whatsapp channel

Tamannaah Bhatia: দীপাবলির সাজে ফের ভাইরাল তমন্না ভাটিয়া, ছবি দেখে ঘুম উড়ল পুরুষ ভক্তদের

বাংলার বাইরে সাধারণতঃ দুর্গাপুজোর তুলনায় দীপাবলীকে অধিক প্রাধান্য দেওয়া হয়। কথিত আছে, এই দিনে শ্রীরামচন্দ্র তাঁর অর্ধাঙ্গিনী সীতা ও ভাই লক্ষ্মণকে নিয়ে ফিরে এসেছিলেন অযোধ্যায়। ঘরে ঘরে জ্বালানো হয়েছিল দীপ।…

Avatar

Nilanjana Pande

বাংলার বাইরে সাধারণতঃ দুর্গাপুজোর তুলনায় দীপাবলীকে অধিক প্রাধান্য দেওয়া হয়। কথিত আছে, এই দিনে শ্রীরামচন্দ্র তাঁর অর্ধাঙ্গিনী সীতা ও ভাই লক্ষ্মণকে নিয়ে ফিরে এসেছিলেন অযোধ্যায়। ঘরে ঘরে জ্বালানো হয়েছিল দীপ। পালিত হয়েছিল দীপাবলী। এই দিনকে স্মরণ করেই ভারত জুড়ে দীপাবলী পালিত হয়। মুম্বইয়ে দীপাবলী বা দিওয়ালি উপলক্ষ্যে অনুষ্ঠিত হচ্ছে একাধিক পার্টি। ফ্যাশন ডিজাইনারদের ব্যস্ততাও বেড়েছে। সেলিব্রিটিরাও শেয়ার করছেন তাঁদের দিওয়ালি পার্টি লুক। বাদ গেলেন না তমন্না ভাটিয়া (Tamannaah Bhatia)-ও। ইন্সটাগ্রামে সপ্তাহের শেষে অনুরাগীদের সাথে তিনিও শেয়ার করে নিলেন দীপাবলীর সাজে নিজের একগুচ্ছ ছবি।

শনিবার রাতে শিল্পা শেঠি (Shilpa Shetty) ও রাজ কুন্দ্রা (Raj Kundra)-র বাংলোয় ছিল তারকাখচিত দীপাবলী পার্টি। সেখানে নজর কাড়লেন তমন্না ও তাঁর প্রেমিক বিজয় বর্মা (Vijay Verma)। এদিন তমন্নার পরনে ছিল পার্পল রঙের লেহেঙ্গা-চোলি। চোলির প্লাঞ্জিং নেকলাইনের কারণে উন্মুক্ত রয়েছে তমন্নার ক্লিভেজ। শর্ট স্লিভের চোলি জুড়ে রয়েছে সোনালি রঙের সিকুইনের কারুকার্য। নিম্নাংশের লেহেঙ্গাটি যথেষ্ট ফ্লেয়ারড। লেহেঙ্গা জুড়ে রয়েছে সোনালি সিকুইনের কারুকার্য। লেহেঙ্গা-চোলির সাথে তমন্না টিম আপ করেছেন পার্পল রঙের নেটের ওড়না। ওড়নাতেও রয়েছে সিকুইনের কারুকার্য। ওড়না জুড়ে রয়েছে লাল রঙের পাইপিং ও জরির কারুকার্য। গর্জাস লেহেঙ্গা-চোলির সাথে তমন্নার মেকআপ যথেষ্ট হালকা।

ন্যুড শেডের আইশ‍্যাডো ও লিপস্টিকের ব্যবহার করেছেন তমন্না। চিকবোনে রয়েছে হালকা ব্লাশারের ব্যবহার। খোলা চুলে রয়েছে হালকা কার্ল। চুলের মাঝে সিঁথি করে তমন্না পরেছেন স্টোন স্টাডেড মাঙ্গটিকা। কপালের অনেকটা অংশ অবধি তা নেমে এসেছে। ডান হাতে রয়েছে স্টোন স্টাডেড ব্রেসলেট। উচ্ছ্বসিত তমন্না ক্যাপশনে নিজের মাকে পৃথিবীর সবচেয়ে সুন্দরী মহিলা বলেছেন। তমন্নার মায়ের পরনে রয়েছে কালো রঙের সিকুইনড কুর্তি।

অনুরাগীদের একাংশ তমন্নার সৌন্দর্যের প্রশংসা করেছেন। 10 ই নভেম্বর মুক্তি পেয়েছে তমন্নার নতুন ফিল্ম ‘বান্দ্রা’। এখনও অবধি ফিল্মের বক্স অফিস রিপোর্ট যথেষ্ট ভালো।

whatsapp logo