whatsapp channel

Saayoni Ghosh: অভিনয়ে ফিরছেন সায়নী, রাজনীতিতে আসার পর প্রথম ছবি ‘অপরাজিত’

বিধানসভা নির্বাচনে পরাজিত হলেও সায়নী ঘোষ (saayoni ghosh) মানুষের জন্য কাজ করেছেন। তাঁর কর্মক্ষমতা দেখে তাঁকে যুব তৃণমূল সভাপতির পদে নিযুক্ত করা হয়েছে। রাজনীতিকে প্রথম প্রায়োরিটি দিলেও সায়নী আবারও ফিরছেন…

Avatar

HoopHaap Digital Media

Advertisements
Advertisements

বিধানসভা নির্বাচনে পরাজিত হলেও সায়নী ঘোষ (saayoni ghosh) মানুষের জন্য কাজ করেছেন। তাঁর কর্মক্ষমতা দেখে তাঁকে যুব তৃণমূল সভাপতির পদে নিযুক্ত করা হয়েছে। রাজনীতিকে প্রথম প্রায়োরিটি দিলেও সায়নী আবারও ফিরছেন শুটিং ফ্লোরে।

Advertisements

অনীক দত্ত (anik dutta)-এর পরবর্তী ফিল্ম ‘অপরাজিত’-য় তাঁকে একটি গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করতে দেখা যাবে। চরিত্রটি তৈরি হয়েছে সত্যজিৎ রায় (satyajit Ray)-এর স্ত্রী বিজয়া রায় (bijaya ray)-এর আদলে। তবে সায়নী জানিয়েছেন, এই ফিল্মটি বায়োপিক নয়। কিন্তু বিজয়া রায়ের ছায়ায় তৈরি চরিত্রটি যথেষ্ট আধুনিকমনস্ক। সায়নী বিজয়া রায়কে নিয়ে যথেষ্ট পড়াশোনা করছেন। এছাড়াও নিজের কিছু ইনপুট দেবেন সায়নী। তাছাড়া অনীকও তাঁকে গাইড করছেন বলে জানিয়েছেন সায়নী।

Advertisements

এর আগেও সায়নী অনীকের সাথে কাজ করেছেন। তাই তাঁর সঙ্গে তাঁর সম্পর্ক যথেষ্ট ভালো। সন্দীপ রায় (sandip ray)-এর সঙ্গেও দেখা করার ইচ্ছা রয়েছে সায়নীর। ‘অপরাজিত’-য় তাঁর বিপরীতে অভিনয় করছেন আবীর চট্টোপাধ্যায় (Abir chatterjee)। চলতি বছরের সেপ্টেম্বরের শেষ থেকে শুরু হতে চলেছে ‘অপরাজিত’-র শুটিং।

Advertisements

সায়নী জানালেন, অভিনয় করলেও তিনি রাজনৈতিক দায়িত্বও পালন করবেন। তবে রাজনীতি মন দিয়ে করতে চাইলেও ‘অপরাজিত’-র চিত্রনাট্য তাঁর পছন্দ হয়ে গিয়েছিল। ভালো চরিত্রের প্রতি তাঁর আকর্ষণ রয়েছে বলে জানিয়েছেন সায়নী। এই কারণে এই ফিল্মে অভিনয় করতে রাজি হয়ে গিয়েছেন সায়নী। তবে যেহেতু তাঁর উপর এখন রাজনৈতিক দায়িত্ব রয়েছে, তাই অনেক ভেবেচিন্তে কন্টেন্ট বাছতে হচ্ছে সায়নীকে। অনেক ফিল্মের অফার ইতিমধ্যেই ফিরিয়ে দিয়েছেন তিনি। অনেকদিনের শুটিং বা আউটডোরে যাওয়ার সময় এখন সায়নীর নেই। তবে রাজনৈতিক জীবন ও অভিনয় দুটোই ব্যালান্স করতে পারবেন বলে জানিয়েছেন সায়নী।

Advertisements

 

View this post on Instagram

 

A post shared by Saayoni Ghosh (@sayanigh)

whatsapp logo
Advertisements
Avatar