whatsapp channel
Bengali SerialHoop Plus

Tiyasha Lepcha: শাড়ি ব্লাউজ ছেড়ে ওয়েস্টার্ন পোশাকে উদ্দাম নাচ বাংলা মিডিয়ামের শিক্ষিকার, ভাইরাল ভিডিও

তিয়াশা লেপচা (Tiyasha Lepcha) ইন্সটাগ্রাম রিল বানাতে যথেষ্ট পছন্দ করেন। একসময়ের ‘কৃষ্ণকলি’ আপাতত ‘বাংলা মিডিয়াম’-এর শিক্ষিকা। এর মধ্যেই সুবান রায় (Suban Roy)-এর সাথে বিয়ে বাঁচানোর চেষ্টা করেও পারেননি তিয়াশা। গত বছর বিবাহ বিচ্ছেদ হয়েছে তাঁর। কিন্তু নতুন বছরের প্রথম ইন্সটাগ্রাম রিল তিনি বানালেন ‘পতি, পত্মী অউর উও’ ফিল্মের গানের সাথে।

তিয়াশার শেয়ার করা ইন্সটাগ্রাম রিলে তাঁর পরনে রয়েছে কালো রঙের ক্রপ টপ ও জেগিংস। শর্ট হেয়ার ছেড়ে রেখেছেন তিনি। হালকা মেকআপ করেছেন। ‘পতি, পত্নী অউর উও’-র ‘তু হি ইয়ার মেরা’ গানের সাথে রিল বানিয়েছেন তিয়াশা। এই গানে তাঁর নাচ নজর কেড়েছে। রিলটি শেয়ার করে তিয়াশা লিখেছেন, এটি 2023 সালে তাঁর বানানো প্রথম ইন্সটাগ্রাম রিল। ক্যাপশনের সাথে কয়েকটি লাল রঙের হার্ট ইমোজিও জুড়েছেন তিনি। অনুরাগীরাও তিয়াশাকে জানিয়েছেন নববর্ষের শুভেচ্ছা। গত বছর তিয়াশার সাথে সুবানের বিবাহ বিচ্ছেদ প্রসঙ্গে সকলে তিয়াশাকেই দায়ী করেছিলেন। অনেকেই বলেছিলেন, রাজনৈতিক মহলে ঘনিষ্ঠতার জন্য তিয়াশার সাথে সুবানের বিবাহ বিচ্ছেদ হয়েছে।

কিন্তু তিয়াশা জানিয়েছেন, তিনি বিবাহ বিচ্ছেদ চাননি। একসময় মানসিক অবসাদ ঘিরে ধরেছিল তাঁকে। আত্মহত্যা করতে চেয়েছিলেন তিয়াশা। কিন্তু তারপর নিজেই ঘুরে দাঁড়ান তিনি। জি বাংলার একদা জনপ্রিয় ধারাবাহিক ‘কৃষ্ণকলি’-র মাধ্যমে অভিনয়ে আত্মপ্রকাশ করেছিলেন তিয়াশা। তাঁর অভিনয় দর্শকদের কাছে প্রশংসিত হয়েছিল। ‘কৃষ্ণকলি’-র শ‍্যামা তাঁকে দিয়েছিল সর্বাধিক পরিচিতি।

বর্তমানে স্টার জলসার নতুন ধারাবাহিক ‘বাংলা মিডিয়াম’-এ ইন্দিরার চরিত্রে অভিনয় করছেন তিয়াশা। গ্রামের বাংলা মাধ্যম স্কুলে পড়াশোনা করা ইন্দিরার শহরের নামী ইংরাজি মাধ্যম স্কুলে শিক্ষকতার কাহিনী নিয়ে তৈরি হয়েছে এই ধারাবাহিকের চিত্রনাট্য।

whatsapp logo