Bengali SerialHoop Plus

Ankita Mallick: ট্রান্সপারেন্ট শাড়িতে উঁকি দিচ্ছে চকচকে ফর্সা শরীর, ফের ভাইরাল জগদ্ধাত্রী!

একসময় সিলেক্ট হওয়ার পর অঙ্কিতা মল্লিক (Ankita Mallick)-কে জানানো হয়েছিল, তিনি ওই ধারাবাহিক থেকে বাদ পড়েছেন। মানসিক ভাবে ভেঙে পড়েছিলেন তিনি। কিন্তু সেখান থেকেই শুরু হয়েছিল ‘জগদ্ধাত্রী’-র যাত্রা। জি বাংলার এই জনপ্রিয় ধারাবাহিক শুরু থেকেই দর্শকদের অত্যন্ত পছন্দের। সাধারণ মেয়ে জগদ্ধাত্রী প্রকৃতপক্ষে এক তদন্তকারী অফিসার যার নাম জ্যাস স্যান্যাল। এই চরিত্র ঘুরিয়ে দিয়েছে অঙ্কিতার জীবনের মোড়। সোশ্যাল মিডিয়াতেও যথেষ্ট অ্যাকটিভ অঙ্কিতা। গত কয়েক সপ্তাহ ধরে তাঁকে দেখা যাচ্ছে প্রফেশনাল ফটোশুট শেয়ার করতে। সম্প্রতি ইন্সটাগ্রামে আরও একগুচ্ছ ছবি অনুরাগীদের সাথে ভাগ করে নিলেন অঙ্কিতা।

অঙ্কিতার শেয়ার করা ছবিতে তাঁর পরনে রয়েছে সাদা রঙের ট্রান্সপারেন্ট শিফন শাড়ি। শাড়ি জুড়ে রয়েছে রূপোলি সিকুইনের কারুকার্য। এই শাড়ির সাথে সাদা রঙের ডিপ নেক ব্লাউজ পরেছেন অঙ্কিতা। সামান্য উন্মুক্ত রয়েছে তাঁর ক্লিভেজ। ব্লাউজটি স্লিভলেস হলেও তার শোল্ডারে রয়েছে ফারের ডিটেলিং। ব্লাউজের পিঠে রয়েছে অর্নামেন্টাল লটকান। উজ্জ্বল মেকআপ করেছেন অঙ্কিতা। চোখের স্মোকি আই লুক নজর কেড়েছে। ঠোঁট রাঙিয়েছেন লালচে গোলাপি শেডের লিপস্টিকে। চিকবোনে রয়েছে গোলাপি হাইলাইটারের ছোঁয়া। চুলে বেঁধেছেন বান। সামান্য ফ্রিঞ্জ ছড়িয়ে রয়েছে মুখের একপাশে। এই শাড়ির সাথে মানানসই স্টোন স্টাডেড নেকপিস পরেছেন অঙ্কিতা। ডান হাতে রয়েছে অনুরূপ ব্রেসলেট ও বাঁ হাতের আঙুলে রয়েছে কালো স্টোনের আংটি।

ছবিগুলি শেয়ার করে ক্যাপশনে অঙ্কিতা সোনালি রঙের তারার ইমোজি পোস্ট করেছেন। অঙ্কিতার ছবিগুলি তুলেছেন রুদ্র সাহা (Rudra Saha)। অনুরাগীদের একাংশ অঙ্কিতার সৌন্দর্যের প্রশংসা করেছেন।

শ্রী জগন্নাথ দেবের স্নানযাত্রার দিন জ্যাস স্যান্যাল গ্রেফতার করতে চলেছে কয়েকজন দুষ্কৃতীকে। কিন্তু তারা কারা তা জানতে চোখ রাখতে হবে জি বাংলার পর্দায়।

whatsapp logo