whatsapp channel

তৃণমূলের প্রার্থী তালিকায় তারকাদের মেলা, সায়নী থেকে রাজ রয়েছেন হেভিওয়েট ব্যক্তিত্ব

একুশের ভোট। এই ভোটকে ঘিরে অনেকেই পাখির চোখের মত করে বসে আছেন। সামনেই বাংলাতে বিধানসভা ভোট। আর এই ভোটের আগেই দিনক্ষণ ঘোষণার আগে থেকেই সক্রিয় রাজনীতিতে যোগ দিচ্ছেন টলিপাড়ার একাধিক…

Avatar

HoopHaap Digital Media

Advertisements
Advertisements

একুশের ভোট। এই ভোটকে ঘিরে অনেকেই পাখির চোখের মত করে বসে আছেন। সামনেই বাংলাতে বিধানসভা ভোট। আর এই ভোটের আগেই দিনক্ষণ ঘোষণার আগে থেকেই সক্রিয় রাজনীতিতে যোগ দিচ্ছেন টলিপাড়ার একাধিক তারকারা। কেউ সবুজ ঘাসফুল বেছে নিচ্ছেন তো কেউ পদ্মশিবিরে নিজের নাম লেখাচ্ছেন। ইতিমধ্যেই ঘাসফুলে নাম লিখিয়েছেন, ধারাবাহিক থেকে টলিপাড়ার অতি জনপ্রিয় কিছু তারকা যেমন সৌপ্তিক-রনিতা, ভরত কল, রাজ চক্রবর্তী, মানালি দে, জুন মালিয়া, কাঞ্চন মল্লিক, সায়নী ঘোষ, ফুটবলার মনোজ তিওয়ারি, সায়ন্তিকা ঘোষের মতো হেভিওয়েট তারকারা।

Advertisements

আজ শুক্রবার। সিনেমা মুক্তি পায় যেমন শুক্রবার তেমনই সামনের বিধানসভা ভোটে কোন কোন প্রার্থী দাঁড়াবে সেই তালিকা প্রকাশ হয়ে গিয়েছে। রাজনীতির ময়দানে এখন টলিউড তারকার ভিড়। এদিন প্রার্থী তালিকা ঘোষণা করতে গিয়ে মুখ্যমন্ত্রী বলেছেন, ‘খেলা হবে, দেখা হবে।’ এদিন তৃণমূলনেত্রী বলেন, ‘এটা স্মাইলি নির্বাচন।’ এই হেভিওয়েট তারকারা কোন কোন দিকে দাঁড়াবে। একনজরে দেখে নেওয়া যাক।

Advertisements

পরিচালক রাজ চক্রবর্তী -ব্যারাকপুর
সায়ন্তিকা বন্দ্যোপাধ্যায়- বাঁকুড়া
কৌশানি মুখোপাধ্যায় -কৃষ্ণনগর উত্তর
সায়নী ঘোষ- আসানসোল দক্ষিণ
সোহম চক্রবর্তী- চন্ডীপুর
চিরঞ্জিত চক্রবর্তী -বারাসাত
মনোজ তিওয়ারি- শিবপুর
কাঞ্চন মল্লিক-উত্তরপাড়া
অদিতি মুন্সী-রাজারহাট -গোপালপুর
লাভলি মৈত্র- সোনারপুর দক্ষিণ
জুন মালিয়া-মেদিনীপুর

Advertisements

প্রসঙ্গত, সুপারহিট ফ্রাইডে তে মুখ্যমন্ত্রী নিজের বাহিনী প্রার্থীদের নাম ঘোষণা করে ফেলেছেন। আজ মমতা বন্দোপাধ্যায় ২৯১ টি আসনে তিনি প্রার্থী দাঁড় করিয়েছেন। বাকি তিনটি আসন দার্জিলিং ও কালিম্পং এর ‘বন্ধুদের জন্য’ ছেড়ে দিয়েছেন তিনি।

Advertisements
whatsapp logo
Advertisements
Avatar
HoopHaap Digital Media