whatsapp channel

Sarbajaya: ‘রঙ্গবতী’ গানে নেচে মঞ্চ কাঁপালেন ‘কলকাতার রসগোল্লা’ দেবশ্রী রায়, রইলো ভিডিও

সম্প্রতি ইন্সটাগ্রামে সঙ্ঘমিত্রা তালুকদার (Sanghamitra Talukdar) দেবশ্রী রায় (Debashree Ray)-এর সঙ্গে কয়েকটি ছবি শেয়ার করেছিলেন যাতে অনস্ক্রিন মা-মেয়ে জুটিকে দেখা গেছে ডান্স পারফরম্যান্স করতে। ছবিগুলি শেয়ার করে সঙ্ঘমিত্রা লিখেছিলেন, ‘কামিং…

Avatar

HoopHaap Digital Media

Advertisements
Advertisements

সম্প্রতি ইন্সটাগ্রামে সঙ্ঘমিত্রা তালুকদার (Sanghamitra Talukdar) দেবশ্রী রায় (Debashree Ray)-এর সঙ্গে কয়েকটি ছবি শেয়ার করেছিলেন যাতে অনস্ক্রিন মা-মেয়ে জুটিকে দেখা গেছে ডান্স পারফরম্যান্স করতে। ছবিগুলি শেয়ার করে সঙ্ঘমিত্রা লিখেছিলেন, ‘কামিং সুন’। এবার সমস্ত প্রতীক্ষার অবসান ঘটিয়ে ধীরে ধীরে পর্দা উঠল নৃত্যশৈলীর উপর থেকে।

Advertisements

একই মঞ্চে সর্বজয়া ও তার মেয়ে সারা বিখ্যাত গান ‘রঙ্গবতী’-র সঙ্গে ডান্স পারফরম্যান্স করে। দুজনের পরনেই ওড়িশার আঞ্চলিক সাজ। সর্বজয়ার পরনে রয়েছে লাল রঙের শাড়ি ও সারার পরনে রয়েছে সাদা রঙের শাড়ি। মঞ্চ জুড়ে মা-মেয়ের নাচের পারদর্শীতা। নাচ শেষ হলে সবাই কিংকর্তব‍্যবিমূঢ় হয়ে তাকিয়ে থাকে। সেইসময় সর্বজয়ার স্বামী উঠে হাততালি দেয় সর্বজয়া ও সারার উদ্দেশ্যে। এরপরেই দর্শকরাও হাততালি দিতে শুরু করেন।

Advertisements

প্রকৃতপক্ষে, ‘সর্বজয়া’-র চিত্রনাট্য অনুযায়ী সে একজন নৃত্যশিল্পী। সংসারের জন্য আর পাঁচ জন গৃহবধূর মতো সর্বজয়াকে নাচ ছেড়ে দিতে হয়েছিল। জি বাংলায় সম্প্রচারিত হওয়ার এক সপ্তাহের মধ্যেই টিআরপি রেটিং চার্টে তৃতীয় স্থান দখল করে নিয়েছে ‘সর্বজয়া’।

Advertisements

দেবশ্রী কথা কম, কাজ বেশি-তে বিশ্বাসী। ক্যামেরা তাঁর সারাজীবনের সখী। তাঁদের দুজনের বন্ধন ছিন্ন হওয়ার নয়। দেবশ্রী জানিয়েছেন, একবার সাঁতার বা সাইকেল শিখলে যেমন ভোলা যায় না, অভিনয়ও অনেকটা তাই। তিনি বলেছেন, ‘সর্বজয়া’-র প্রযোজক-পরিচালক স্নেহাশিস চক্রবর্তী (Snehashish Chakraborty) তাঁকে বলেছেন, তাঁর জহুরীর চোখ, রত্ন চিনতে ভুল হয় না।

Advertisements

whatsapp logo
Advertisements
Avatar
HoopHaap Digital Media