whatsapp channel

শুধু সানাই বাজার অপেক্ষা, পাকা হয়ে গেল ছোট পর্দার শ্রীকৃষ্ণের বিয়ের তারিখ

কয়েক মাস আগে গৌরব মন্ডল (Gourab Mondal) অভিনীত ধারাবাহিক ‘নয়নতারা’ অফ এয়ার হয়েছে। তবে এই ধারাবাহিক অফ এয়ার হওয়ার পর তাঁকে আপাতত অভিনয়ে দেখা যাচ্ছে না। কিন্তু সোশ্যাল মিডিয়ায় গৌরব…

Avatar

Nilanjana Pande

কয়েক মাস আগে গৌরব মন্ডল (Gourab Mondal) অভিনীত ধারাবাহিক ‘নয়নতারা’ অফ এয়ার হয়েছে। তবে এই ধারাবাহিক অফ এয়ার হওয়ার পর তাঁকে আপাতত অভিনয়ে দেখা যাচ্ছে না। কিন্তু সোশ্যাল মিডিয়ায় গৌরব যথেষ্ট অ্যাকটিভ। তিনি প্রায়ই ওয়ার্কআউটের ভিডিও শেয়ার করেন ইন্সটাগ্রামে। পাশাপাশি শেয়ার করেন নাচের ভিডিও। এই সবকটি ভিডিওয় গত বছর থেকেই তাঁর সঙ্গী গৌরবের স্ত্রী চিন্তামণি ডায়ানা (Chintamani Diana)। গত বছর ডায়ানার সাথে বাগদান ও আইনত বিয়ে সেরেছিলেন গৌরব। পেশায় নৃত্যশিল্পী ডায়ানা রাশিয়ান মেয়ে হলেও শ্রীকৃষ্ণভক্ত। তাঁর মা-বাবাও ইস্কনের সাথে যুক্ত। বৃন্দাবনে থাকেন তিনি। ইদানিং গৌরবও বৃন্দাবনেই রয়েছেন। জানা গেল, চলতি বছর বৃন্দাবনের মাটিতেই হতে চলেছে ডায়ানা ও গৌরবের আনুষ্ঠানিক বিয়ে।

একসময় পর্দায় শ্রীকৃষ্ণের ভূমিকায় অভিনয় করেছেন গৌরব। বর্তমানে তিনি বিশ্বাস করেন, শ্রীকৃষ্ণের প্রদর্শিত পথেই চলছেন তিনি। মানবজীবনের বিশেষ অধ্যায়ের মধ্য দিয়ে যাওয়ার সময় তাঁর মনে হচ্ছে, আগের তুলনায় আরও বেশি শক্তিশালী হয়েছেন তিনি। আধ্যাত্মিক পথে হেঁটে সেরা হতে চান গৌরব যা তাঁকে যথেষ্ট শান্তি দেয়। ভবিষ্যতের কথা ভাবছেন না গৌরব। আপাতত বিয়ের আগে তাঁর কিছু দায়িত্ব রয়েছে, সেগুলি পূর্ণ করতে চান তিনি।

জীবনে কিছু জিনিস ত্যাগ করলেও বৃন্দাবনে থেকে সম্পূর্ণ জাগতিক মোহমায়া থেকে মুক্ত নন গৌরব। কর্মজীবন ত্যাগ করতে চান না তিনি। আগামী দিনেও অভিনয় করতে চান গৌরব। ছোট্ট বিরতি কাটিয়ে তবেই আবারও টেলিভিশনের দুনিয়ায় ফিরবেন বলে জানালেন তিনি।

গত বছর তাঁর সহ-অভিনেত্রীর সাথে সম্পর্ক ভাঙার কয়েক মাসের মাথায় ডায়ানার সাথে আইনত বিয়ে হয়েছিল গৌরবের। এই জুটিকে প্রায়ই বাইকে চড়ে বেরিয়ে পড়তে দেখা যায়। একাধিক ফটোশুট ও ইন্সটাগ্রাম রিল শেয়ার করে বর্তমানে সোশ্যাল মিডিয়ায় বিখ্যাত হয়ে উঠেছেন তাঁরা।

 

View this post on Instagram

 

A post shared by GouraB (@gourabofficial)

whatsapp logo