whatsapp channel

Puja Banerjee: খোলামেলা দুধ সাদা পোশাকের ফাঁকে নৈসর্গিক সৌন্দর্য দেখালেন অভিনেত্রী পূজা

ছোট পর্দায় বেশ জনপ্রিয় মুখ পূজা বন্দ্যোপাধ্যায় (Puja Banerjee)। বাংলা থেকে হিন্দি, টেলিভিশন পর্দায় সবাই তাকে একডাকে 'পার্বতী' বলেই চেনে। 'দেবাধিদেব মহাদেব' ধারাবাহিকে পার্বতীর চরিত্রে তাকে দেখা গেছে অনেকটা সময়।…

Debaprasad Mukherjee

Debaprasad Mukherjee

Advertisements
Advertisements

ছোট পর্দায় বেশ জনপ্রিয় মুখ পূজা বন্দ্যোপাধ্যায় (Puja Banerjee)। বাংলা থেকে হিন্দি, টেলিভিশন পর্দায় সবাই তাকে একডাকে ‘পার্বতী’ বলেই চেনে। ‘দেবাধিদেব মহাদেব’ ধারাবাহিকে পার্বতীর চরিত্রে তাকে দেখা গেছে অনেকটা সময়। এছাড়াও বাংলা ধারাবাহিকেও তাকে দেখা গেছে একাধিকবার। তবে অভিনয়ের পাশাপাশি অভিনেত্রী এক সফল মডেলও বটে। প্রায়ই তার ঝলক দেখা যায় তার সামাজিক মাধ্যমের দেওয়ালে। নিজেকে নানা সাজপোশাকে আবদ্ধ করে লেন্সবন্দি করেন তিনি। বছরের সব সময়ই সামাজিক মাধ্যমে বেশ সক্রিয় তিনি।

Advertisements

সম্প্রতি অভিনেত্রীকে দেখেই ঘুম উড়ল তার অনুরাগীদের। কারণ একটাই, তার উষ্ণ আবেদনময়ী লুক। ‘টলি অনলাইন’ নামের একটি ইনস্টাগ্রাম হ্যান্ডেল থেকে একটি ছবি পোস্ট করেছেন তিনি। এই ছবিতে তাকে দেখা গেছে একটি দুধসাদা রংয়ের সরু ফিতের ডিপনেক থাই স্লিট গাউনে। পোশাকের ফাঁকে দেখা গেছে তার সুডৌল বক্ষবিভাজিকা। মুখেচোখে রয়েছে মানানসই ভারী মেকআপ। ঠোঁটে বোল্ড পিঙ্ক লিপস্টিক যেন আরো জীবন্ত করে তুলেছে তার ঠোঁটযুগলকে। খোলা চুলে আরো বেশি করে আবেদনময়ী ভঙ্গিমা ধরা দিয়েছে তার এই লুকে। ডাসকি ব্যাকগ্রাউন্ডের সামনে দাঁড়িয়ে বসে ক্যামেরাবন্দি হয়েছেন তিনি।

Advertisements

এই পোস্টের ক্যাপশন বেশ নজরকাড়া। ক্যাপশনে খেলহ, ‘নৈসর্গিক সৌন্দর্যকে এক শব্দে ব্যাখ্যা করা হলে হয়-পূজা ব্যানার্জী’। এই পোস্ট বেশ মুগ্ধ করেছে তার অনুরাগীদের। অনেকেই ভালোবাসায় ভরিয়ে দিয়েছেন প্রিয় অভিনেত্রীকে। কেউ লিখেছেন, ‘আপনি যতটা সুন্দরী, ততটাই সুন্দর আপনার পোশাক’; আবার অন্য আরেকজন লিখেছেন, ‘হঠাৎ এত স্লিম লাগছে কেন তোমাকে’; কেউ আবার লিখেছেন, ‘তোমার উপর সেই কবে থেকে ক্রাশ খেয়ে বসে আছি’।

Advertisements

প্রসঙ্গত, বর্তমানে অভিনয় জগৎ থেকে কিছুটা দূরেই আছেন অভিনেত্রী। এর আগে বেশ কিছু ধারাবাহিকে কাজ করেছেন তিনি। তবে ধারাবাহিকের পাশাপাশি বড় পর্দাতেও দেখা গেছে অভিনেত্রীকে। বাংলা বড় পর্দায় যেমন ‘চ্যালেঞ্জ-২’ ছবিতে দেবের বিপরীতে অভিনয় করেন তিনি, তেমনই আবার হিন্দি ধারাবাহিক ‘দেবাধিদেব মহাদেব’ ধারাবাহিকে পার্বতীর চরিত্রে তাকে দেখেই মুগ্ধ হয়েছিলেন দর্শককূল।

Advertisements

whatsapp logo
Advertisements
Debaprasad Mukherjee
Debaprasad Mukherjee

Hoophaap-এর সম্পাদক দেবপ্রসাদ বিগত কয়েক বছর যাবৎ সাংবাদিকতার সঙ্গে যুক্ত। ডিজিটাল মিডিয়ার হাত ধরেই সাংবাদিকতায় হাতেখড়ি। রাজনীতি, বিনোদন, খেলাধুলা, লাইফস্টাইল, প্রযুক্তি প্রভৃতি সব ধরণের খবরের উপস্থাপনার কাজে যথেষ্ট সাবলীল। নিউজ ডেস্ক ছাড়াও রয়েছে ভিডিও এডিটিং এবং ক্যামেরার পিছনে বিচিত্র অভিজ্ঞতা