whatsapp channel

Urfi Javed: ছেঁড়া ফাটা জিন্সে নতুন কীর্তি উর্ফি জাভেদের, ‘পাগল’ বলে কটাক্ষ করলেন নেটিজেনরা

এই মুহূর্তের সবথেকে চর্চিত মডেল তথা অভিনেত্রীকে বলুন তো? আপনার মাথায় অনেক নাম আসলেও উর্ফি কিন্তু মাত দিচ্ছে সকলকে। যখন তখন যেকোনো ধরনের ড্রেসে যেকোনো জায়গায় হাজির হয়ে যান। সমাজের…

Avatar

এই মুহূর্তের সবথেকে চর্চিত মডেল তথা অভিনেত্রীকে বলুন তো? আপনার মাথায় অনেক নাম আসলেও উর্ফি কিন্তু মাত দিচ্ছে সকলকে। যখন তখন যেকোনো ধরনের ড্রেসে যেকোনো জায়গায় হাজির হয়ে যান। সমাজের তোয়াক্কা না করে নিজেই নিজের ড্রেস নির্বাচন করেন, সাজেন, এবং ক্যামেরার মুখোমুখি হন। নেট জনতা কটূক্তি করে উর্ফি’র এক হাত নেয়, কিন্তু তাতেও উর্ফি’র কিছু যায় আসে না। সে তার মতো বিন্দাস মুডে এদিক ওদিক উড়ে বেড়ায়।

মুম্বাইয়ের লাইমলাইট তাকে বিশেষ সুযোগ করে না দিলেও তিনি নিজেই নিজের জায়গা বানিয়ে নিয়েছেন। সোশ্যাল মিডিয়ার দৌলতে এখন হেন কেউ নেই যিনি উর্ফি জাভেদকে চেনেন না। তার পোশাকের ধরন ধারণ এতটাই আশ্চর্যজনক যেখানে একজন ডিজাইনার পর্যন্ত ফেল করে যাবেন। কখন কোন পোশাক কেটে কি তৈরি করে ফেলছেন ধরা মুশকিল।

দুদিন আগেই উর্ফি ঝিনুক আকৃতির অন্তর্বাস পরে ফটোশ্যুট করেন, যায় নিম্নাঙ্গ পুরোটাই খোলা। একটা স্বচ্ছ গোলাপী ছোট্ট কাপড়ের টুকরো জড়ানো কোমরে। এবারে, তিনি ছেড়া ফাটা জিন্স পরে চলে গেলেন রেস্তোরাঁয়। তার পরনে শুধু ছেড়া ফাটা জিন্স নয়, রয়েছে সাদা রঙের টিউব টপ। সেই টপ গলা দিয়ে গলিয়েছন তিনি। এমন উদ্ভট সাজে নাচতে নাচতে রেস্টুরেন্টে ঢোকেন এবং সকলকে গুড মর্নিং উইশ করেন।

 

View this post on Instagram

 

A post shared by Uorfi (@urf7i)

উর্ফি’র এমন সাজ দেখে অর্ধেক নেট জনতা তাকে পাগল বলে কটাক্ষ করেন, কেউ কেউ বলেন আমি নিজেই পাগল তাই একে ফলো করছি, কেউ বলেন একে দয়াকরে কেউ পাগলাগারদে রেখে আসুন। যদিও উর্ফি একেবারেই ডোন্ট কেয়ার।

whatsapp logo