Hoop NewsHoop PlusHoop TrendingTollywood

Mainak Banerjee: শিক্ষা দপ্তরের হর্তাকর্তারাই জেলে! রাজ্য সরকারকে চূড়ান্ত বিদ্রূপ অভিনেতা মৈনাকের

‘জেলে যাওয়ার কম্পিটিশনে এগিয়ে বাংলা’ সত্যি কি তাই? এই যে এত ‘খেলা হবে’ স্লোগান উঠলো একুশের নির্বাচনে? এই কি সেই খেলা? কী বলছে বাংলা? এই মুহূর্তে বাংলা মোটামুটি দুটো দলে ভাগ হয়েছে, একটি – নিঃশব্দ বাংলা, অন্যটি – গর্বিত দিদির সৈনিক। কেউ প্রতিবাদ করছে গলা উঁচিয়ে, তো কেউ মিনমিন করে প্রতিবাদ করছে শুধুমাত্র লোকলজ্জার খাতিরে। সম্প্রতি, ‘বাবা বেবি ও’ (Baba Baby O) ছবির অভিনেতা মৈনাক বন্দোপাধ্যায় (Mainak Banerjee) প্রতিবাদ জানালেন উচুঁ কণ্ঠে, যদিও তিনিও একজন ইন্ডাস্ট্রিরই মানুষ। কিন্তু, এক গোয়ালের গরু নন যে সেটাই প্রমাণ করলেন।

মৈনাক বন্দোপাধ্যায়ের (Mainak Banerjee) প্রতিবাদ কি নিয়ে?

সাম্প্রতিক সময়ে বাংলায় ঘটে যাওয়া শিক্ষা দুর্নীতি ও অর্থ কেলেঙ্কারি নিয়ে যেই সার্কাস চলছে তার উপর ভিত্তি করেই অভিনেতা মৈনাক বাবুর প্রতিবাদ।

যা লিখেছেন তিনি সোশ্যাল মিডিয়ায়

পশ্চিমবঙ্গের বুকে নতুন ইতিহাস রচিত হলো। প্রাক্তন শিক্ষামন্ত্রী জেলে, প্রাক্তন মধ্যশিক্ষা পর্ষদ সভাপতি জেলে, প্রাক্তন প্রাথমিক পর্ষদ সভাপতি জেলে, প্রাক্তন ssc উপদেষ্টা প্রধান জেলে, প্রাক্তন ssc চেয়ারম্যান জেলে, শিক্ষা দপ্তরের সর্বোচ্চ কর্তারা এখন সবাই জেলে।”

নেট জনতা কী প্রতিক্রিয়া দিলেন মৈনাক বাবুর পোস্ট ঘিরে?

“কেউ লিখেছেন, সবাই যখন জেলে আশাকরি খুব শীঘ্রই বড় মাছ ধরা পড়বে।” উত্তরে মৈনাক বন্দোপাধ্যায় লিখেছেন -“গভীর জলের“। অভিনেত্রী শ্রীলেখা মিত্র (Sreelekha Mitra) লিখেছেন, “যাহ কি বলছো মুখ্যমন্ত্রীকে সন্মান দাও”। কেউ লিখেছেন, “চোরের রানীর দেশ” তো কেউ বলছেন, “জেল হল পৃথিবীর সবচেয়ে বড় বিশ্ববিদ্যালয়”, ইত্যাদি ইত্যাদি।

whatsapp logo