Hoop PlusTollywood

Debleena Dutt: তথাগতর সঙ্গে বিয়ের আগেও কনে সেজেছিলেন দেবলীনা, কিন্তু আসেনি বর!

হঠাৎই ভেঙে গিয়েছে তথাগত মুখোপাধ্যায় (Tathagata Mukhopadhyay) ও দেবলীনা দত্ত (Debleena Dutt)-র বিয়ে। অনেকে মনে করছেন, তাঁদের সম্পর্কে প্রবেশ করেছেন তৃতীয় ব্যক্তি। উঠে আসছে বিবৃতি চট্টোপাধ্যায় (Bibriti Chatterjee)-র নাম। যদিও বিবৃতি তা অস্বীকার করেছেন। তবে এই প্রথমবার নয়, এর আগেও ভেঙে গিয়েছিল দেবলীনার বিয়ে।

কিন্তু সেই বিয়ে ভেঙে গিয়েছিল সাতপাক ঘোরার আগেই। শাশ্বত চট্টোপাধ্যায় (Saswata Chatterjee) সঞ্চালিত চ্যাট শো ‘অপুর সংসার’-এ এসে এই ঘটনার কথা জানিয়েছেন দেবলীনা। তিনি এই ঘটনাকে তুলনা করেছেন ‘কুইন’ ফিল্মের কাহিনীর সঙ্গে। সেই ফিল্মেও বিয়ের দিন কঙ্গনা রাণাওয়াত (Kangana Ranaut)-এর বিয়ে ভেঙে গিয়েছিল। দেবলীনা জানান, দীর্ঘদিন সম্পর্কে থাকার পর বিয়ের পিঁড়িতে বসতে চলেছিলেন তাঁরা। দেবলীনাকে বিয়ের আগের দিনও ওই ব্যক্তি তাঁকে ফোন করে বলেন, তাঁর তুতো ভাইবোনদের রেডি হয়ে থাকতে। বাসরঘরে সবাই মিলে খুব মজা হবে।

নববধূর বেশে সেজে অপেক্ষা করছিলেন দেবলীনা। অপেক্ষা করছিলেন ঠাকুরমশাইও। কিন্তু লগ্ন পেরিয়ে গেলেও এলেন না বর। অপরদিকে বিয়ের দিন সকাল থেকেই ওই ব্যক্তি সহ তাঁর পরিবারের সদস্যদের ফোন বন্ধ ছিল। ফলে যোগাযোগ করা যাচ্ছিল না। পরের দিন জানা যায়, ওই ব্যক্তি নাকি হার্ট অ্যাটাক হয়ে হাসপাতালে ভর্তি। তড়িঘড়ি হাসপাতালে পৌঁছে দেবলীনা জানতে পারেন, পুরোটাই ছিল সাজানো। প্রকৃতপক্ষে, ওই ব্যক্তি দেবলীনাকে বিয়েই করতে চাননি। এই কারণে তিনি ওই নাটক করেছিলেন। তবে ওই ব্যক্তির পরিচয় গোপন রেখেছেন দেবলীনা।

সমগ্র ঘটনাটি জানিয়ে দেবলীনা বলেন, তিনি ওই ব্যক্তির কাছে কৃতজ্ঞ। কারণ সেদিন তাঁর সাথে বিয়ে হয়নি বলেই তথাগত তাঁর জীবনে এসেছিলেন। দেবলীনার এই সাক্ষাৎকারটি ছিল পুরানো। 2012 সালে দেবলীনা ও তথাগতর বিয়ে হয়েছিল। কিন্তু 2021 সালে তাঁদের বিচ্ছেদ হয়ে যায়।

whatsapp logo