকে সকলের মন জিতেছিলেন এই বঙ্গ তনয়া। ‘নজর’ ১ ও ২ দুই সিজনে মোনালিসা অভিনয় করেছেন।

বর্তমানে মোনালিসা কালারস এ ‘নমক ইশকা’ ধারাবাহিকে খলনায়িকা আর নর্তকির চরিত্রে অভিনয় করছেন। অভিনেত্রী অভিনয়ের পাশাপাশি খুব ভালো নাচ করেন। কখনো নিজের হট এবং বোল্ড ফটোশুটে তো কখনো নিজের রিল ভিডিও শ্যুট করে নিজের ইন্সটাগ্রাম হ্যান্ডেলে শেয়ার করে দেন। তিনি ভোজপুরি ইন্ড্রাস্টিতে নাচের জন্য বেশ জনপ্রিয় তাই তো নিজের ইন্সটাগ্রাম রিলেও গান চালিয়ে তুমুল নাচ করে দেওয়দের রাতের ঘুম কেড়ে নেন সকলের।

এছাড়াও সোশ্যাল মিডিয়ায় বিশেষ ভাবে সক্রিয় ঝুমা বৌদি। ভক্তদের সাথে নিজেকে সবসময় আপডেট রাখার জন্য মাঝে মধ্যেই বিভিন্ন ছবি এবং ভিডিও আপলোড করেই থাকেন। কিছুদিন আগে গোয়ার বিচে বেশ আনন্দ উপভোগ করছেন মোনালিসা। মোনালিসা যে সোশ্যাল মিডিয়ার হট কেক তা তার প্রতিটি পোস্ট দেখলেই বোঝা যায়। সম্প্রতি ৩৮ এ পা দিলেন এই লাস্যময়ী বৌদি। বয়স বাড়লেও রুপ কিছু কমেনি বরং দিন দিন বেড়েই চলেছে। আর এতেই কাবুকাত সকলে। এবার অভিনেত্রী রবিবার সকালে নিজের হট পোজে সকলকে ঘায়েল করলেন। অভিনেত্রী সকালেই হট পোজে হাজির নিজের ইন্সটাগ্রাম হ্যান্ডেলে। পিচ রঙের শাড়ি সাথে স্লিভলেস ব্লাউজ আর খোলা চুল সাথে মাথায় সবুজ টিগলি আর কানের দুল। নিজের মোহময়ী রুপে ঘায়েল করলেন। নিমেষে ভাইরাল এই পোস্ট।

 

View this post on Instagram

 

A post shared by MONALISA (@aslimonalisa)

whatsapp logo
Avatar
HoopHaap Digital Media