whatsapp channel

Urfi Javed: ‘খোলামেলা পোশাক পরা মানেই স্বাধীনতা নয়’, উর্ফিকে একহাত নিলেন সাইবারবাসীরা

ইদানিং উর্ফি জাভেদ (Urfi Javed)-এর জীবনে সমালোচনা ইতিবাচক দিক বহন করে। যতই তাঁকে নিয়ে সমালোচনা হয়, ততই তাঁকে দেখার আগ্রহ বাড়তে থাকে নেটিজেনদের মধ্যে। এই আগ্রহ উর্ফিকে গুগলের মোস্ট সার্চড…

Avatar

ইদানিং উর্ফি জাভেদ (Urfi Javed)-এর জীবনে সমালোচনা ইতিবাচক দিক বহন করে। যতই তাঁকে নিয়ে সমালোচনা হয়, ততই তাঁকে দেখার আগ্রহ বাড়তে থাকে নেটিজেনদের মধ্যে। এই আগ্রহ উর্ফিকে গুগলের মোস্ট সার্চড এশিয়ান উওম্যান-এর তালিকায় শীর্ষে নিয়ে এসেছে। অবলীলায় তিনি হারিয়ে দিয়েছেন বলিউডের তাবড় নায়িকাদের। প্রায়ই অত্যন্ত খোলামেলা পোশাক পরেন উর্ফি। কখনও কাপড়ের পরিবর্তে রাংতায় মুড়ে নেন তাঁর শরীরের উর্ধ্বাংশ। কিন্তু এবার উর্ফিকে দেখা গেল ক্লাসিক লুকে।

সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় উর্ফির কয়েকটি ছবি ভাইরাল হয়েছে। ছবিগুলিতে উর্ফির পরনে রয়েছে কালো রঙের বডিকন ড্রেস। ড্রেসটি শর্ট। এই ড্রেসটির স্লিভ স্প্যাগেটি। ডিপ নেক ড্রেসের মাধ্যমে উন্মুক্ত রয়েছে উর্ফির ক্লিভেজ। এই পোশাকের সাথে হালকা মেকআপ করেছেন উর্ফি। চুলে রয়েছে রেট্রো ছোঁয়া। ছবিগুলি শেয়ার করে উর্ফি লিখেছেন, কেউ তাঁর স্বাধীনতা ছিনিয়ে নিতে পারবে না। উর্ফির পোস্টের কমেন্ট বক্সে এক নেটিজেন তাঁর পোশাকের সমালোচনা করে লিখেছেন, খোলামেলা পোশাক পরা মানেই স্বাধীনতা নয়।

এক নেটিজেন অশ্লীল কটাক্ষ করে লিখেছেন, উর্ফির এই পোশাকটি অনেকটাই বড়। এই কারণে তাঁকে মানাচ্ছে না। অনেকে লিখেছেন, উর্ফি স্বাধীন পাখি। তিনি খোলা আকাশে অনেক দূর উড়ে যাবেন। তাঁকে কেউ আটকাতে পারবে না। বিগ বস ওটিটি থেকে সকলের নজরে আসেন উর্ফি। বিগ বসের ঘরে তিনি শমিতা শেঠি (Shamita Shetty)-র সাথে বাদানুবাদে জড়িয়ে পড়েছিলেন। ফলে শোয়ের শুরুতেই তাঁকে বেরিয়ে যেতে হয়েছিল বিগ বসের গর থেকে।

শোনা যাচ্ছে, ‘ঝলক দিখলা যা’-র দশম সিজনে অংশগ্রহণ করতে চলেছেন উর্ফি। এই শোয়ের লঞ্চ পার্টিতে তাঁর প্রাক্তন বয়ফ্রেন্ডের সাথে উর্ফির দেখা হয়েছিল। এমনকি তাঁদের মধ্যে নাকি তুমুল অশান্তিও হয়েছে।

 

View this post on Instagram

 

A post shared by Uorfi (@urf7i)

whatsapp logo