Hoop PlusRegional

Mohan Juneja: জনপ্রিয় কৌতুক শিল্পীর জীবনাবসান, প্রয়াত হলেন ‘কেজিএফ’ অভিনেতা মোহন জুনেজা

দক্ষিণী ফিল্ম জগতে একই সাথে রোদ-বৃষ্টির আবহ। ‘কেজিএফ চ্যাপ্টার টু’ ইতিমধ্যেই হাজার কোটির ক্লাবে প্রবেশ করেছে। কিন্তু এত আনন্দের মধ্যেও নেমে এল বিষাদ। প্রয়াত হলেন অভিনেতা মোহন জুনেজা (Mohan Juneja)। মৃত্যুকালে তাঁর বয়স হয়েছিল চুয়ান্ন বছর।

এদিন কেজিএফ-এর প্রযোজনা সংস্থা ‘হোমবালে ফিল্মস’-এর তরফ থেকে শোকবার্তা জারি করে মোহনের মৃত্যুসংবাদ জানানো হয়। দক্ষিণ ভারতীয় ফিল্মের অত্যন্ত নামী কৌতুকাভিনেতা ছিলেন মোহন। কেজিএফ পরিবারের তরফে সোশ্যাল মিডিয়ায় শোকপ্রকাশ করে মোহনের পরিবার, বন্ধুবান্ধব ও শুভাকাঙ্খীদের জন্য আন্তরিক সমবেদনা জানানো হয়েছে। কেজিএফ পরিবারের সদস্য হওয়ার পাশাপাশি মোহন ছিলেন কন্নড় ফিল্ম জগতের অন্যতম সেরা অভিনেতা। মোহন ছিলেন সেই ব্যতিক্রমী অভিনেতা যিনি স্বল্প দৈর্ঘ্যের চরিত্রেও নিজের সেরাটাই দিতে জানতেন। অভিনয় তাঁর কাছে ছিল তাঁর ধর্ম, তাঁর সাধনা।

প্রায় শতাধিক ফিল্মে অভিনয় করেছেন মোহন। কন্নড়ের পাশাপাশি তেলেগু, হিন্দি, তামিল, মালয়ালম ফিল্মে অভিনয় করে প্রশংসিত হয়েছেন তিনি। শঙ্কর নাগ (Shankar Nag) নির্মিত ‘ওয়াল পোস্টার’ ফিল্মের মাধ্যমে অভিনয়ে ডেবিউ করেন মোহন। ‘চেল্লাতা’ ফিল্মে তাঁর অভিনয় ছিল অনবদ্য। বড় পর্দার পাশাপাশি ছোট পর্দাতেও দীর্ঘদিন কাজ করেছেন মোহন।

 

View this post on Instagram

 

A post shared by Hombale Films (@hombalefilms)

কিন্তু দেখা দিয়েছিল লিভারের সমস্যা। শারীরিক অবস্থার অত্যন্ত অবনতি ঘটলে তাঁকে বেঙ্গালুরুর একটি হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখানেই শনিবার সকালে প্রয়াত হন মোহন।

whatsapp logo